শুক্রবার , ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ৮ই জিলকদ, ১৪৪৫ হিজরি

সাখাওয়াত হোসেন শফিককে রংপুর বিভাগীয় আ’লীগ সাংগঠনিকের দায়িত্ব দেয়ায় অভিনন্দন

প্রকাশিত হয়েছে- বুধবার, ৭ এপ্রিল, ২০২১

বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিক রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব দেওয়া হয়েছে। তিনি বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সাবেক সহসভাপতি ও রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সভাপতি এবং বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় উপকমিটির সাবেক সহ-সম্পাদক বগুড়া জেলার কৃতি সন্তান।

বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিক ভাইকে রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদকের নতুন দায়িত্ব দেওয়ায় ডিডিএননিউজ বিডি ডটকম এর প্রকাশক ও সম্পাদক এবং রাজশাহী বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় কমিটির সাবেক ছাত্রলীগ নেতা প্রভাষক গিয়াস উদ্দিন অভিনন্দন ও শুভকামনা জানিয়েছেন।

এর আগে গত (৩০ মার্চ) মঙ্গলবার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের তার সরকারি বাসভবনে ব্রিফিংকালে এ সিদ্ধান্তের কথা জানান।

তিনি বলেন, দলীয় সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশক্রমে বিভাগীয় পর্যায়ে সাংগঠনিক সম্পাদকদের দায়িত্ব পুনর্বণ্টনের নির্দেশ দেওয়া হয়েছে।

উল্লেখ্য এর আগে রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাবেক সভাপতি সাখাওয়াত হোসেন শফিককে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মনোনীত করার পর তাকে সিলেট বিভাগের দায়িত্ব দেওয়া হয়েছিল। আর সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেনকে চট্টগ্রামে, বিএম মোজাম্মেল হককে খুলনায়, আবু সাঈদ আল মাহমুদ স্বপনকে রংপুরে, এসএম কামাল হোসেনকে রাজশাহীতে, মির্জা আজমকে ঢাকায়, আফজাল হোসেনকে বরিশালে, শফিউল আলম চৌধুরী নাদেলকে ময়মনসিংহে দায়িত্ব দেওয়া হয়েছিল।

এছাড়াও চার যুগ্ম সাধারণ সম্পাদকদের মধ্যে মাহাবুব-উল-আলম হানিফ সিলেট ও চট্টগ্রাম বিভাগে, শিক্ষামন্ত্রী ড. দীপু মণিকে ঢাকা ও ময়মনসিংহ বিভাগে, তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদকে রংপুর ও রাজশাহী বিভাগে এবং আ ফ ম বাহাউদ্দিন নাছিমকে খুলনা ও বরিশাল বিভাগের দায়িত্ব দেওয়া হয়েছে।