রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০২:০৭ পূর্বাহ্ন
শিরোনাম :
ভাঙ্গুড়ায় ৭ দিন ব্যাপি বই মেলা জমে উঠেছে উপজেলায় এমপি মন্ত্রীর সন্তান-স্বজনরা প্রার্থী হলে ব্যবস্থা উপজেলা নির্বাচনে মন্ত্রী–সংসদ সদস্যদের হস্তক্ষেপ বন্ধে কঠোর নির্দেশনা : ওবায়দুল কাদের স্বাধীনতা সংগ্রামের এক অবিস্মরণীয় দিন ১৮ এপ্রিল। হোসেন আলী ভারতে স্বাধীন বাংলার পতাকা উড়ান আজ ভাঙ্গুড়ায় দুগ্ধজাত ক্ষুদ্র শিল্পের সফল উদ্যোক্তা কলেজ ছাত্র অপু ঘোষ ভাঙ্গুড়ায় নতুন ইউএনও’র যোগদান- জ্ঞানের নিষ্প্রভ বাতিঘর কি আবার আলোকিত হবে ? বুয়েটকে জঙ্গিবাদের আখড়া বানানো যাবে না: পররাষ্ট্রমন্ত্রী ভাঙ্গুড়ায় জনপ্রিয় হয়ে উঠেছে অনলাইন গরুর হাট ! মাসে কেনাবেচা ৬ কোটি টাকা ভাঙ্গুড়ায় জনপ্রিয় হয়ে উঠেছে অনলাইন গরুর হাট ! মাসে কেনাবেচা ৬ কোটি টাকা ভাঙ্গুড়ায় জনপ্রিয় হয়ে উঠেছে অনলাইন গরুর হাট ! মাসে কেনাবেচা ৬ কোটি টাকা

ভাঙ্গুড়ায় উৎসবমুখর পরিবেশে জেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে

প্রতিবেদকের নাম :
  • আপডেটের সময় : সোমবার, ১৭ অক্টোবর, ২০২২
  • ১২৯ সময় দর্শন

ভাঙ্গুড়া সংবাদদাতা:
পাবনার ভাঙ্গুড়া উপজেলায় উৎসবমুখর পরিবেশে জেলা পরিষদের নির্বাচনে ভোট গ্রহন শুরু হয়েছে। সোমবার উপজেলা পরিষদে বীর মুক্তিযোদ্ধা এম.হোসেন আলী অডিটরিয়ামে সকাল থেকেই ভোটাররা ভোট দিতে আসেন। এই ভোট কেন্দ্রের অন্তত পাঁচশ ফুট দুরে প্রার্থীদের পক্ষে ক্যাম্প স্থাপন করা হয়েছে। রাস্তা ও ক্যাম্পগুলোর সামনে প্রার্থীদের ছবি ও প্রতীক সম্বলিত পোষ্টার ঝুলানো রহয়েছে। নির্বাচনের দারুণ একটা পরিবেশ লক্ষ্য করা যায়। এসব ক্যাম্প থেকে ভোটারগণ তাদের সিরিয়াল নম্বর সংগ্রহ করতে পারছেন। অতপর ভোটাররা নিরাপদে ভোট কেন্দ্রে চলে যাচ্ছেন। কেন্দ্রের আইন-শৃংখলা পরিস্থিতি সম্পূর্ণ নিয়ন্ত্রণে রয়েছে। প্রতিদ্বন্দী প্রার্থী ও সমর্থকরা রয়েছেন সহাবস্থানে।

ভাঙ্গুড়া উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ নাহিদ হাসান খান এবং সহকারী কমিশনার (ভুমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট বিপাশা হোসাইন কেন্দ্রের সম্মুখভাগে অবস্থান করে সার্বক্ষণিক পরিস্থিতি পর্যবেক্ষণ করছেন। সেই সঙ্গে পুলিশ-আনসারসহ আইস-শৃংখলা বাহিনীর সদস্যরা রয়েছেন সদা প্রস্তুত। এছাড়া র‌্যাব এর স্ট্রাইকিং ফোর্সের টহল,নির্বাচন কমিশনের কর্মকর্তা ও অন্যান্য নির্বাহী ম্যাজিষ্ট্রেটরা মাঠে রয়েছেন। ফলে প্রথম থেকেই অত্যন্ত সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভোট গ্রহন চলছে।

স্থানীয় সাংবাদিকরাও কেন্দ্র পর্যবেক্ষণে রয়েছেন। ভাঙ্গুড়া প্রেসক্লাবের সিনিয়র সহসভাপতি প্রভাষক গিয়াস উদ্দিন বলেন একটি পরিচ্ছন্ন পরিবেশে জেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে।

উপজেলার খান মরিচ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ভোটার মনোয়ার হোসেন খান বলেন,“এবার কোনো প্রকার চাপ নেই,আমরা নিরপেক্ষ ও স্বাধীন ভাবে ভোট প্রদান করেছি।

জেলা পরিষদ সদস্য পদে তিনজন প্রাথী প্রতিদ্বন্দিতা করছেন। এঁরা মো: লোকমান হোসেন,আসলাম হোসেন ও রেজাউল করিম রাজা । তারা প্রত্যেকেই ভোট কের্ন্দের দুরের ক্যাম্পেইনগুলোতে অবস্থান করে ভোটারদের স্বাগত জানাচ্ছেন। তারা ভোটের নিরপেক্ষতা ও পরিবেশে নিয়েও সন্তোষ প্রকাশ করেছেন।

এই ভোট কেন্দ্রে সংরক্ষিত নারী আসনে দুজন প্রতিদ্বন্দি রয়েছেন। একজন গুলশাহানারা পারভিন লিপি অন্যজন আখি খাতুন। পুরুষ ওয়ার্ডেওর সদস্য কে বিজয়ী হবেন তা এখান থেকেই জানা যাবে। তবে নারী আসন যেহেতু তিনটি উপজেলা(ভাঙ্গুড়া,চাটমোহর ও ফরিদপুর)নিয়ে গঠিত তাই তাদের ফলাফল পরে জানা যাবে।

উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ নাহিদ হাসান খান বলেন,ভোটাররা নির্বিঘেœ ভোট প্রদান করছেন। এখানে আইন-শৃংখলারও চমৎকার পরিবেশ বিদ্যমান। সুতরাং সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভোট গ্রহন চলছে। দুপুর দু’ঘটিকায় ভোট গ্রহনের সমাপ্তি ঘটবে।

উল্লেখ্য,,ভাঙ্গুড়া উপজেলায় ছয়টি ইউনিয়নের চেয়ারম্যান-মেম্বর ও একটি পৌরসভার মেয়র ও কাউন্সিলগণ নির্বাচনে ভোট দেন। মোট ভোটারের সংখ্যা ৯৪। দুপুর ১২.৫৫টায় শতভাগ ভোট পড়ে বলে জানাগেছে।।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
২০২০© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ*
ডিজাইন - রায়তা-হোস্ট সহযোগিতায় : SmartiTHost
smartit-ddnnewsbd