রবিবার , ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি

উল্লাপাড়ায় ককটেল ও জিহাদী বইসহ ৬ জামায়াত-শিবির নেতা গ্রেফতার

প্রকাশিত হয়েছে- শুক্রবার, ৩১ জুলাই, ২০২০

উল্লাপাড়া(সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ উল­াপাড়া মডেল থানা পুলিশ বৃহস্পতিবার গভীর রাতে ককটেল, জিহাদী বই, ইসলামী ছাত্র শিবিরের সংবিধান ও ব্যক্তিগত প্রতিবেদন বই সহ জামায়াত ও ইসলামী ছাত্র শিবিরের ৬ নেতাকে গ্রেফতার করেছে। এদেরকে উল­াপাড়া পৌরসভার ঝিকিড়া মহল­ার তুষি তারেক ছাত্রবাস থেকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন, উল­াপাড়ার ধামাইকান্দি গ্রামের মৃত রইচ উদ্দিনের ছেলে মাসুম হাসান (২৫), ঘাটিনা গ্রামের আব্দুল লতিফের ছেলে মনিরুল ইসলাম (২০), বাঁখুয়া গ্রামের হোসেন আলীর ছেলে আতাউর রহমান (২৪), গয়হাট্টা গ্রামের আলতাফ হোসেনের ছেলে হাসান আলী (২৮), সিরাজগঞ্জ সদর উপজেলার দিয়ার ধানগড়া গ্রামের ছোবাহান শেখের ছেলে রায়হান শেখ এবং উল­াপাড়ার বজ্রাপুর গ্রামের সরোয়ার হোসেনের ছেলে জামায়াত নেতা মনিরুল ইসলাম (৪০)।

উল­াপাড়া মডেল থানার ডিউটি অফিসার উপ-পরিদর্শক হাবিবুর রহমান জানান, গ্রেফতারকৃত জামায়াত ও ছাত্র শিবির নেতাদের নিকট থেকে ৭ টি তাজা ককটেল, ২টি জিহাদী বই, ৪টি ব্যক্তিগত প্রতিবেদন বই ও ইসলামী ছাত্র শিবিরের ১টি সংবিধান বই জব্দ করা হয়েছে।

উল­াপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দীপক কুমার দাস জানান, ঈদুল আযহাকে সামনে রেখে এসব জামায়াত ও ছাত্র শিবির নেতারা উল­াপাড়ায় নাশকতা সৃষ্টির পরিকল্পনা করেছিল। পুলিশ গোপন সূত্রে খবরের প্রেক্ষিতে এদেরকে গ্রেফতার করে। বর্তমানে এদেরকে উল­াপাড়া থানায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এ ব্যাপারে একটি মামলা হয়েছে।