শনিবার , ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ৯ই জিলকদ, ১৪৪৫ হিজরি

ভাঙ্গুড়ায় চলনবিলের আলো পত্রিকার ১১তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

প্রকাশিত হয়েছে- মঙ্গলবার, ১৩ এপ্রিল, ২০২১

দেশ,মাটি ও মানুষের কল্যাণে কথা বলে এই স্লোগানকে সামনে রেখে পাবনার চাটমোহরের হান্ডিয়াল থেকে প্রকাশিত সাপ্তাহিক ও অনলাইন চলনবিলের আলো পত্রিকার ১১তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে। গত ২০১০ সালের ১৪ই এপ্রিল সাপ্তাহিক চলনবিলের আলো পত্রিকার ১ম সংখ্যা বের হয়। সেই থেকে পত্রিকাটি হাটি হাটি করে একযুগে পদার্পন করেছে।

এ উপলক্ষে মঙ্গলবার বিকেলে স্বাস্থ্য বিধি মেনে “চলনবিলের আলো ভাঙ্গুড়া অফিসের আয়োজনে ভাঙ্গুড়া প্রেসক্লাব মিলনায়তনে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

পত্রিকার প্রকাশক ও সম্পাদক মোঃ রফিকুল ইসলাম রনির সভাপতিত্বে ও নির্বাহী সম্পাদক রায়হান আলীর পরিচালনায় প্রধান অতিথির হিসেবে উপস্থিত থেকে কেক কাটেন ভাঙ্গুড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো. বাকি বিল্লাহ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভাঙ্গুড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহম্মদ আনোয়ার হোসেন, ভাঙ্গুড়া প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি ও অনলাইন ডিডিএননিউজবিডিডটকম এর প্রকাশক ও সম্পাদক প্রভাষক গিয়াস উদ্দিন, যুবলীগ নেতা ইবনুল হাসান শাকিল, উপজেলা ছাত্রলীগের সভাপতি ইমরান হাসান আরিফ, এসআই নাজমুল হাসান ও ডিএসবি রাশেদুল ইসলাম।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ভাঙ্গুড়া রিপোর্টার ইউনিটির সভাপতি আব্দুল খালেক, সাধারণ সম্পাদক মঈনুল হক, প্রেসক্লাবের যুগ্ন সাধারণ সম্পাদক আবুল হাসান সিদ্দিকী হেলাল, দৈনিক আমাদের সময়ের প্রতিনিধি আব্দুর রহিম, দৈনিক খোলা কাগজের প্রতিনিধি মানিক হোসেন, দৈনিক বিজনেস বাংলাদেশের প্রতিনিধি মিনু রহমান, পাবনার আলোর চাটমোহর প্রতিনিধি জাহিদ হাসান, পত্রিকার ব্যবস্থাপনা সম্পাদক মোঃ সোহেল রানা জয় ও বার্তা সম্পাদক মোঃ সিরাজুল ইসলাম আপন প্রমুখ।