রবিবার , ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি

ভাঙ্গুড়ায় মালবাহী ট্রেন লাইনচ্যূত, ঢাকার সাথে উত্তর ও দক্ষিণ বঙ্গের ট্রেন চলাচল বন্ধ

প্রকাশিত হয়েছে- বৃহস্পতিবার, ২ ডিসেম্বর, ২০২১
ভাঙ্গুড়ায় মালবাহী ট্রেন লাইনচ্যূত, ঢাকার সাথে উত্তর ও দক্ষিণ বঙ্গের ট্রেন চলাচল বন্ধ

ভাঙ্গুড়া(পাবনা)প্রতিনিধিঃ
ঢাকা – ঈশ্বরদী রেলপথের বড়ালব্রীজ স্টেশনে মালবাহী ট্রেনের একটি বগি লাইনচ্যুত হওয়ায় ঘটনায় উত্তরবঙ্গ ও দক্ষিণ বঙ্গের সাথে ট্রেন চলাচল বন্ধ হয়ে গেছে। বৃহস্পতিবার বিকাল পৌনে চারটার দিকে ট্রেনটি ঈশ্বরদী অভিমুখে যাবার সময় বড়ালব্রীজ স্টেশন অতিক্রম করার সময় এ দুর্ঘটনার শিকার হয়।

এ ঘটনায় কেউ আহত না হলেও ঢাকার সাথে উত্তর ও দক্ষিণ বঙ্গের রেল যোগাযোগ বন্ধ রয়েছে। তবে সংশ্লিষ্ঠ কর্তৃপক্ষ বলছে দুর্ঘটনা কবলিত ট্রেনটি তারাতারি উদ্ধার করা জন্য কাজ চলছে। প্রত্যক্ষদর্শীরা জানান মালবাহী ট্রেনটি বড়ালব্রিজ স্টেশন অতিক্রম করার সময় হঠাৎ জোরে শব্দ হয়। তারপর পিচনের বেশ কয়েকটি বগী বিচ্ছিন্ন হয়ে যায়। একটি বগী হেল যায় এবং বিচ্ছিন্ন বগীর একটি চাকা রেল থেকে নিচে পড়ে যায়।

বড়ালব্রিজ স্টেশনের বুকিং ক্লার্ক মামুন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন,পাকশী থেকে উদ্ধারকারী ট্রেন না আসা পর্যন্তএ পথে কোনো ট্টেন চলাচল করতে পারছেনা।এদিকে চাটমোহর স্টেশনে ঢাকাগামী লালমনি এক্সপ্রেস ও উল্লাপাড়া স্টেশনে রাজশাহীগামী বনলতা এক্সপ্রেস ট্রেন আটকে আছে।

ঘটনার স্থাল পরিদর্শন কালে রেল ওয়ের পাকশী অঞ্চলের সহকারি নির্বাহী প্রকৌশলী শিপন আলী জানান, অতিদ্রুত দুর্ঘটনা কবলিত ট্রেন উদ্ধার করে ট্রেন চলাচল স্বাভাবিক করা হবে।