বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ০৪:০২ অপরাহ্ন

মামুনুল হক কখন কোথায় ধর্ষণ করেছেন, বিবরণ দিলেন ঝর্ণা

প্রতিবেদকের নাম :
  • আপডেটের সময় : বুধবার, ২৪ নভেম্বর, ২০২১
  • ১৭ সময় দর্শন
মামুনুল হক কখন কোথায় ধর্ষণ করেছেন, বিবরণ দিলেন ঝর্ণা
মামুনুল হক ও জান্নাত আরা ঝর্ণা। পুরোনো ছবি

অনলাইন ডেস্কঃ

হেফাজতে ইসলামের বিলুপ্ত কমিটির যুগ্ম মহাসচিব মামুনুল হকের বিরুদ্ধে করা ধর্ষণের মামলায় আজ বুধবার আদালতে সাক্ষ্য দিয়েছেন তার কথিত দ্বিতীয় স্ত্রী জান্নাত আর ঝর্ণা। দুপুর ১২টা ২০ মিনিটে নারায়ণগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতের বিচারক মো. শাহীন উদ্দিনের আদালতে তারা মুখোমুখি হন।

বুধবার দুপুর সাড়ে ১২টা থেকে ২টা পর্যন্ত আদালতে আসামি মামুনুল হকের উপস্থিতিতে জবানবন্দি দেন ঝর্ণা। বিয়ের আশ্বাসে কখন কোথায় নিয়ে মামুনুল তাকে ধর্ষণ করেছেন, আদালতে তার বিবরণ দেন তিনি।

নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের সরকারি কৌঁসুলি রাকিবুদ্দিন জানান, আদালতে ঝর্ণা জানান গত ৩ এপ্রিল নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে রয়্যাল রিসোর্টে নিয়েও তাকে ধর্ষণ করেন মামুনুল। পরে স্থানীয় লোকজন হোটেল কক্ষে তাদের দুজনকে আটকে রাখে।

ঝর্ণার জবানবন্দি শেষে আসামিপক্ষের আইনজীবীরা তাকে জেরা করেছেন। মামুনুল হকের আইনজীবীদের করা বিভিন্ন প্রশ্নের জবার দেন তিনি।

এর আগে সকাল সাড়ে ৮টার দিকে কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে কাশিমপুর কারাগার থেকে নারায়ণগঞ্জের আদালতে নেওয়া হয় মামুনুলকে। এর কিছুক্ষণ পরই ঝর্ণা আদালতে আসেন।

মামুনুল হক গত ৩ এপ্রিল নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে রয়্যাল রিসোর্টে এক নারীর সঙ্গে অবস্থান করছিলেন। ওই সময় স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা এসে মামুনুল হককে ঘেরাও করেন। পরে ওই রিসোর্টে স্থানীয় হেফাজতের নেতাকর্মী ও সমর্থকরা এসে ব্যাপক ভাঙচুর করে মামুনুল হককে ছিনিয়ে নিয়ে যান।

এ ঘটনায় গাড়ি ভাঙচুর, মহাসড়কে আগুন দিয়ে বিক্ষোভ, আওয়ামী লীগ অফিস, যুবলীগ, ছাত্রলীগ নেতার বাড়িঘরে হামলা চালিয়ে ভাঙচুর করে। এক সাংবাদিককে পিটিয়ে আহত করে। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে দুটি ও সাংবাদিক একটি মামলা দায়ের করেন। তার কিছুদিন পর স্থানীয়রা আরও তিনটি মামলা দায়ের করেন। ৬টি মামলার মধ্যে তিনটি মামলায় প্রধান আসামি মামুনুল হক।

পরে ৩০ এপ্রিল সকালে বিয়ের প্রলোভন দেখিয়ে দুই বছর ধরে ধর্ষণের অভিযোগে হেফাজত নেতা মামুনুল হকের বিরুদ্ধে নারায়ণগঞ্জের সোনারগাঁ থানায় মামলা দায়ের করেন জান্নাত আরা ঝর্ণা। যাকে মামুনুল হক তার দ্বিতীয় স্ত্রী দাবি করেছিলেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
২০২০© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ*
ডিজাইন - রায়তা-হোস্ট সহযোগিতায় : SmartiTHost
smartit-ddnnewsbd