শনিবার , ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ৯ই জিলকদ, ১৪৪৫ হিজরি

প্রবাসীর সঙ্গে ইমোতে প্রেম, প্রথম দেখাতেই ধর্ষণ

প্রকাশিত হয়েছে- শুক্রবার, ১ অক্টোবর, ২০২১
প্রবাসীর সঙ্গে ইমোতে প্রেম, প্রথম দেখাতেই ধর্ষণ

অনলাইন ডেস্কঃ

টাঙ্গাইলের ঘাটাইলে প্রবাসীর সঙ্গে সামাজিক যোগাযোগমাধ্যম ইমোতে প্রেমের সম্পর্কের পর ধর্ষণের শিকার হয়েছেন এক নারী। দীর্ঘদিন ধরে প্রবাসী আব্দুর রহমানের (৩৩) সঙ্গে তার প্রেমের সম্পর্ক চলতে থাকে। কিছুদিন আগে প্রবাস থেকে বাড়িতে ফেরেন আব্দুর রহমান। তারপর প্রথমবার দেখা করতে গিয়ে ওই নারীকে ধর্ষণ করেন আব্দুর রহমান। বৃহস্পতিবার এই ঘটনায় প্রবাসী আব্দুর রহমানকে আসামি করে ঘাটাইল থানা মামলা করেন ধর্ষণের শিকার হওয়া ভুক্তভোগী নারী।

মামলার বিবরণ থেকে জানা যায়, প্রায় ৭ বছর আগে ভুক্তভোগী নারীর একই এলাকার এক যুবকের সঙ্গে বিয়ে হয়। তাদের বিয়ের ২-৩ বছর পরই তাদের ঘরে একটি ছেলে সন্তানের জন্ম হয়। কিন্তু স্বামীর সঙ্গে বনিবনা না হওয়ায় তাদের ডিভোর্স হয়ে যায়। তারপরে মোবাইল ফোনে ইমোর মাধ্যমে পরিচয় হয় গোপালপুর উপজেলার মাহমুদপুর গ্রামের ইয়াসিন আলীর প্রবাসী ছেলে আব্দুর রহমানের সঙ্গে। তাদের মধ্যে গড়ে ওঠে গভীর প্রেম।

প্রেমের টানে অল্পদিন পরেই বিদেশ থেকে দেশে ফেরেন আব্দুর রহমান। পরে তারা একত্রিত হলে প্রথম দেখাতেই প্রতারক প্রেমিক মেয়েটিকে বিয়ের প্রলোভন দেখিয়ে জোরপূর্বক ধর্ষণ করে যোগাযোগ বন্ধ করে দেয়। কোনো উপায় না পেয়ে মেয়েটি মামলা করে। মামলার পর উপজেলা সদর এলাকা থেকে অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার দুপুরে তাকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। ঘাটাইল থানার এসআই আপেল মাহমুদ বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা গেছে, গত ২৫ সেপ্টেম্বর মধুপুর উপজেলা সদরে ওই তরুণীকে ডেকে আনেন প্রেমিক। সেখান থেকে ঘাটাইল উপজেলার উত্তর খিলগাতি গ্রামের তুলা মিয়ার বাড়িতে নিয়ে ধর্ষণ করে।

ঘাটাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) আজহারুল ইসলাম সরকার পিপিএম বলেন, এ ব্যাপারে থানায় মামলা হয়েছে। অভিযুক্তকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেলে পাঠানো হয়েছে এবং ওই নারীকে ডাক্তারি পরীক্ষার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।