শনিবার , ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ || ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ - গ্রীষ্মকাল || ৯ই জিলকদ, ১৪৪৫ হিজরি

কিশোরীকে ডেকে নিয়ে সংঘবদ্ধ ধর্ষণ, প্রেমিকের বাবা গ্রেপ্তার

প্রকাশিত হয়েছে- বৃহস্পতিবার, ২৫ মার্চ, ২০২১

গাজীপুরের কালিয়াকৈরের পূর্বচান্দরা ভাঙ্গা মসজিদ এলাকায় ফোনে ডেকে নিয়ে প্রেমিকাকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় আজ বুধবার বিকেলে পুলিশ মামুন হোসেন ও প্রেমিক সাগর হোসেনের বাবা মুন্না মিয়াকে আটক করেছেন।

গতকাল মঙ্গলবার রাতে উপজেলার পূর্বচান্দরা ভাঙ্গা মসজিদ সরকারবাড়ী এলাকায় এ ধর্ষণের ঘটনা ঘটে। আজ বুধবার বিকেলে ধর্ষণের শিকার কিশোরীর মা বাদী হয়ে কালিয়াকৈর থানায় একটি অভিযোগ দায়ের করেন। এর পর পুলিশ প্রেমিক সাগরের বাবা মুন্না মিয়া ও মামুন নামের এক যুবককে আটক করে।

মামলা ও পুলিশ সূত্রে জানা যায়, কালিয়াকৈরের পূর্বচান্দরা এলাকার এক কিশোরীর সঙ্গে গার্মেন্টকর্মী সাগরের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। মঙ্গলবার রাত ১০টার দিকে সাগরের ফোন পেয়ে বাড়ির বাইরে বের হয় ওই কিশোরী। বের হওয়ার পর প্রেমিক সাগর, তার সহযোগী মামুনসহ কয়েকজন ওই কিশোরীকে পাশের একটি কাঠবাগানে নিয়ে যায়। সেখানেই প্রেমিকসহ তিনজন কিশোরীকে পালাক্রমে ধর্ষণ করে।

রাতে মেয়েকে ঘরে না দেখে কিশোরির মা বিভিন্ন জায়গায় খুঁজতে থাকে। সকালে ওই কিশোরীকে পাশের কাঠবাগান থেকে উদ্ধার করে তার বাসায় নিয়ে আসে।

কালিয়াকৈর থানার এসআই শহিদুল ইসলাম বলেন, এ ঘটনায় ধর্ষণের শিকার কিশোরীর মা বাদী হয়ে কালিয়াকৈর থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। অভিযোগ পেয়ে প্রেমিক সাগরের বাবা ও সাগরে এক সহযোগী মামুনকে আটক করা হয়েছে। অভিযুক্ত অন্যদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত।