শনিবার , ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ৯ই জিলকদ, ১৪৪৫ হিজরি

ভাঙ্গুড়ায় ‘প্রথমা প্লাজা’ মোবাইল ফোন ব্যবসা প্রতিষ্ঠানের উদ্বোধন

প্রকাশিত হয়েছে- বৃহস্পতিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২১
ভাঙ্গুড়ায় ‘প্রথমা প্লাজা’ মোবাইল ফোন ব্যবসা প্রতিষ্ঠানের উদ্বোধন

বিশেষ প্রতিনিধিঃ
পাবনার ভাঙ্গুড়া পৌর সদরের প্রথমা প্লাজা মোবাইল ফোন ব্যবসা প্রতিষ্ঠানের শুভ উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার(৩০ সেপ্টেম্বর) সন্ধ্যার দিকে উপজেলার পৌর সদরের কেজি স্কুল টু শরৎনগর রোডে এই প্রথম প্লাজা মোবাইল ফোন ব্যবসা প্রতিষ্ঠানের উদ্বোধন করা হয়। দোয়া অনুষ্ঠান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দোয়া শেষে ফিতা কেটে শুভ উদ্বোধন করেন পৌর মেয়র গোলাম হাসনাইন রাসেল।

জানা গেছে, কেজি স্কুল রোড়ে শরৎনগর বাজারে প্রধান সড়ক সংলগ্ন প্রথমা প্লাজা মোবাইল ফোন ব্যবসা প্রতিষ্ঠানটি অবস্থিত। দোকানের প্রোপাইটার মো. মিজানুর রহমান জানান, সকল প্রকার মোবাইল ফোন,বিকাশ, নগদ ও রকেটের সুবিধা পাওয়া যাবে প্রথম প্লাজায়। বৃহস্পতিবার সন্ধ্যার দিকে প্রথম প্লাজা ব্যবসা প্রতিষ্ঠানে দোয়া ও মোনাজাত শেষে ফিতা কেটে উদ্বোধন করেন পৌর মেয়র ও পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গোলাম হাসনাইন রাসেল।

অনুষ্ঠানে দোয়া পরিচালনা করেন সরকারি হাজী জামাল উদ্দীন ডিগ্রী কলেজ মসজিদের পেশ ইমাম মাওঃ মো.আশরাফ আলী। অনুষ্ঠানে শরৎনগর বনিক সমিতির নেতৃবৃন্দ,উপজেলা আওয়ামীলগের নেতৃবৃন্দ,ব্যবসায়ী ব্যক্তিবর্গসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ অংশ গ্রহণ করেন। দোয়া শেষে উপস্থিত ব্যক্তি বর্গের মধ্যে মিষ্টি বিতরণ করা হয়।