বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম :
সর্বজনীন পেনশন স্কিম- ভাঙ্গুড়ায় ৪ মাসে একাউন্ট ওপেন হয়েছে মাত্র ১৪২ ভাঙ্গুড়ায় প্রাণি সম্পদ বিভাগের জমকালো অনুষ্ঠানের মাধ্যমে সমাপনী ঘটলো সেবা সপ্তাহের ভাঙ্গুড়ায় ৭ দিন ব্যাপি বই মেলা জমে উঠেছে উপজেলায় এমপি মন্ত্রীর সন্তান-স্বজনরা প্রার্থী হলে ব্যবস্থা উপজেলা নির্বাচনে মন্ত্রী–সংসদ সদস্যদের হস্তক্ষেপ বন্ধে কঠোর নির্দেশনা : ওবায়দুল কাদের স্বাধীনতা সংগ্রামের এক অবিস্মরণীয় দিন ১৮ এপ্রিল। হোসেন আলী ভারতে স্বাধীন বাংলার পতাকা উড়ান আজ ভাঙ্গুড়ায় দুগ্ধজাত ক্ষুদ্র শিল্পের সফল উদ্যোক্তা কলেজ ছাত্র অপু ঘোষ ভাঙ্গুড়ায় নতুন ইউএনও’র যোগদান- জ্ঞানের নিষ্প্রভ বাতিঘর কি আবার আলোকিত হবে ? বুয়েটকে জঙ্গিবাদের আখড়া বানানো যাবে না: পররাষ্ট্রমন্ত্রী ভাঙ্গুড়ায় জনপ্রিয় হয়ে উঠেছে অনলাইন গরুর হাট ! মাসে কেনাবেচা ৬ কোটি টাকা

ভাঙ্গুড়ায় ইউপি নির্বাচনে উত্তাপে আওয়ামীলীগ, নিরুত্তাপ বিএনপি

প্রতিবেদকের নাম :
  • আপডেটের সময় : রবিবার, ১৪ নভেম্বর, ২০২১
  • ৫০৬ সময় দর্শন
ভাঙ্গুড়ায় ইউপি নির্বাচনে উত্তাপে আওয়ামীলীগ, নিরুত্তাপ বিএনপি

ভাঙ্গুড়া প্রতিনিধিঃ
পাবনার ভাঙ্গুড়ায় আসন্ন ৪ ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামীলীগ দলীয় মনোনয়ন ফরম ১৬ জন চেয়ারম্যান প্রার্থী সংগ্রহের মধ্য দিয়ে নির্বাচনী মাঠে প্রচার প্রচরণায় উত্তাপ ছড়াছেন। গত ১১ ও ১২ নভেম্বর তারা দলীয় কার্য্যলয় হতে এই মনোনয়ন ফরম সংগ্রহ করেন। পক্ষান্তরে ইউপি নির্বাচনের বিষয়ে নিরুত্তাপ রয়েছেন বিএনপি। কারণ তাদের কেন্দ্রীয় সিদ্ধান্ত মোতাবেক এই উপজেলাতেও ইউপি নির্বাচনে দলীয় প্রার্থী দিচ্ছেন না এমন তথ্য জানিয়েছেন দলটির উপজেলা পর্যায়ের নীতি নির্ধারণী পর্যায়ের একাধিক নেতা। চতুর্থ ধাপে এই উপজেলার ইউপি নির্বাচনের ভোট গ্রহণ হবে আগামী ২৩ ডিসেম্বর।

উপজেলা আওয়ামীলীগ দলীয় সূত্রে জানা গেছে, আসন্ন ইউপি নির্বাচনে দলীয় মনোনয়নের প্রত্যাশায় ১৬ জন ফরম সংগ্রহ করেছেন।
তাদের মধ্যে খানমরিচ ইউনিয়ন পরিষদে ৩ জন । তারা হলেন ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও বর্তমান চেয়ারম্যান বীরমুক্তি যোদ্ধা আসাদুর রহমান বিএ, ইউনিয়ন যুবলীগ সভাপতি নুরুনবী মন্ডল দুলাল মাস্টার, সাবেক ছাত্রনেতা কে এম মনোয়ার হোসেন মিঠু।

দিলপাশার ইউনিয়ন পরিষদে রয়েছেন ৩জন । তারা হলেন,দিলপাশার ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শ্রী অশোক কুমার ঘোষ প্রণো, ইউনিয়ন মহিলা অওয়ামীলীগের যুগ্ম আহব্বায়ক আফিয়া সুলতানা আঁিখ । তিনি ২০১৯ সালের মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করে ১হাজার ৮ ভোটের ব্যবধানে পরাজিত হয়েছিলেন। ৬ নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি শাহান মোল্লা।

পারভাঙ্গুড়া ইউনিয়ন পরিষদে রয়েছেন ৫ জন। বর্তমান চেয়ারম্যান ও ভেড়ামার উদয়ন একাডেমির প্রধান শিক্ষক আলহাজ্ব মো. হেদয়েতুল হক,উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি ও সাবেক পারভাঙ্গুড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সাবেক তিনবারে নির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব মো. জাহাঙ্গীর আলম মধূ,ইউনিয়ন যুবলীগ সভাপতি মো. মজনুর রহমান মজনু, ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব মো. আতাউর রহমান বাদশা, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি নূর মোহাম্মদ মাস্টার।

অষ্টমনিষা ইউনিয়ন পরিষদে রয়েছেন ৫জন। তারা হলেন,ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, আলহাজ্ব মো. আব্দুল ওয়াহেদ, উপজেলা আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদিকা ও সাবেক ইউপি চেয়ারম্যান সুলতানা জাহান বকুল, ইউনিয়ন আওয়ামীলীগের সদস্য মো. মোমিনুল ইসলাম, সহসভাপতি মো. শামসুল হক।

অপরদিকে দিলপাশার ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল হান্নান ও যুগ্ম সাধারণ সম্পাদক শাহ আলম স্বতন্ত্রভাবে নির্বাচনে অংশ গ্রহণ করবেন বলে জানা গেছে।

এবিষয়ে উপজেলা আওয়ামীলীগ সভাপতি মো. লোকমান হোসেন বলেন, আসন্ন ৪টি ইউপি নির্বাচনে ১৬ জন দলীয় ফরম সংগ্রহ করেছেন।
আসন্ন ইউপি নির্বাচনকে ঘিরে আওয়ামীলীগের দলীয় প্রার্থীদের মধ্যে উৎসাহ উদ্দীপণা থাকলে নির্বাচনে নিরুত্তাপ রয়েছেন বিএনপি। কারণ তার কেন্দ্রী সিদ্ধান্তের বাহিরে এই ইউপি নির্বাচনে অংশ গ্রহণ করবেন না।

এবিষয়ে উপজেলা বিএনপির যুগ্ম আহব্বায়ক জাফর ইকবাল হিরোক বলেন, দলীয় সিধান্তের বাহিরে ইউপি নির্বাচনে যাবে না তাদের দল এবং এই ইউপি নির্বাচনে দলীয় কোনো প্রার্থী দিবেন না।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
২০২০© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ*
ডিজাইন - রায়তা-হোস্ট সহযোগিতায় : SmartiTHost
smartit-ddnnewsbd