শুক্রবার , ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ৮ই জিলকদ, ১৪৪৫ হিজরি

ভাঙ্গুড়ায় সম্প্রীতি সমাবেশ ও শোভযাত্রা অনুষ্ঠিত

প্রকাশিত হয়েছে- মঙ্গলবার, ১৯ অক্টোবর, ২০২১
ভাঙ্গুড়ায় সম্প্রীতি সমাবেশ ও শোভযাত্রা অনুষ্ঠিত
পাবনার ভাঙ্গুড়ায় সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে সম্প্রীত সমাবেশ ও শান্তি শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার বিকাল পৌরআওয়ামীলীগের উদ্যোগে ভাঙ্গুড়া স্মৃতিসৌধের সামনে থেকে এক বিশাল শোভাযাত্রা বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পুনরায় সেখানেই এসে শেষ হয়।
পৌর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ওমর ফারুক রানার সভাপতিত্বে সমাবেশে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোঃ বাকি বিল্লাহ, পৌরসভার মেয়র গোলাম হাসনাইন রাসেল, উপজেলা ভাইস চেয়ারম্যান গোলাম হাফিজ রঞ্জু, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ সাইদুল ইসলাম, যুবনেতা ইবনুল হাসান শাকিল, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি মলয় কুমার দেব, সাধারণ সম্পাদক সংগীত কুমার পাল, উপজেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি অধ্যাপক ভবেশ চন্দ্র দে, পুরোহিত প্রশিক্ষক প্রদীপ কুমার গোস্বামী, উত্তম কুমার রায়, উপজেলা ছাত্রলীগ সভাপতি আতিকুল হাসান বিপ্লব, সাধারণ সম্পাদক মেহেদী হাসান মামুন, সমরজিৎ গুন ও কাউন্সিলরবৃন্দসহ আওয়ামীলীগ ও তার সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।
অনুষ্ঠানটি সঞ্চালন করেন সাবেক ছাত্রলীগ সভাপতি ইমরান হাসান আরিফ।
বক্তারা বলেন, হিন্দু সম্প্রদায়ে উপর বর্বর নির্যাতন নিপীড়ন কখনোই বর্তমান আওয়ামীলীগ সরকার মেনে নেবে না, তাদের চিহ্নিত করে কঠোর হস্তে দমন করবে। দেশের উন্নয়নের ধারাবাহিকতা বিনষ্ট করার জন্য কিছু কুচক্রী মহল এই সকল হিন্দু সম্প্রদায়ের মানুষদের হামলা চালাচ্ছে।