রবিবার , ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি

ভাঙ্গুড়ায় গৃহবধুর গায়ে ঘা দেওয়াকে কেন্দ্র করে সংঘর্ষ : আহত ৫

প্রকাশিত হয়েছে- শুক্রবার, ২৮ মে, ২০২১

ভাঙ্গুড়া(পাবনা)প্রতিনিধি:

রাতে খোলা জানালা দিয়ে ঘুমন্ত গৃহবধুর গায়ে ঘা দেওয়াকে কেন্দ্র করে এক সংঘর্ষে পাঁচ ব্যক্তি আহত হয়েছে। এদের মধ্যে সাইদুল ইসলাম,আজিজুল হক ও মন্টু মন্ডল কে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে  ভর্তি করা হয়েছে। এ ঘটনায় পুলিশ শুক্রবার(২৮ মে) ভোরে তিন ব্যক্তিকে আটক করেছে। এরা হলেন, সুলতান হোসেন,সাগর ও আব্দুল মান্নান। পাবনার ভাঙ্গুড়া উপজেলার ডেঙ্গাপাড়া গ্রামে বৃহস্পতিবার (২৭ মে) গভীর রাতে ঘটনাটি সংঘটিত হয়। এ ব্যাপারে গৃহবধু লতা বাদি হয়ে ভাঙ্গুড়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

স্থানীয়রা জানান, লতা খাতুন জানালা খোলা রেখে ঘরের মধ্যে ঘুমোচ্ছিলেন। গভীর রাতে একই গ্রামের শোটকা মোল্লার বখাটে ছেলে খোকন (৩৮) তার গায়ে ঘা দেন। তখন লতা চেঁচিয়ে উঠলে তার ¯^ামী আলমগীর বাইরে এসে নিকটেই তাকে দেখতে পান। ঘটনার জন্য খোকনকে দায়ী করা মাত্র সে আলমগীরকে মারপিট শুরু করে। পরে লাঠিসোটা নিয়ে উভয়পক্ষের লোকজন সংঘর্ষে লিপ্ত হয়।

ভাঙ্গুড়া থানার অফিসার ইনচার্জ মুহম্মদ আনোয়ার হোসেন ঘটনার সত্যতা  স্বীকার করে বলেন, গ্রামে শান্তি বজায় রাখার স্বার্থে উভয় পক্ষের তিনজনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসা হয়। তবে ওদের মধ্যে অভিযুক্ত খোকন না থাকায় বিকালে তাদের ছেড়ে দেওয়া হয়।

এদিকে গৃহবধূ লতা ও তার  স্বামী আলমগীর জানান, পুলিশ বখাটে খোকনকে গ্রেফতার না করায় সে এখন তাদের প্রাণনাশের হমকি দিচ্ছে।