রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৩:১৪ অপরাহ্ন

মাদক,দুর্নীতি ও নারী নির্যাতনমুক্ত পারভাঙ্গুড়া ইউপি গড়তে চান মজনুর রহমান

প্রতিবেদকের নাম :
  • আপডেটের সময় : মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর, ২০২১
  • ১৮০ সময় দর্শন
মাদক,দুর্নীতি ও নারী নির্যাতনমুক্ত পারভাঙ্গুড়া ইউপি গড়তে চান মজনুর রহমান
মজনুর রহমান

ভাঙ্গুড়া প্রতিনিধিঃ
পাবনার ভাঙ্গুড়া উপজেলার পারভাঙ্গুড়া ইউনিয়ন নির্বাচনে নৌকা প্রতীকে মনোয়ন প্রত্যাশা করে নির্বাচনী মাঠে ব্যাপক গণসংযোগ করে চলেছেন মো. মজনুর রহমান। তিনি বর্তমানে উপজেলার পারভাঙ্গুড়া ইউনিয়ন যুবলীগ সভাপতি। তিনি পারভাঙ্গুড়া ইউনিয়নের পাটুলীপাড়া গ্রামের মো. আব্দুল মান্নানের ছেলে। সম্প্রতি তিনি পারভাঙ্গুড়া ইউনিয়ন আওয়ামীলীগের বিশেষ বর্ধিত সভায় নিজেকে আসন্ন ইউপি নির্বাচনের নৌকার প্রার্থী ঘোষনা দেন। তিনি মাদক,দুর্নীতি , নারী ও শিশু নির্যাতনমুক্ত পারভাঙ্গুড়া ইউপি গড়তে চান।

জানা গেছে, মো. মজনুর রহমান ১৯৮৪ সালে ভাঙ্গুড়া উপজেলার পারভাঙ্গুড়া ইউনিয়নের পাটুলীপাড়া গ্রামের সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্ম গ্রহণ করেন। তিনি মো. আব্দুল মান্নান কৃষক লীগের সক্রিয় সদস্য। ব্যক্তিগত জীবনে মো. মজনুর রহমান চার ভাই বোনের মধ্যে তিনি দ্বিতীয় ও পেশায় একজন সফল উদ্যোক্তা। বাল্যকাল থেকেই তিনি বঙ্গবন্ধু ও জননেত্রী শেখ হাসিনার রাজনৈতিক আদর্শকে বুকে ধারণ করে আওয়ামীলীগের রাজনীতিতে জড়িয়ে পড়েন। তিনি সরকারি হাজী জামাল উদ্দীন ডিগ্রী কলেজের সাবেক ছাত্রনেতা ও ২০১৫ সাল থেকে পারভাঙ্গুড়া ইউনিয়ন যুবলীগের সভপতির দায়িত্ব রয়েছে। তিনি তৃণমূলের অধিকার বঞ্চিত ও নিপীড়িত মানুষের পাশে থেকে অধিকার আদায়ে কাজ করে চলেছেন। তিনি মাদক,দুর্নীতি , নারী ও শিশু নির্যাতনমুক্ত পারভাঙ্গুড়া ইউপি গড়ে তুলতে চান।

সম্প্রতি পারভাঙ্গুড়া ইউনিয়ন আওয়ামীলীগ কর্তৃক আয়োজিত বিশেষ বর্ধিত সভায় তিনি নিজেকে নৌকার মনোয়ন প্রত্যাশা করেন আগামী ইউপি নির্বাচনে নৌকার প্রার্থিতা ঘোষনা করেন। তিনি মাদক ও দুর্নীতিমুক্ত পারভাঙ্গুড়া ইউনিয়ন গঠন ও বেকার যুবকদের কর্মসংস্থান সৃষ্টি ,নারী ও শিশু নির্যাতনের বিরুদ্ধে কাজ করতে চান।

পাবনা-৩ আসনের সাংসদ সদস্য আলহাজ্ব মো. মকবুল হোসেন এর দিকনিদের্শনা ও উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দের সাথে যোগাযোগ রক্ষা করে মাঠপর্যায়ে নির্বাচনী বৈঠক ও ব্যাপক গণসংযোগ করেছেন।

এবিষয়ে মো. মজনুর রহমান বলেন, বঙ্গবন্ধুর আদর্শ ও জননেত্রীর শেখ হাসিনা’র দর্শন ও স্থানীয় সাংসদ আলহাজ্ব মো. মকবুল হোসেন এর আদর্শ বুকে লালন করে রাজনীতি করি। দল তাকে নৌকা প্রতীক দিয়ে পাঠাবেন বলে আশা প্রকাশ করে সুখে দুখে এই ইউনিয়নের জনতার পাশে থাকারও দৃঢ় প্রত্যায় ব্যক্ত করেন তিনি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
২০২০© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ*
ডিজাইন - রায়তা-হোস্ট সহযোগিতায় : SmartiTHost
smartit-ddnnewsbd