রবিবার , ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি

চাটমোহরে শিতাতপ নিয়ন্ত্রিত ‘ডায়মন্ড ফুড কর্ণার এন্ড কনভেনশন সেন্টার’-এর শুভ উদ্বোধন

প্রকাশিত হয়েছে- শুক্রবার, ৩১ জুলাই, ২০২০

এস এম মাসুদ রানা,চাটমোহর(পাবনা) প্রতিনিধি
পাবনার চাটমোহর পৌর সদরের স্বর্ণকারপট্টি এলাকায় আজ ৩০ জুলাই বৃহস্পতিবার সকাল ১১টায় মিলাদ ও দোয়া মাহফিল এবং ফিতা কেটে উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান মো: হাসাদুল ইসলাম হীরা’র মালিকানাধিন শিতাতপ নিয়ন্ত্রিত ‘ডায়মন্ড ফুড কর্ণার (কমিউনিটি সেন্টার ও কনভেনশন সেন্টার)’-এর শুভ উদ্বোধন করা হয়েছে।

এ সময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাটমোহর পৌরসভার মেয়র মির্জা রেজাউল করিম দুলাল, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মো: ইকতেখারুল ইসলাম, সিনিয়র সহকারি পুলিশ সুপার (চাটমোহর সার্কেল) সজীব শাহরীন, পৌরসভার প্যানেল মেয়র মো: নাজিম উদ্দিন মিয়া, চাটমোহর প্রেসক্লাবের সভাপতি রকিবুর রহমান টুকুন, চাটমোহর ব্যবসায়ী সমিতি’র সভাপতি কে. এম. বেলাল হোসেন স্বপন প্রমুখ।

এছাড়া ও অন্যান্যেদের মধ্যে পৌর বিএনপি নেতা আসাদুজ্জামান আরশেদ, দৈনিক আমাদের বড়াল পত্রিকা সম্পাদক হেলালুর রহমান জুয়েল, উপজেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি শ্রী জয়দেব কুন্ডু, চাটমোহর ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক মো: আব্দুল মুতালিব, সহ-সাধারণ সম্পাদক মো: সাহাবুল আলম শাপলা, সাংগঠনিক সম্পাদক মো: এনামুল হক, সমাজ কল্যাণ সম্পাদক মো: রবিউল ইসলাম সহ বিভিন্ন পর্যায়ের স্থানীয় গণ্যমান্য ব্যক্তি এবং ব্যবসায়ীগণ উপস্থিত ছিলেন। মিলাদ ও দোয়া মাহফিল পরিচালনা করেন মাওলানা মো: আবুল বাশার।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রতিষ্ঠানটির সত্ত্বাধিকারী মো: হাসাদুল ইসলাম হীরা বলেন, ‘চাইনিজ-থাই খাবারের পাশাপাশি বিভিন্ন ধরণের বার্গার, স্যান্ডউইচ, ফ্রাইড চিকেন সহ নানা ধরণের স্ন্যাকস্, গ্রিল, তান্দুরি, চা-কফি এবং বিভিন্ন ধরণের মিষ্টি রুচিশীল শিতাতপ নিয়ন্ত্রিত মনোরম পরিবেশে পরিবার পরিজন নিয়ে খাওয়া এবং অর্ডার সরবরাহ করা। এছাড়াও পারিবারিক অনুষ্ঠান যেমন- শুভ বিবাহ, বিবাহ বার্ষিকী, জন্মদিনের পার্টি এবং বিভিন্ন সভা-সেমিনারের আয়োজন করা যাবে।’