বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:২৮ অপরাহ্ন
শিরোনাম :
সর্বজনীন পেনশন স্কিম- ভাঙ্গুড়ায় ৪ মাসে একাউন্ট ওপেন হয়েছে মাত্র ১৪২ ভাঙ্গুড়ায় প্রাণি সম্পদ বিভাগের জমকালো অনুষ্ঠানের মাধ্যমে সমাপনী ঘটলো সেবা সপ্তাহের ভাঙ্গুড়ায় ৭ দিন ব্যাপি বই মেলা জমে উঠেছে উপজেলায় এমপি মন্ত্রীর সন্তান-স্বজনরা প্রার্থী হলে ব্যবস্থা উপজেলা নির্বাচনে মন্ত্রী–সংসদ সদস্যদের হস্তক্ষেপ বন্ধে কঠোর নির্দেশনা : ওবায়দুল কাদের স্বাধীনতা সংগ্রামের এক অবিস্মরণীয় দিন ১৮ এপ্রিল। হোসেন আলী ভারতে স্বাধীন বাংলার পতাকা উড়ান আজ ভাঙ্গুড়ায় দুগ্ধজাত ক্ষুদ্র শিল্পের সফল উদ্যোক্তা কলেজ ছাত্র অপু ঘোষ ভাঙ্গুড়ায় নতুন ইউএনও’র যোগদান- জ্ঞানের নিষ্প্রভ বাতিঘর কি আবার আলোকিত হবে ? বুয়েটকে জঙ্গিবাদের আখড়া বানানো যাবে না: পররাষ্ট্রমন্ত্রী ভাঙ্গুড়ায় জনপ্রিয় হয়ে উঠেছে অনলাইন গরুর হাট ! মাসে কেনাবেচা ৬ কোটি টাকা

চাটমোহরে পিতাকে মারপিট করার অভিযোগে স্কুলশিক্ষক ছেলে আটক

প্রতিবেদকের নাম :
  • আপডেটের সময় : বুধবার, ১৩ অক্টোবর, ২০২১
  • ২৩৪ সময় দর্শন
চাটমোহরে পিতাকে মারপিট করার অভিযোগে স্কুলশিক্ষক ছেলে আটক

চাটমোহর  প্রতিনিধি

পাবনার চাটমোহরে স্কুলশিক্ষক ছেলের হাতে মারপিটের শিকার হয়েছেন এক অসহায় পিতা। পিতাকে কিল ঘুষি ও লাথি মারাসহ মারপিট করার বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। নিন্দার ঝড় উঠেছে চারিদিকে। ঘটনাটি ঘটেছে গত মঙ্গলবার (১২ অক্টোবর) সকাল ১০টার দিকে উপজেলার পার্শ্বডাঙ্গা ইউনিয়নের মহেলা বাজারে।

এ ব্যাপারে পিতা হাজী মোঃ আতাউর রহমান (৭৫) চাটমোহর থানায় অভিযোগ করলে পুলিশ রাতে স্কুলশিক্ষক ছেলে মোঃ মজনুর রহমান (৪৫) কে আটক করেছে। বুধবার দুপুরে আটক স্কুলশিক্ষককে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

থানায় দায়ের করা অভিযোগ সূত্রে জানা গেছে,পিতার কাছ থেকে জমি লিখে নিতে না পেরে চাটমোহর সরকারি আরসিএন এন্ড বিএসএন মডেল পাইলট হাইস্কুলের ভোকেশনাল শাখার ট্রেড ইন্সট্রাক্টর মোঃ মজনুর রহমান মঙ্গলবার সকালে তার পিতা হাজী মোঃ আতাউর রহমানের কর্মস্থল মহেলা বাজার ডাকঘরে ঢুকে পিতাকে অকথ্য ভাষায় গালিগালাজ ও কিল ঘুষি মারা শুরু করেন।

 একপর্যায়ে অফিসের কাগজপত্র তছনছ করে ডাকঘরের মোবাইল ফোনটি ছিনিয়ে নেন। এক সময় মোবাইল ফোন নিয়ে ওই শিক্ষক মোটরসাইকেলে উঠতে চাইলে তার পিতা হাজী আতাউর রহমান বাধা দেন। তখনই পিতাকে লাথি মারেন শিক্ষক নামধারী মজনুর রহমান। এছাড়াও প্রকাশ্যে পিতার সাথে ধাক্কাধাক্কি ও দস্তাদস্তি করেন। আশপাশের লোকজন এসে শিক্ষক মজনুকে নিবৃত করে উত্তম মাধ্যম দেন বলে প্রত্যক্ষদর্শীরা জানান।

এ ঘটনার পর অসহায় পিতা চাটমোহর থানায় আসেন এবং লিখিত অভিযোগ করেন। মঙ্গলবার রাত ১২টার দিকে থানায় মামলা হয়। পুলিশ শিক্ষক ছেলেকে আটক করে। আতাউর রহমানকে চাটমোহর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ ব্যাপারে চাটমোহর সরকারি আরসিএন এন্ড বিএসএন হাইস্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ আঃ ছালাম বলেন,বিষয়টি খুবই লজ্জাকর ও দুঃখজনক। একজন শিক্ষকের কাছ থেকে এমন আচরণ কাম্য নয়। বিষয়টি আমি ইউএনও স্যারকে জানিয়েছি।

 

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সৈকত উসলাম জানান,বিষয়টি খুবই গর্হিত। থানায় মামলা হয়েছে। আইনগতভাবেই ব্যবস্থা গ্রহণ করা হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
২০২০© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ*
ডিজাইন - রায়তা-হোস্ট সহযোগিতায় : SmartiTHost
smartit-ddnnewsbd