বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:১৪ পূর্বাহ্ন
শিরোনাম :
সর্বজনীন পেনশন স্কিম- ভাঙ্গুড়ায় ৪ মাসে একাউন্ট ওপেন হয়েছে মাত্র ১৪২ ভাঙ্গুড়ায় প্রাণি সম্পদ বিভাগের জমকালো অনুষ্ঠানের মাধ্যমে সমাপনী ঘটলো সেবা সপ্তাহের ভাঙ্গুড়ায় ৭ দিন ব্যাপি বই মেলা জমে উঠেছে উপজেলায় এমপি মন্ত্রীর সন্তান-স্বজনরা প্রার্থী হলে ব্যবস্থা উপজেলা নির্বাচনে মন্ত্রী–সংসদ সদস্যদের হস্তক্ষেপ বন্ধে কঠোর নির্দেশনা : ওবায়দুল কাদের স্বাধীনতা সংগ্রামের এক অবিস্মরণীয় দিন ১৮ এপ্রিল। হোসেন আলী ভারতে স্বাধীন বাংলার পতাকা উড়ান আজ ভাঙ্গুড়ায় দুগ্ধজাত ক্ষুদ্র শিল্পের সফল উদ্যোক্তা কলেজ ছাত্র অপু ঘোষ ভাঙ্গুড়ায় নতুন ইউএনও’র যোগদান- জ্ঞানের নিষ্প্রভ বাতিঘর কি আবার আলোকিত হবে ? বুয়েটকে জঙ্গিবাদের আখড়া বানানো যাবে না: পররাষ্ট্রমন্ত্রী ভাঙ্গুড়ায় জনপ্রিয় হয়ে উঠেছে অনলাইন গরুর হাট ! মাসে কেনাবেচা ৬ কোটি টাকা

ভাঙ্গুড়ায় কর্মরত সাংবাদিকদের সাথে এএসপি সার্কেলের মত বিনিময় : পুলিশের পাশে থাকার আহবান

প্রতিবেদকের নাম :
  • আপডেটের সময় : রবিবার, ১৯ ফেব্রুয়ারি, ২০২৩
  • ১১২ সময় দর্শন

ভাঙ্গুড়া প্রতিনিধি :
পাবনার ভাঙ্গুড়া উপজেলায় কর্মরত সংবাদকর্মীদের সাথে নব-নিযুক্ত সহকারী পুলিশ সুপার মো: হাবিবুল ইসলাম (চাটমোহর সার্কেল) মত বিনিময় সভা করেছেন। রবিবার (১৯ ফেব্রুয়ারি) সকাল ১১টায় ভাঙ্গুড়া পুলিশ স্টেশন কমপ্লেক্সে এই সভাটির আয়োজন করেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: রাশিদুল ইসলাম।

সহকারী পুলিশ সুপার হাবিবুল ইসলাম স্থানীয় সংবাদকর্মীদের উদ্দেশ্যে বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর স্মার্ট বাংলাদেশের জন্য আইন-শৃংখলা বাহিনীকে যুগোপযোগী করে তুলতে পুলিশ নতুন উদ্যোমে কাজ শুরু করেছে। বাংলাদেশ পুলিশ প্রধানের নেতৃত্বে চলমান এসব কাজে সকল নাগরিকের সহযোগিতা প্রয়োজন। বিশেষ করে সংবাদকর্মীদের সক্রিয় সহযোগিতা দরকার। তিনি বলেন,পুলিশের সেবা ও শাসন দুই কাজেই সাংবাদিকদের ভুমিকা গুরুত্বপুর্ন । কারণ বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে পুলিশের জবাবদিহিতা ও স্বচ্ছতা আরো সুদৃঢ় হয়। এজন্য তিনি সাংবাদিকদের পাশে থাকার আহবান জানান।

এএসপি হাবিবুল ইসলাম আরো বলেন,পাবনার সুযোগ্য পুলিশ সুপার মহোদয়ের নেতৃত্বে জেলা পুলিশ আইন-শৃংখলা রক্ষায় ইতোমধ্যে দক্ষতার পরিচয় দিয়েছে। পুলিশ এখন সাধারণ মানুষের কথা সরাসরি শুনতে চায়। তাই কারো মাধ্যমে নয়,অভিযোগকারী প্রথমেই বিষয়টি কম্যুনিটি পুলিশের বিট অফিসারকে জানাবেন। প্রয়োজনে থানায় এসে ওসি সাহেবকে লিখিত ভাবে অবহিত করবেন যাতে দালালের খপ্পরে পড়ে সর্বশান্ত হতে না হয়। গুরুত্বপুর্ণ অভিযোগ আইনের ধারায় নির্দিষ্ট গতিতেই এগোবে। অসহায় ও ক্ষতিগ্রস্ত মানুষের পাশে থেকে পুলিশ বন্ধুর মত সেবা দিতে প্রস্তুত। তিনি বলেন,“আমরা প্রতিটি ক্ষেত্রে দেশের প্রতি দায়বদ্ধ। তাই দেশকে ভালোবেসে কাজ করতে চাই”। এজন্য তিনি সর্বাগ্রে সাংবাদিকগণের সহযোগিতা কামনা করেন।

মত বিনিময় সভায় ভাঙ্গুড়া থানার অফিসার ইনচার্জ মো: রাশিদুল ইসলাম,সার্কেল অফিসের পুলিশ পরিদর্শক গোলাম মোস্তফা,ভাঙ্গুড়া প্রেস ক্লাবের সভাপতি,দৈনিক ইত্তেফাক ও ডেইলি নিউনেশন পত্রিকার প্রতিনিধি এবং সরকারি হাজী জামাল উদ্দিন ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক মাহবুব উল আলম বাবলু , প্রেসক্লাবের সহ-সভাপতি ও দৈনিক দেশবাংলা পত্রিকার প্রতিনিধি প্রভাষক গিয়াস উদ্দিন,সাংগঠনিক সম্পাদক ও মানবকন্ঠের প্রতিনিধি মো: রায়হান আলী,তথ্য ও গণযোগাযোগ সম্পাদক এবং দৈনিক কালবেলা প্রতিনিধি প্রভাষক আব্দুর রহিম,কোষাধ্যক্ষ ও বিজনেস বাংলাদেশ এর প্রতিনিধি মিনু রহমান খান,সাহিত্য সম্পাদক ও দৈনিক বুলেটিন প্রতিনিধি মামুনুর রশিদ, অনলাইন প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক নয়াদিগন্ত এবং নিউ এজের প্রতিনিধি অধ্যক্ষ বদরুল আলম বিদ্যুত,সাধারণ সম্পাদক ও দৈনিক কালের কন্ঠ পত্রিকার প্রতিনিধি মাসুদ রানা, দৈনিক আজকের পত্রিকার প্রতিনিধি মনিরুজ্জামান ফারুক, দৈনিক যুগান্তর পত্রিকার প্রতিনিধি শাহাবুল ইসলাম পিপুল,দৈনিক সংবাদ প্রতিদিনের প্রতিনিধি ইকবাল হোসেন, দৈনিক প্রতিদিনের সংবাদ প্রতিনিধি সিরাজুল ইসলাম আপন,দৈনিক আলোকিত বাংলাদেশ পত্রিকার প্রতিনিধি আব্দুল আজিজ,গোলাম রাব্বি(গণকসন্ঠ),মেহেদী হাসান(সময়ের কাগজ) প্রমুখ সংবাদকর্মীগণ উপস্থিত ছিলেন।


মত বিনিময় সভায় সিনিয়র সাংবাদিকগণ বক্তব্য দেন। তারা দ্রুত তথ্য প্রদানে পুলিশের আরো বেশি সহযোগিতা কামনা করেন। একই সঙ্গে সম্প্রতি দোকান ও বাসা-বাড়িতে চুরি প্রতিরোধে কার্যকর পদক্ষেপ গ্রহনের জন্য তারা  ভাঙ্গুড়া থানার অফিসার ইনচার্জ মো: রাশিদুল ইসলামের কর্ম তৎপরতার প্রশংসা করেন।।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
২০২০© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ*
ডিজাইন - রায়তা-হোস্ট সহযোগিতায় : SmartiTHost
smartit-ddnnewsbd