বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৮:৪৭ অপরাহ্ন
শিরোনাম :
ভাঙ্গুড়ায় দুগ্ধজাত ক্ষুদ্র শিল্পের সফল উদ্যোক্তা কলেজ ছাত্র অপু ঘোষ ভাঙ্গুড়ায় নতুন ইউএনও’র যোগদান- জ্ঞানের নিষ্প্রভ বাতিঘর কি আবার আলোকিত হবে ? বুয়েটকে জঙ্গিবাদের আখড়া বানানো যাবে না: পররাষ্ট্রমন্ত্রী ভাঙ্গুড়ায় জনপ্রিয় হয়ে উঠেছে অনলাইন গরুর হাট ! মাসে কেনাবেচা ৬ কোটি টাকা ভাঙ্গুড়ায় জনপ্রিয় হয়ে উঠেছে অনলাইন গরুর হাট ! মাসে কেনাবেচা ৬ কোটি টাকা ভাঙ্গুড়ায় জনপ্রিয় হয়ে উঠেছে অনলাইন গরুর হাট ! মাসে কেনাবেচা ৬ কোটি টাকা ভাঙ্গুড়া প্রাণি সম্পদ অফিসের নানা জনপ্রিয় কর্মসুচী ! পাবনা জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক তৌফিক আর নেই ভাঙ্গুড়ায় গোদোহন সহজিকরণে বিনামুল্যে মিল্কিং মেশিন বিতরণ  ভাঙ্গুড়ায় প্রাথমিকে শিক্ষক সমন্বয় বদলি নেই! শ্রেনি বিন্যাসে দরকার বহুতল ভবন

ড্যাম সোরোট ৮ বউকে নিয়ে মজার সংসার করছেন !

প্রতিবেদকের নাম :
  • আপডেটের সময় : রবিবার, ৩০ জানুয়ারি, ২০২২
  • ২২৯ সময় দর্শন
অনলাইন ডেস্ক: একজন দুইজন নয় একেবারে আটজন স্ত্রীকে নিয়ে একই বাড়িতে থাকেন এক ব্যক্তি। শুনতে অবাক করার মতো হলেও থাইল্যান্ডে এমন এক যুবককে পাওয়া গেছে।  

ভারতীয় সংবাদমাধ্যম নিউজ ১৮ এর এক প্রতিবেদনে বলা হয়েছে, আট বিয়ে করা ওই যুবকের নাম ওং ড্যাম সোরোট। বেশ কয়েকদিন ধরে সামাজিক মাধ্যমে তিনি ভাইরাল।

জানা যায়, সোরোট পেশায় একজন ট্যাটুশিল্পী। তার দাবি, আট স্ত্রীকে নিয়ে সুখে সংসার করছেন তিনি। এমনকি স্ত্রীদের পরস্পরের মধ্যে কোনো অশান্তিও হয় না।

সোরোট জানান, আট স্ত্রীই তাকে খুব ভালোবাসেন। যত্ন নেন। প্রত্যেক স্ত্রীর সঙ্গেই প্রথম দেখায় প্রেমে পড়েন সোরোট। পরে বিয়েও করেন তাদের। প্রথম স্ত্রী নাং স্প্রাইটের সঙ্গে এক বন্ধুর বিয়েতে আলাপ হয়। প্রথম দেখাতেই প্রেমে পড়েন। তারপর বিয়েও করেন তাকে। দ্বিতীয় স্ত্রী নাং এলকে দেখেছিলেন বাজার করতে গিয়ে। তৃতীয় স্ত্রী নাং নেনের সঙ্গে আলাপ হয় হাসপাতালে। চতুর্থ, পঞ্চম ও ষষ্ঠ স্ত্রীর সঙ্গে সোরোটের আলাপ হয় ফেসবুক, ইনস্টাগ্রাম এবং টিকটকে।

soret 2৮ বউকে নিয়ে চুটিয়ে সংসার!

দেশটির স্থানীয় গণমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে সোরোট জানান, তার প্রথম স্ত্রীর এক সন্তান রয়েছে। আর দুই স্ত্রী এখন অন্তঃসত্ত্বা।

সোরোট বলেন, ‘সব স্ত্রীকে সৎ থাকতে বলেছি। যদি তাদের কারও পছন্দ হয়, আমাকে এসে বলতে বলেছি। এমনটি জানতে পারলে আমি তাদের তিনবার জিজ্ঞেস করব। যদি তারা হ্যাঁ বলে, তাহলে তারা আলাদা হতে পারে।’

তবে সোরোট জানান তিনি খুব বেশি ধনী নন। তিনি একজন ট্যাটুশিল্পী। তার স্ত্রীরা প্রত্যেকেই কিছু না কিছু করেন, ফলে সংসার চালাতে কোনো সমস্যা হয় না

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
২০২০© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ*
ডিজাইন - রায়তা-হোস্ট সহযোগিতায় : SmartiTHost
smartit-ddnnewsbd