বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৮:২৫ অপরাহ্ন
শিরোনাম :
ভাঙ্গুড়ায় দুগ্ধজাত ক্ষুদ্র শিল্পের সফল উদ্যোক্তা কলেজ ছাত্র অপু ঘোষ ভাঙ্গুড়ায় নতুন ইউএনও’র যোগদান- জ্ঞানের নিষ্প্রভ বাতিঘর কি আবার আলোকিত হবে ? বুয়েটকে জঙ্গিবাদের আখড়া বানানো যাবে না: পররাষ্ট্রমন্ত্রী ভাঙ্গুড়ায় জনপ্রিয় হয়ে উঠেছে অনলাইন গরুর হাট ! মাসে কেনাবেচা ৬ কোটি টাকা ভাঙ্গুড়ায় জনপ্রিয় হয়ে উঠেছে অনলাইন গরুর হাট ! মাসে কেনাবেচা ৬ কোটি টাকা ভাঙ্গুড়ায় জনপ্রিয় হয়ে উঠেছে অনলাইন গরুর হাট ! মাসে কেনাবেচা ৬ কোটি টাকা ভাঙ্গুড়া প্রাণি সম্পদ অফিসের নানা জনপ্রিয় কর্মসুচী ! পাবনা জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক তৌফিক আর নেই ভাঙ্গুড়ায় গোদোহন সহজিকরণে বিনামুল্যে মিল্কিং মেশিন বিতরণ  ভাঙ্গুড়ায় প্রাথমিকে শিক্ষক সমন্বয় বদলি নেই! শ্রেনি বিন্যাসে দরকার বহুতল ভবন

বিএনপির প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ভাঙ্গুড়ায় নেতা-কর্মীদের আনন্দ শোভাযাত্রা

প্রতিবেদকের নাম :
  • আপডেটের সময় : শুক্রবার, ১ সেপ্টেম্বর, ২০২৩
  • ৫৫ সময় দর্শন

বিশেষ প্রতিনিধি ঃঃ

বিএনপির ৪৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ভাঙ্গুড়া উপজেলা ও পৌর বিএনপির  নেতা-কর্মীরা শুক্রবার এক আনন্দ শোভাযাত্রা বের করে। উপজেলা বিএনপির নেতা নুর মুজাহিদ স্বপন,আব্দুল আজিজ,জাফর ইকবাল হিরোক,আব্দুল মতিন রাজু,পৌর বিএনপির নেতা রফিকুল ইসলাম, বুরুজ আলী,ছাত্রদল নেতা লিখন সরকার প্রমুখ ব্যাক্তি  এই শোভাযাত্রার নেতৃত্ব দেন। শোভাযাত্রাটি উপজেলা সদর শরৎনগর বাজার ও ভাঙ্গুড়া বাজার প্রদক্ষিণ  করে।

বিএনপির উপজেলা, পৌরসভা,ছাত্রদল,যুবদল,কৃষকদল,মহিলা দল প্রভৃতি সংগঠনের সহস্র নেতা-কর্মীর স্বতঃস্ফূর্ত অংশ গ্রহনের মাধ্যমে এই আনন্দ শোভাযাত্রাকে বর্ণাঢ্যে রুপ নেয়। এ সময় নেতা কর্মীরা স্লোগানে স্লোগানে মুখরিত করে তোলে। দলের এক দফা দাবির স্বপক্ষে ক্ষমতসীন আওয়ামীলীগ বিরোধী স্লোগানো তারা দেন।

শোভাযাত্রার মাঝে মাঝে দলের নেতাকর্মীরা পাবনা-৩ (ভাঙ্গুড়া, চাটমোহর,ফরিদপুর)এলাকায় আগামী জাতীয় নির্বাচনে তাদের প্রত্যাশিত ধানের শীষের কান্ডারী হিসাবে পেতে পাবনা জেলা বিএনপির সদস্য সচিব এড. মাসুদ খন্দকারের ছবি সংবলিত প্লাকার্ড প্রদর্শন করেন।

শোভাযাত্রা থেকে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি দাবি করা হয়। একই সঙ্গে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার সহধর্মিণী ডাঃ জোবায়দা রহমানের বিরুদ্ধে সকল মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানান।

এর আাগে বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের রুহের মাগফেরাত ও বেগম জিয়ার সুস্থতা কামনা করে দোয়া করা হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
২০২০© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ*
ডিজাইন - রায়তা-হোস্ট সহযোগিতায় : SmartiTHost
smartit-ddnnewsbd