বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:১০ পূর্বাহ্ন
শিরোনাম :
সর্বজনীন পেনশন স্কিম- ভাঙ্গুড়ায় ৪ মাসে একাউন্ট ওপেন হয়েছে মাত্র ১৪২ ভাঙ্গুড়ায় প্রাণি সম্পদ বিভাগের জমকালো অনুষ্ঠানের মাধ্যমে সমাপনী ঘটলো সেবা সপ্তাহের ভাঙ্গুড়ায় ৭ দিন ব্যাপি বই মেলা জমে উঠেছে উপজেলায় এমপি মন্ত্রীর সন্তান-স্বজনরা প্রার্থী হলে ব্যবস্থা উপজেলা নির্বাচনে মন্ত্রী–সংসদ সদস্যদের হস্তক্ষেপ বন্ধে কঠোর নির্দেশনা : ওবায়দুল কাদের স্বাধীনতা সংগ্রামের এক অবিস্মরণীয় দিন ১৮ এপ্রিল। হোসেন আলী ভারতে স্বাধীন বাংলার পতাকা উড়ান আজ ভাঙ্গুড়ায় দুগ্ধজাত ক্ষুদ্র শিল্পের সফল উদ্যোক্তা কলেজ ছাত্র অপু ঘোষ ভাঙ্গুড়ায় নতুন ইউএনও’র যোগদান- জ্ঞানের নিষ্প্রভ বাতিঘর কি আবার আলোকিত হবে ? বুয়েটকে জঙ্গিবাদের আখড়া বানানো যাবে না: পররাষ্ট্রমন্ত্রী ভাঙ্গুড়ায় জনপ্রিয় হয়ে উঠেছে অনলাইন গরুর হাট ! মাসে কেনাবেচা ৬ কোটি টাকা

ভাঙ্গুড়ায় বড়াল নদীর ওপর নির্মাণাধীন ভবন ভেঙ্গে দিল প্রশাসন !

প্রতিবেদকের নাম :
  • আপডেটের সময় : মঙ্গলবার, ২ আগস্ট, ২০২২
  • ১৫৬ সময় দর্শন

ভাঙ্গুড়া সংবাদদাতা:
পাবনার ভাঙ্গুড়া উপজেলায় নদীর ওপর নির্মিত অবৈধ ভবন উচ্ছেদের কাজ শুরু করেছে উপজেলা প্রশাসন। এর ধারাবাহিকতায় মঙ্গলবার(২ আগস্ট) নির্বাহী ম্যাজিষ্ট্রেট বিপাশা হোসাইন এর নির্দেশে পৌরসভার চৌবাড়িয়া হারোপাড়া গ্রামে নির্মাণাধীন একটি বহুতল ভবন ভেক্যু দিয়ে ভেঙ্গে ফেলা হয়। এই উচ্ছেদ কাজে ভাঙ্গুড়া থানা পুলিশ নির্বাহী ম্যাজিষ্ট্রেটকে সহযোগিতা করে। উচ্ছেদকৃত ভবনটির মালিক রনজু মোল্লা। তিনি ভাঙ্গুড়া পৌরসভার হারোপাড়া গ্রামের বাসিন্দা।

নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সহকারী কমিশনার(ভুমি)বিপাশা হোসাইন বলেন,রনজু মোল্লা বড়াল নদী দখল করে একটি ভহুতল ভবন নির্মাণ করছিলেন। এ ব্যাপারে পত্র পত্রিকায় লেখালেখিও হয়। তখন জরিপ করে দেখা যায় জায়গাটি বড়াল নদীর। এজন্য উপজেলা প্রশাসন এটি ভেঙ্গে ফেলার সিদ্ধান্ত নেন।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ নাহিদ হাসান খান বলেন,নদী দখল করে তার ওপর ভবন নির্মাণ সম্পুর্ণ অবৈধ। এই ভবনটি নির্মাণের সময় রন্জু মোল্লাকে নোটিশের মাধ্যমে কাজ বন্ধ করার নির্দেশ দেওয়া হয়েছিল কিন্তু তিনি তা শোনেননি। ফলে প্রথমেই এটি উচ্ছেদের সিদ্ধান্ত হয়।।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
২০২০© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ*
ডিজাইন - রায়তা-হোস্ট সহযোগিতায় : SmartiTHost
smartit-ddnnewsbd