বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ০৪:৩৮ অপরাহ্ন

ভাঙ্গুড়ায় এইচএসসি পরীক্ষার্থীদের টিকার উপযুক্ত পরিবেশ দিতে নিজের অফিস ছেড়ে দিলেন- মেয়র রাসেল

প্রতিবেদকের নাম :
  • আপডেটের সময় : বুধবার, ১৭ নভেম্বর, ২০২১
  • ৭৪ সময় দর্শন
ভাঙ্গুড়ায় এইচএসসি পরীক্ষার্থীদের টিকার উপযুক্ত পরিবেশ দিতে নিজের অফিস ছেড়ে দিলেন- মেয়র রাসেল

ভাঙ্গুড়া(পাবনা)প্রতিনিধিঃ
পাবনার ভাঙ্গুড়ায় এইচএসসি ও সমমানের পরীক্ষার্থীদের টিকা প্রদানে উপযুক্ত পরিবেশ দিতে নিজের অফিস ৩দিনের জন্য ছেড়ে দিলেন পৌর মেয়র গোলাম হাসনাইন রাসেল। বুধবার উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে ইউএনও সৈয়দ আশরাফুজ্জামান এর সভাপতিত্বে উপজেলার এইচএসসি ও সমমানের পরীক্ষার্থীদের টিকা প্রদানে লক্ষ্যে অনুষ্ঠিত এক সভায় তিনি এই ঘোষনা দেন। এতে শিক্ষার্থীদের পাবনায় গিয়ে টিকা নেওয়া বিড়ম্বনা হতে রক্ষা পেল। এর আগে এইচএসসি ও সমমানের পরীক্ষার্থীদের সুষ্ঠু ও সুন্দরভাবে টিকা প্রদানে লক্ষ্যে ও টিকা সঠিক তাপমাত্রায় সংরক্ষণের জন্য উপজেলা পর্যায়ে শীততাপ নিয়ন্ত্রিত উপযুক্ত স্থানের প্রয়োজন দেখা দেয়।

জানা গেছে, আসন্ন এইচএসসি ও সমমানের পরীক্ষা সামনে রেখে পরীক্ষার আগেই চলতি বছরের আগামী ২৩,২৪ ও ২৫শে নভেম্বর এই তিনদিন এইচএসসি ও সমমমানের পরীক্ষার্থীদের টিকা প্রদানের প্রাথমিকভাবে সিধান্ত গ্রহীত হয়েছে। সে লক্ষ্যে সংশ্লিষ্ঠ বিভাগ রেজিস্ট্রেশন কৃত শিক্ষার্থীদের তালিকা উপজেলা স্বাস্থ্য বিভাগ ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসে প্রেরণ করা হয়েছে। এবছর এইচএসসি ও সমমমানের পরীক্ষায় যে সকল পরীক্ষার্থী অংশ গ্রহণ করবে শুধু তারাই ওই ৩ দিন ফাইজারের টিকা পাবেন। সভায় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার মোসাঃ হালিমা খানম জানান, ফাইজারের টিকা সঠিক তাপমাত্রা সংরক্ষণ ও শিক্ষার্থীদের সুষ্ঠু , সুন্দর পরিবেশে টিকা প্রদানের জন্য শীততাপ নিয়ন্ত্রিত স্থানের প্রয়োজনের কথা বলেন। এতে তাৎক্ষণিকভাবে পৌর মেয়র তার অফিস কক্ষসহ শীততাপ নিয়ন্ত্রিত স্থান শিক্ষার্থীদের জন্য ওই তিন দিন ছেড়ে দেওয়ার ঘোষণা দেন।

সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, পৌর মেয়র গোলম হসনাইন রাসেল, ভাঙ্গুড়া সরকারি হাজী জামাল উদ্দীন ডিগ্রী কলেজ এর অধ্যক্ষ মো. শহিদুজ্জামান , ভাঙ্গুড়া মহিলা কলেজ এর ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. মোস্তফা কামাল, ভাঙ্গুড়া টেকনিক্যাল এন্ড বিএম কলেজে অধ্যক্ষ মো. বদরুল আলম,মাধ্যমিক শিক্ষা অফিসার সাইফুল আলম,ভাঙ্গুড়া থানার ওসি মুঃ ফয়সাল বিন আহসান, উপজেলা বিভিন্ন উচ্চ মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান বৃন্দ। পরে উপস্থিত সকলে মিলে পৌর সভার শীততাপ নিয়ন্ত্রিত কক্ষ গুরে দেখে সন্তোষ প্রকাশ করেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
২০২০© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ*
ডিজাইন - রায়তা-হোস্ট সহযোগিতায় : SmartiTHost
smartit-ddnnewsbd