শুক্রবার, ০২ জুন ২০২৩, ০৯:৩১ অপরাহ্ন
শিরোনাম :

হাসিনার অধীনে কোনো নির্বাচনে বিএনপি অংশ নিবেনা-ভাঙ্গুড়ায় বিএনপি’র ইফতার মাহফিলে এড.মাসুদ খন্দকার

প্রতিবেদকের নাম :
  • আপডেটের সময় : সোমবার, ১০ এপ্রিল, ২০২৩
  • ৩৭ সময় দর্শন

বিশেষ প্রতিনিধি,ভাঙ্গুড়া :
পাবনা জেলা বিএনপি’র সদস্য সচিব এডভোকেট মাকসুদুর রহমান মাসুদ খন্দকার বলেছেন,নির্দলীয় নিরপেক্ষ তত্তাবধায়ক সরকারের অধীনে ছাড়া শেখ হাসিনার নেতৃত্বে পাতানো কোনো নির্বাচনে বিএনপি অংশ নিবেনা। আগামী জাতীয় নির্বাচন হবে সাধারণ মানুষের অংশ গ্রহনমুলক নির্বাচন। বিগত কয়েকটি নির্বাচনে জনগণ ভোট দিতে পারেনি। অনির্বাচিত ও অবৈধ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার দু:শাসনে দেশের মানুষের নাভিশ্বাস উঠেছে।

তিনি বলেন,নিত্য প্রয়োজনীয় জিনিস পত্রের দাম প্রতিদিনই বাড়ছে। লুটেরা আর পাচারকারীদের হাতে দেশের অর্থনীতি বন্দি হয়ে পড়েছে। সরকারি আইন শৃংখলা বাহিনীর সাজানো মামলা ও নির্যাতনের শিকার হয়ে বিএনপির লাখো কর্মী জেলে অবর্ননীয় কষ্টে দিন কাটাচ্ছেন। দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে বিদেশে উন্নত চিকিৎসা নিতে দেয়নি। স্বাধীনতার ঘোষক শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের পুত্র দেশনায়ক তারেক রহমানকে রাজনৈতিক মিথ্যা মামলায় ফাঁসিয়ে দেশে আসতে দিচ্ছেনা শেখ হাসিনা। এই জালিম সরকারের মন্ত্রীদের ক্ষমতা থেকে টেনে হেঁচড়ে নামিয়ে গণতন্ত্র পুন:পতিষ্ঠা করার জন্য সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে।

সোমবার (১০ এপ্রিল) বিকালে সরকারি হাজী জামাল উদ্দিন ডিগ্রী অনার্স কলেজ মাঠে ভাঙ্গুড়া পৌর ও উপজেলা বিএনপি’র আয়োজনে বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুস্থতা কামনায় দোয়া এবং ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যদান কালে পাবনা জেলা বিএনপি’র সদস্য সচিব এডভোকেট মাসুদ খন্দকার এসব কথা বলেন। ভাঙ্গুড়া পৌর বিএনপির সভাপতি কাউন্সিলর মো: রফিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন জেলা বিএনপি’র যুগ্ম আহবায়ক নুর মুহাম্মদ মাসুম বগা।

উপজেলা বিএনপি’র সাবেক যুগ্ম আহব্বায়ক ও সাংগঠনিক সম্পাদক প্রভাষক জাফর ইকবাল হিরোক ও পৌর বিএনপি’র সাবেক সদস্য সচিব সাইদুল ইসলাম বুরুজের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে ভাঙ্গুড়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা বিএনপি’র সাবেক সদস্য সচিব নুর মুজাহিদ স্বপন, সাবেক সিনিয়র যুগ্ম আহবায়ক আব্দুল মতিন রাজু,সাবেক সাধারণ সম্পাদক আব্দুল আজিজ, সাবেক যুগ্ন আহব্বায়ক আবু হেনা মোস্তফা কামাল,পৌর বিএনপি’র সাবেক আহব্বায়ক জাকির হোসেন,যুগ্ন আহব্বায়ক শহিদুল ইসলাম, পৌর যুব দলের সাবেক যুগ্ন আহব্বায়ক ফরিদুল ইসলাম, উপজেলা কৃষক দলের সভাপতি আখিরুজ্জামান মাসুম, ছাত্র দলের সদস্য সচিব লিখন সরকার ও সাধারণ সম্পাদক আবু সায়েম প্রমুখ বক্তব্য দেন।

এছাড়া  অনুষ্ঠানে চাটমোহর উপজেলা বিএনপির সাবেক যুগ্ন আহবায়ক অধ্যক্ষ মো: আব্দুর রহিম কালু ও সাবেক যুগ্ন আহবায়ক মো: সেলিম রেজা অতিথি হিসাবে শুভেচ্ছা বক্তব্য দেন।

ডিডিএন নিউজের কলেজ প্রতিনিধি মেহেদী হাসান জানান, ভাঙ্গুড়া রেলগেট থেকে শতাধিক মটরসাইকেল যোগে ছাত্রদলের কমীরা এডভোকেট মাসুদ খন্দকারকে রিসিভ করে স্লোগান দিতে দিতে কলেজ মাঠে নিয়ে আসেন। মাহফিলে পৌঁছিলে দলের  হাজারো কর্মী স্লোগান দিয়ে তাকে স্বাগত জানান। পরে প্রধান অতিথি,বিএনপির নেতৃবৃন্দ ও কমীরা ইফতারে অংশ নেন। এর আগে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও তার পরিবারের সদস্যদের কল্যাণ কামনায় মহান আল্লাহর দরবারে মোনাজাত করা হয়। দোয়া পরিচালনা করেন মাওলানা মোঃ আতিকুর রহমান।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
২০২০© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ*
ডিজাইন - রায়তা-হোস্ট সহযোগিতায় : SmartiTHost
smartit-ddnnewsbd