শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৪৯ অপরাহ্ন
শিরোনাম :
উপজেলায় এমপি মন্ত্রীর সন্তান-স্বজনরা প্রার্থী হলে ব্যবস্থা উপজেলা নির্বাচনে মন্ত্রী–সংসদ সদস্যদের হস্তক্ষেপ বন্ধে কঠোর নির্দেশনা : ওবায়দুল কাদের স্বাধীনতা সংগ্রামের এক অবিস্মরণীয় দিন ১৮ এপ্রিল। হোসেন আলী ভারতে স্বাধীন বাংলার পতাকা উড়ান আজ ভাঙ্গুড়ায় দুগ্ধজাত ক্ষুদ্র শিল্পের সফল উদ্যোক্তা কলেজ ছাত্র অপু ঘোষ ভাঙ্গুড়ায় নতুন ইউএনও’র যোগদান- জ্ঞানের নিষ্প্রভ বাতিঘর কি আবার আলোকিত হবে ? বুয়েটকে জঙ্গিবাদের আখড়া বানানো যাবে না: পররাষ্ট্রমন্ত্রী ভাঙ্গুড়ায় জনপ্রিয় হয়ে উঠেছে অনলাইন গরুর হাট ! মাসে কেনাবেচা ৬ কোটি টাকা ভাঙ্গুড়ায় জনপ্রিয় হয়ে উঠেছে অনলাইন গরুর হাট ! মাসে কেনাবেচা ৬ কোটি টাকা ভাঙ্গুড়ায় জনপ্রিয় হয়ে উঠেছে অনলাইন গরুর হাট ! মাসে কেনাবেচা ৬ কোটি টাকা ভাঙ্গুড়া প্রাণি সম্পদ অফিসের নানা জনপ্রিয় কর্মসুচী !

ভাঙ্গুড়া প্রেস ক্লাবের সিনিয়র সহসভাপতির মায়ের ইন্তেকাল

প্রতিবেদকের নাম :
  • আপডেটের সময় : রবিবার, ১৭ অক্টোবর, ২০২১
  • ৩৭৮ সময় দর্শন
ভাঙ্গুড়া প্রেস ক্লাবের সিনিয়র সহসভাপতির মায়ের ইন্তেকাল

বিশেষ প্রতিনিধিঃ
পাবনার ভাঙ্গুড়া প্রেস ক্লাবের সিনিয়র সহসভাপতি প্রভাষক গিয়াস উদ্দীনের মা ইন্তেকাল করেছেন(ইন্না-লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন) । শনিবার(১৬ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৭টা ২০দিকে দিলপাশার ইউনিয়নের মাগুড়া গ্রামে বার্ধ্যক জনিত কারণে উন্তোকাল করেছেন। মৃতকালে তাঁর বষস হয়েছিল ১১৫ বছর। রবিবারে সকাল ১০টার দিকে মাগুড়া দাখিল মাদ্রাসা মাঠে জানাযা শেষে পারিবারিক কবর স্থানে তাকে দাফন করা হবে।

মৃতকালে তিনি ৫ পুত্র ও ৩ কন্যা সন্তানসহ অসংখ্য গুণগ্রাহি রেখে গেছেন। তার মৃতুতে ভাঙ্গুড়া প্রেসক্লাবের সভাপতি অধ্যাপক মাহাবুব আলম গভীর শোক প্রকাশ করেছেন। তিনি বলেন,‘আমার অত্যন্ত প্রিয়ভাজন স্নেহাস্পদ প্রভাষক মোঃ গিয়াস উদ্দিন ( প্রেসক্লাবের সিনিয়র সহসভাপতি) এর আম্মা ও আমার শ্রদ্ধেয় বুবু সন্ধায় ইন্তেকাল করেছেন। (ইন্না-লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।)

জানা গেছে, জীবিতকালে সম্পুর্ন ধার্মিক ও পরহেজগারি জীবন যাপন করেছেন। বয়োজ্যেষ্ঠ নারী হিসাবে তিনি গ্রামের সর্বজনের শ্রদ্ধার পাত্র ছিলেন। জীবদ্দশায় তিনি পরোপকার,দরিদ্র মানুষের আর্থিক সহায়তা ও অসুস্থ নারীদের সেবা করে গেছেন।

মহান আল্লাহ এই মহীয়সী নারাীকে জান্নাতুল ফেরদৌস দান করুন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
২০২০© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ*
ডিজাইন - রায়তা-হোস্ট সহযোগিতায় : SmartiTHost
smartit-ddnnewsbd