শনিবার , ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ৯ই জিলকদ, ১৪৪৫ হিজরি

ভাঙ্গুড়ায় স্কুল ছাত্রী নিখোঁজের ১৭ দিন পর উদ্ধার: পিতার হেফাজতে রাখার নির্দেশ

প্রকাশিত হয়েছে- বুধবার, ৭ জুলাই, ২০২১

ভাঙ্গুড়া প্রতিনিধি:
পাবনার ভাঙ্গুড়া পৌরসভার বিজ্ঞান স্কুলের ছাত্রী রোদেলা আকন্দ (১৬) নিখোঁজের ১৭ দিন পর বুধবার (৭ জুলাই) পুলিশ তাকে উদ্ধার করেছে।

জানাগেছে,বুধবার সকাল সাড়ে দশটার দিকে জনৈক ব্যক্তি ফোন দিয়ে পুলিশকে জানায় একটি মেয়ে উপজেলা পাড়ার পিছন রেল গেটে উদ্দেশ্যহীন ভাবে ঘোরাঘুরি করছে। এ খবর পেয়ে ভাঙ্গুড়া থানার ওসি মু . ফয়সাল বিন আহসান এস আই মুরাদ কে সঙ্গে নিয়ে ঘটনাস্থল থেকে মেয়েটিকে উদ্ধার করে থানায় নিয়ে যান। পরে পুলিশ নিশ্চিত হয় যে, এই মেয়েটির নাম রোদেলা। যে মেয়েটি গত ২০ জুন থেকে নিখোঁজ রয়েছে। রোদেলার বাবা-মা থানায় গিয়ে তাদের মেয়েকে সনাক্ত করেছেন।

রোদেলার বাবা উপজেলার শরৎনগর বাজারের বাসিন্দা হাজি আব্দুল লতিফ আকন্দ বলেন, আমার নাবালিকা মেয়েকে অপহরণ করে নির্যাতন করা হয়েছে। তাই এখন সে ভালো ভাবে কথা পর্যন্ত বলতে পারছে না। বর্তমানে সে খুবই অসুস্থ,ভীত ও আতংকিত এবং অনেকটা মানসিক ভারসাম্যহীনের মত আচরণ করছে।

ভাঙ্গুড়া থানার অফিসার ইনচার্জ মু . ফয়সাল বিন আহসান বলেন,মেয়েটি নিখোঁজ হবার পর ওর বাবা পাঁচজন কে আসামী করে থানায় একটি অপহরণ মামলা করেন। তারপর থেকে পুলিশ তাকে উদ্ধারে চেষ্টা করে যাচ্ছিল। অবশেষে বুধবার তাকে পাওয়া যায়। তিনি আরো বলেন,মেয়েটির মেডিকেল টেস্টের অনুমতি ও তার জবানবন্দি রেকর্ডের জন্য বিকালে পাবনার চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে প্রেরণ করা হয়েছে। এছাড়া মেয়েটি নাবালিকা হওয়ায় তাকে কার হেফাজতে রাখা হবে সে নির্দেশনাও আদালতে প্রার্থনা করা হয়েছে। অতপর আদালতে দেওয়া জবানবন্দি অনুযায়ী পরবর্তী আইনি পদক্ষেপ নেওয়া হবে বলে ওই পুলিশ কর্মকর্তা জানান।

বুধবার বিকাল সাড়ে চারটায় এ রিপোর্ট লেখার সময় জানাগেছে,বিজ্ঞ আদালত নাবালিকা রোদেলাকে তার বাবার হেফাজতে রাখার নির্দেশ দিয়েছেন। ভাঙ্গুড়া থানার ওসি এ খবর নিশ্চিত করেছেন।