মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৪:৫৮ অপরাহ্ন
শিরোনাম :
ভাঙ্গুড়ায় প্রাণি সম্পদ বিভাগের জমকালো অনুষ্ঠানের মাধ্যমে সমাপনী ঘটলো সেবা সপ্তাহের ভাঙ্গুড়ায় ৭ দিন ব্যাপি বই মেলা জমে উঠেছে উপজেলায় এমপি মন্ত্রীর সন্তান-স্বজনরা প্রার্থী হলে ব্যবস্থা উপজেলা নির্বাচনে মন্ত্রী–সংসদ সদস্যদের হস্তক্ষেপ বন্ধে কঠোর নির্দেশনা : ওবায়দুল কাদের স্বাধীনতা সংগ্রামের এক অবিস্মরণীয় দিন ১৮ এপ্রিল। হোসেন আলী ভারতে স্বাধীন বাংলার পতাকা উড়ান আজ ভাঙ্গুড়ায় দুগ্ধজাত ক্ষুদ্র শিল্পের সফল উদ্যোক্তা কলেজ ছাত্র অপু ঘোষ ভাঙ্গুড়ায় নতুন ইউএনও’র যোগদান- জ্ঞানের নিষ্প্রভ বাতিঘর কি আবার আলোকিত হবে ? বুয়েটকে জঙ্গিবাদের আখড়া বানানো যাবে না: পররাষ্ট্রমন্ত্রী ভাঙ্গুড়ায় জনপ্রিয় হয়ে উঠেছে অনলাইন গরুর হাট ! মাসে কেনাবেচা ৬ কোটি টাকা ভাঙ্গুড়ায় জনপ্রিয় হয়ে উঠেছে অনলাইন গরুর হাট ! মাসে কেনাবেচা ৬ কোটি টাকা

ফ্লাইওভারে আটকে রইল মোদির কনভয়; ‘বেঁচে ফিরেছি, এই অনেক’

প্রতিবেদকের নাম :
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ৬ জানুয়ারি, ২০২২
  • ৩০২ সময় দর্শন
ফ্লাইওভারে আটকে রইল মোদির কনভয়; 'বেঁচে ফিরেছি, এই অনেক'

অনলাইন ডেস্ক

গন্তব্যে পৌঁছতে পারলেন না প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। পাঞ্জাবে একটি কর্মসূচিতে অংশ নিতে যাওয়ার সময় পথে একটি ফ্লাইওভারে প্রায় ২০ মিনিট আটকে ছিল তাঁর কনভয়। এরপর সেখান থেকে কনভয় ঘুরিয়ে বিমানবন্দরে ফেরেন তিনি।

সংবাদ সংস্থা জানায়, মোদির যাত্রাপথে অবরোধ করেছিল একদল বিক্ষোভকারী। কিন্তু ওই বিক্ষোভের কারণ প্রধানমন্ত্রী নন বলেই জানা গেছে। ওই ঘটনার পর বিমানবন্দরে ফিরে কর্মকর্তাদের উদ্দেশে মোদি বলেন, ‘বেঁচে ফিরতে পেরেছি, এই অনেক! এর জন্য মুখ্যমন্ত্রীকে (পাঞ্জাবের মুখ্যমন্ত্রী) আমার হয়ে ধন্যবাদ জানাবেন।’

বুধবার পাঞ্জাবের হুসেইনিওয়ালায় জাতীয় শহিদ মেমোরিয়ালে একটি কর্মসূচি ছিল প্রধানমন্ত্রীর। সকালে ভাতিন্দা বিমানবন্দরে নেমে কপ্টারে করে গন্তব্যে পৌঁছনোর কথা ছিল তাঁর। কিন্তু আবহাওয়া খারাপ থাকায় বিমানবন্দর থেকে গাড়িতেই রওনা দেন তিনি। এরপর যাত্রাপথে এই ঘটনা।

কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রণালয় জানিয়েছে, আবহাওয়া খারাপ থাকায় স্থলপথে যাওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়। প্রধানমন্ত্রীর নিরাপত্তা নিয়ে পাঞ্জাব পুলিশের ডিজিপির সঙ্গে আলোচনা করেই নেওয়া হয় সিদ্ধান্ত। নিরাপত্তায় গাফিলতির জন্য এ ঘটনা ঘটেছে বলে মনে করে স্বরাষ্ট্র মন্ত্রণালয়। এ ঘটনা নিয়ে পাঞ্জাবের চরণজিৎ চন্নী সরকারের কাছে বিস্তারিত রিপোর্ট চাওয়া হয়েছে।

বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নড্ডার অভিযোগ, ওই ঘটনার সময় মুখ্যমন্ত্রী চন্নীকে ফোন করা হয়েছিল; কিন্তু তিনি ফোন তোলেননি। টুইটারে নড্ডা লেখেন, কয়েক হাজার কোটি টাকার উন্নয়নমূলক প্রকল্প নিয়ে পাঞ্জাবে গিয়েছিলেন প্রধানমন্ত্রী। কিন্তু তাঁকে যেভাবে ফিরে আসতে হলো, তা দুঃখজনক। এ রকম সংকীর্ণ মানসিকতার জন্য পাঞ্জাবের উন্নয়ন আটকে থাকবে না।

শহিদ মেমোরিয়ালে কর্মসূচির পর ফিরোজপুরে একটি জনসভাও করার কথা ছিল মোদির। ওই সভা থেকেই কেন্দ্রীয় মন্ত্রী মনসুখ মাণ্ডবিয়া জানান, কিছু বিশেষ কারণে সভায় আসতে পারেননি প্রধানমন্ত্রী।
সূত্র : হিন্দুস্তান টাইমস, এনডিটিভি

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
২০২০© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ*
ডিজাইন - রায়তা-হোস্ট সহযোগিতায় : SmartiTHost
smartit-ddnnewsbd