বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০৫:৪৪ অপরাহ্ন

শেরে বাংলা গোল্ডেন এ্যাওয়ার্ড পেলেন ভাঙ্গুড়ার আব্দুল জব্বার

ভাঙ্গুড়া(পাবনা)প্রতিনিধি :
  • আপডেটের সময় : শনিবার, ২৫ জুন, ২০২২
  • ৪৯ সময় দর্শন

চিকিৎসাসেবা সম্প্রসারে বিশেষ অবদান রাখায় আবারও শেরে বাংলা গোল্ডেন এ্যাওয়ার্ড-২০২২ লাভ করেছেন আব্দুল জব্বার। তিনি পাবনার ভাঙ্গুড়া উপজেলার অষ্টমনিষা ইউনিয়নের শাহানগর গ্রামের আব্দুল জলিলের ছেলে ও বে-সরকারি হাসপাতাল “ভাঙ্গুড়া হেলথ কেয়ার লিমিটেডের পরিচালক”।

শুক্রবার রাতে রাজধানীর প্যান প্যাসিফিক হোটেল সোনারগাঁওয়ের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত শেরে বাংলা গবেষণা পরিষদের পক্ষ থেকে তাঁকে এ সম্মাননা প্রদান করা হয়।

অনুষ্ঠানে সংগঠনের উপদেষ্টা ও শেরে বাংলা এ কে ফজলুল হকের দৌহিত্র সাবেক তথ্য সচিব সৈয়দ মার্গুব মোর্শেদের সভাপতিত্বে প্রধান অতিথি মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক তাঁর হাতে এ সম্মাননা তুলে দেন।

উল্লেখ্য, চিকিৎসাসেবা সম্প্রসারে বিশেষ অবদান রাখায় তিনি ২০২১ সালে শেরে বাংলা এ কে ফজলুল হক গবেষণা পরিষদের পক্ষ থেকে ‘শেরে বাংলা গোল্ডেন এ্যাওয়ার্ড’, মানবাধিকার ও পরিবেশ সাংবাদিক সোসাইটির (মাপসাস) পক্ষ থেকে ‘মাদার তেরেসা’ গোল্ড মেডেল, এবং মুক্তিযোদ্ধের চেতনা বাস্তবায়ন পরিষদের পক্ষ থেকে ‘গোল্ডেন জুবিলী এ্যাওয়ার্ড লাভ করেন।

এ বিষয়ে আব্দুল জব্বার জানান, দীর্ঘদিন ধরে তিনি বেসরকারি হাসপাতালের মাধ্যমে এলাকার মানুষের স্বাস্থ্যসেবা দিয়ে আসছেন। এ সম্মাননাগুলো তাঁর কাজে অনুপ্রেরণা জোগাবে বলেও মনে করেন তিনি।

 

 

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
২০২০© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ*
ডিজাইন - রায়তা-হোস্ট সহযোগিতায় : SmartiTHost
smartit-ddnnewsbd