শনিবার , ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ৯ই জিলকদ, ১৪৪৫ হিজরি

ভাঙ্গুড়া উপজেলা ছাত্রলীগের সভাপতি বিপ্লব সাধারণ সম্পাদক মামুন

প্রকাশিত হয়েছে- মঙ্গলবার, ৫ অক্টোবর, ২০২১
ভাঙ্গুড়া উপজেলা ছাত্রলীগের সভাপতি বিপ্লব সাধারণ সম্পাদক মামুন

বিশেষ প্রতিনিধিঃ
আতিকুল হাসান বিল্পবকে সভাপতি ও মেহেদী হাসান মামুন সাধরণ সম্পাদক করে পাবনার ভাঙ্গুড়া উপজেলা ছাত্রলীগের নতুন কমিটি ঘোষনা করে তা একবছরের জন্য অনুমোদন দিয়েছেন পাবনা জেলা কমিটি। সেই সাথে মেয়াদ উত্তীর্ণ হওয়া পুরাতন কমিটি বিলুপ্ত ঘোষনা করেছেন। মঙ্গলবার ( ৫ অক্টোবর) পাবনা জেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. ফিরোজ আলী ও সাধারণ সম্পাদক তাজুল ইসলাম স্বাক্ষরিত এক চিঠিতে এ খবর জানা গেছে।

বাংলাদেশ ছাত্রলীগের পাবনা জেলা শাখার সভাপতি মো. ফিরোজ আলী ও সাধারণ সম্পাদক তাজুল ইসলাম স্বাক্ষরিত পত্রে জানিয়েছেন, ভাঙ্গুড়া উপজেলা ছাত্রলীগের কমিটির মেয়াদ উত্তীর্ণ হওয়ায় সাংগঠনিক কার্যক্রমকে আরও গতিশীল করার লক্ষ্যে আতিকুল হাসান বিল্পবকে সভাপতি ও মেহেদী হাসান মামুনকে সাধরণ সম্পাদক করে নতুন কমিটি আগামী এক বছরের জন্য অনুমোদন দেওয়া হলো।

এদিকে এ খবর ছড়িয়ে পরলে নতুন সভাপতি ও সাধারণ সম্পাদকতে স্বাগতম জানিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেকে স্ট্যাটাস দিয়েছেন। অপর দিকে উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীদের সাথে সন্ধ্যার দিকে বকুলতলা চত্বরে মতবিনিময় করেন। এসময় উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীরা তাদের ফুল দিয়ে বরণ করেন। উপজেলা আওয়ামীলীগের নেতাকর্মীরা তাদেরকে স্বাগতম জানিয়েছেন।

এসময় নতুন সভাপতি ও সাধারণ সম্পাদক দলের জন্য বঙ্গবন্ধুর আর্দশে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন।