শনিবার , ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ৯ই জিলকদ, ১৪৪৫ হিজরি

ভাঙ্গুড়ায় শাশুড়িকে পিটিয়ে হত্যার অভিযোগে আটক ১

প্রকাশিত হয়েছে- বুধবার, ১৭ নভেম্বর, ২০২১
ভাঙ্গুড়ায় শাশুড়িকে পিটিয়ে হত্যার অভিযোগে আটক ১

ভাঙ্গুড়া প্রতিনিধিঃ
পাবনার ভাঙ্গুড়ায় আইরুন নেছা(৬০) নামের বৃদ্ধ শাশুড়িকে পিটিয়ে হত্যার অভিযোগে তার জামাই রবিউল ইসলাম এর বোন রোবেকা(৩২)ক আটক করেছে ভাঙ্গুড়া থানা পুলিশ। বুধবার সকালের দিকে উপজেলার খানমরিচ ইউনিয়নের পাইকপাড়া এলাকা থেকে তাকে আটক করা হয়। নিহত আইরুন নেছা খানমরিচ ইউনিয়নের হেলেঞ্চা গ্রামের মৃত আয়ুবের স্ত্রী। নিহতের ছেলে আবুসামা বাদী হয়ে ভাঙ্গুড়া থানায় হত্যা মামলা দায়ে করেন।

পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা যায়,নিহত আইরুন নেছার কন্যা আদুীরর সাথে রবিউলের প্রায় ৪ বছর আগে পারিবারিকভাবে বিবাহ হয়। বিবাহের পর থেকে তার শাশুড়ির বাড়িতেই থাকত তারা। প্রায় ৮ মাস পূর্বে স্ত্রী সাথে সর্ম্পকের অবনতি ঘটলে রবিউল সন্তান ও তার স্ত্রীকে রেখে তার পিতার বাড়ি চলে যায়। এরপর ঘটনার দিন আইরুন নেছা উপজেলার চন্ডিপুর বাজারে ১০ টাকা মূল্যের চাউল আনতে গেলে তার জামাতা রবিউল ইসলামের সাথে দেখা হয়। রবিউল ইসলাম শাশুড়িতে বাড়িতে ডেকে নিয়ে যায় । সেখানে কথা বলার এক পর্যায়ে রবিউল ও তার বোন রেবেকার সাথে আইরুন নেছা তর্কবিতর্কে জড়িয়ে পড়েন। তখন রবিউল ও তার বোন রেবেকা দুজন মিলে আইরুন নেছাকে বেধরক পেটাতে থাকে। পিটুনীতে তিনি অসুস্থ্য হয়ে পড়লে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার রাত দেড়টার দিকে মৃত্যুবরণ করেন।

এ বিষয়ে ভাঙ্গুড়া থানার ওসি মুঃ ফয়সাল বিন আহসান বলেন, হত্যার অভিযোগে প্রধান আসামী রেবেকাকে আটক করা হয়েছে। বাকী আসামীদের আটকের চেষ্টা চলছে।