শুক্রবার , ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ৮ই জিলকদ, ১৪৪৫ হিজরি

অবশেষে একটি বাড়ি পেল ফরিদপুরের বৃক্ষ প্রেমিক ইদ্রিস আলী

প্রকাশিত হয়েছে- রবিবার, ১৭ অক্টোবর, ২০২১
অবশেষে একটি বাড়ি পেল ফরিদপুরের বৃক্ষ প্রেমিক ইদ্রিস আলী

বিশেষ প্রতিনিধিঃ

অবশেষে মীর কংক্রিটের পক্ষ থেকে পাবনার ফরিদপুরের বৃক্ষ প্রেমিক “ইদ্রিস আলী” কে একটি বাড়ি উপহার দেয়া হয়েছে। রবিবার বিকালে আনুষ্ঠানিকভাবে তাকে এই বাড়ি উপহার দেন মীর কংক্রিটের ম্যানেজিং ডিরেক্টর জনাব. নাবা-ই জহির। মালেশিয়ান প্রবাসী সমাজ সেবক মো. মানিক হাসান ও ডাক্তার আব্দুল জলিল এর সহযোগিতায় এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

জানা গেছে,তিনি পাবনা ও সিরাজ গঞ্জের সড়কের পাশ দিয়ে কয়েক লক্ষ বৃক্ষরোপন করেছেন। বৃক্ষপ্রেমিক ইদ্রিস আলী বৃক্ষ লাগানো ও পরির্চচা করাই তার নেশা এই কারণে তিনি ব্যক্তিগত জীবনে আজঅবধি চিরকুমার রয়েছেন। পরিবেশ রক্ষা করাই যেনো চিল তার বড় চেলেঞ্জ। কিন্তু তার নিজের বসতবাড়ি ছিল না। অতিকষ্টে দিনাতিপাত করত। এমন সময় পরিবেশ বান্ধব মীর কংক্রিট ইদ্রিস আলীকে একটি বাড়ি উপহার দিয়ে তার পাশে দাড়ান। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মীর কংক্রিটের ম্যানেজিং ডিরেক্টর জনাব. নাবা-ই জহির।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ফরিদপুর উপজেলা চেয়ারম্যান, অধ্যাপক মো: গোলাম হোসেন গোলাপ। এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ফরিদপুর পৌর মেয়র খ.ম. কামরুজ্জামান মাজেদ। ফরিদপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছা: জেসমিন আরা। এসময় বিভিন্ন শ্রেণি পেশার কয়েক শত লোক অনুষ্ঠানে অংশ গ্রহণ করেন।