মঙ্গলবার , ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ১২ই জিলকদ, ১৪৪৫ হিজরি

পাবনায় শাকিবের সঙ্গে যোগ দিলেন অরুনা বিশ্বাস

প্রকাশিত হয়েছে- শনিবার, ৩ এপ্রিল, ২০২১

আসন্ন ঈদে মুক্তির লক্ষে নির্মিত হচ্ছে শাকিব খান অভিনীত সিনেমা ‌’অন্তরাত্মা’। সোহানী হোসেনের গল্পে ছবিটি পরিচালনা করছেন ওয়াজেদ আলী সুমন। গত ৬ মার্চ পাবনার রত্নদ্বীপ রিসোর্টে শুরু হয় ‘অন্তরাত্মা’ সিনেমার শুটিং। চলছে এখনও। এতে শাকিব খানের নায়িকা হিসেবে আছেন কলকাতার উঠতি নায়িকা দর্শনা বনিক। শুটিং শুরু থেকে ‘অন্তরাত্মা’র পুরো টিমই পাবনায় অবস্থা করছেন। 

৬ মার্চ থেকে শাকিব খান পাবনাতে ছবিটির শুটিং শুরু করলেও নায়িকা যোগ দেন নায়কের সাতদিন পর। এবার ছবিটির শুটিংয়ের শেষ পর্যায়ে এসে যোগ দিতে ঢাকা থেকে উড়ে গেলেন অভিনেত্রী অরুনা বিশ্বাস। তিনি ছবিটিতে নায়িকা দর্শনা বনিকের মায়ের চরিত্রে অভিনয় করছেন বলে তিনি জানান।

অরুনা বিশ্বাস বলেন, ‘অন্তরাত্মা ছবিটিতে নায়িকার মায়ের চরিত্রে অভিনয় করছি। দুইদিন হয় পাবনায় এসেছি। দারুন সব লোকেশনে শুটিং হচ্ছে ছবিটির। ছবিটির গল্প দারুণ। দর্শকরা ছবিটি পছন্দ করবে বলে আমার বিশ্বাস।’

‘অন্তরাত্মা’ প্রযোজনা করছে তরঙ্গ এন্টারটেনমেন্ট। প্রতিষ্ঠানটির কর্ণধার সোহানী হোসেন, যিনি শাকিব খানের ‘সত্তা’ সিনেমার প্রযোজক। নতুন এ সিনেমার গল্প সাজিয়েছেন প্রযোজক সোহানী হোসেন নিজেই। চিত্রনাট্য করেছেন ফেরারী ফরহাদ।