বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:০৯ অপরাহ্ন
শিরোনাম :
সর্বজনীন পেনশন স্কিম- ভাঙ্গুড়ায় ৪ মাসে একাউন্ট ওপেন হয়েছে মাত্র ১৪২ ভাঙ্গুড়ায় প্রাণি সম্পদ বিভাগের জমকালো অনুষ্ঠানের মাধ্যমে সমাপনী ঘটলো সেবা সপ্তাহের ভাঙ্গুড়ায় ৭ দিন ব্যাপি বই মেলা জমে উঠেছে উপজেলায় এমপি মন্ত্রীর সন্তান-স্বজনরা প্রার্থী হলে ব্যবস্থা উপজেলা নির্বাচনে মন্ত্রী–সংসদ সদস্যদের হস্তক্ষেপ বন্ধে কঠোর নির্দেশনা : ওবায়দুল কাদের স্বাধীনতা সংগ্রামের এক অবিস্মরণীয় দিন ১৮ এপ্রিল। হোসেন আলী ভারতে স্বাধীন বাংলার পতাকা উড়ান আজ ভাঙ্গুড়ায় দুগ্ধজাত ক্ষুদ্র শিল্পের সফল উদ্যোক্তা কলেজ ছাত্র অপু ঘোষ ভাঙ্গুড়ায় নতুন ইউএনও’র যোগদান- জ্ঞানের নিষ্প্রভ বাতিঘর কি আবার আলোকিত হবে ? বুয়েটকে জঙ্গিবাদের আখড়া বানানো যাবে না: পররাষ্ট্রমন্ত্রী ভাঙ্গুড়ায় জনপ্রিয় হয়ে উঠেছে অনলাইন গরুর হাট ! মাসে কেনাবেচা ৬ কোটি টাকা

ভাঙ্গুড়া উপজেলা ছাত্রলীগের সভাপতি বিপ্লব সাধারণ সম্পাদক মামুন

প্রতিবেদকের নাম :
  • আপডেটের সময় : মঙ্গলবার, ৫ অক্টোবর, ২০২১
  • ৫২৭ সময় দর্শন
ভাঙ্গুড়া উপজেলা ছাত্রলীগের সভাপতি বিপ্লব সাধারণ সম্পাদক মামুন

বিশেষ প্রতিনিধিঃ
আতিকুল হাসান বিল্পবকে সভাপতি ও মেহেদী হাসান মামুন সাধরণ সম্পাদক করে পাবনার ভাঙ্গুড়া উপজেলা ছাত্রলীগের নতুন কমিটি ঘোষনা করে তা একবছরের জন্য অনুমোদন দিয়েছেন পাবনা জেলা কমিটি। সেই সাথে মেয়াদ উত্তীর্ণ হওয়া পুরাতন কমিটি বিলুপ্ত ঘোষনা করেছেন। মঙ্গলবার ( ৫ অক্টোবর) পাবনা জেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. ফিরোজ আলী ও সাধারণ সম্পাদক তাজুল ইসলাম স্বাক্ষরিত এক চিঠিতে এ খবর জানা গেছে।

বাংলাদেশ ছাত্রলীগের পাবনা জেলা শাখার সভাপতি মো. ফিরোজ আলী ও সাধারণ সম্পাদক তাজুল ইসলাম স্বাক্ষরিত পত্রে জানিয়েছেন, ভাঙ্গুড়া উপজেলা ছাত্রলীগের কমিটির মেয়াদ উত্তীর্ণ হওয়ায় সাংগঠনিক কার্যক্রমকে আরও গতিশীল করার লক্ষ্যে আতিকুল হাসান বিল্পবকে সভাপতি ও মেহেদী হাসান মামুনকে সাধরণ সম্পাদক করে নতুন কমিটি আগামী এক বছরের জন্য অনুমোদন দেওয়া হলো।

এদিকে এ খবর ছড়িয়ে পরলে নতুন সভাপতি ও সাধারণ সম্পাদকতে স্বাগতম জানিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেকে স্ট্যাটাস দিয়েছেন। অপর দিকে উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীদের সাথে সন্ধ্যার দিকে বকুলতলা চত্বরে মতবিনিময় করেন। এসময় উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীরা তাদের ফুল দিয়ে বরণ করেন। উপজেলা আওয়ামীলীগের নেতাকর্মীরা তাদেরকে স্বাগতম জানিয়েছেন।

এসময় নতুন সভাপতি ও সাধারণ সম্পাদক দলের জন্য বঙ্গবন্ধুর আর্দশে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
২০২০© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ*
ডিজাইন - রায়তা-হোস্ট সহযোগিতায় : SmartiTHost
smartit-ddnnewsbd