বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫:০৩ অপরাহ্ন
শিরোনাম :
স্বাধীনতা সংগ্রামের এক অবিস্মরণীয় দিন ১৮ এপ্রিল। হোসেন আলী ভারতে স্বাধীন বাংলার পতাকা উড়ান আজ ভাঙ্গুড়ায় দুগ্ধজাত ক্ষুদ্র শিল্পের সফল উদ্যোক্তা কলেজ ছাত্র অপু ঘোষ ভাঙ্গুড়ায় নতুন ইউএনও’র যোগদান- জ্ঞানের নিষ্প্রভ বাতিঘর কি আবার আলোকিত হবে ? বুয়েটকে জঙ্গিবাদের আখড়া বানানো যাবে না: পররাষ্ট্রমন্ত্রী ভাঙ্গুড়ায় জনপ্রিয় হয়ে উঠেছে অনলাইন গরুর হাট ! মাসে কেনাবেচা ৬ কোটি টাকা ভাঙ্গুড়ায় জনপ্রিয় হয়ে উঠেছে অনলাইন গরুর হাট ! মাসে কেনাবেচা ৬ কোটি টাকা ভাঙ্গুড়ায় জনপ্রিয় হয়ে উঠেছে অনলাইন গরুর হাট ! মাসে কেনাবেচা ৬ কোটি টাকা ভাঙ্গুড়া প্রাণি সম্পদ অফিসের নানা জনপ্রিয় কর্মসুচী ! পাবনা জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক তৌফিক আর নেই ভাঙ্গুড়ায় গোদোহন সহজিকরণে বিনামুল্যে মিল্কিং মেশিন বিতরণ 

ভাঙ্গুড়ায় করোনার টিকা গ্রহণের জন্য ফ্রি রেজিষ্ট্রেশন বুথ চালু করলেন মেয়র

ভাঙ্গুড়া(পাবনা)প্রতিনিধি :
  • আপডেটের সময় : মঙ্গলবার, ২৭ জুলাই, ২০২১
  • ১৯৬ সময় দর্শন

পাবনার ভাঙ্গুড়ায় পৌর সভার উদ্যোগে বিনামূল্যে করোনা ভাইরাসের টিকা গ্রহণের জন্য ৬টি ফ্রি রেজিষ্ট্রেশন বুথ চালু করা হয়েছে।

মঙ্গলবার সকালে ভাঙ্গুড়া পৌর এলাকার ৬টি পয়েন্টে এ বুথগুলো স্থাপন করা হয়।

স্থান গুলো হলো- ভাঙ্গুড়া বাজার বকুল তলা চত্বর, ভাঙ্গুড়া (বড়ালব্রীজ) ষ্টেশন বাজার, কলেজ পাড়া মোড় ,ভদ্রপাড়া মোড় ,কালিবাড়ী মোড় , জগাতলা মোড়।

জানা গেছে, পৌরবাসীর সুস্থ্যতা,স্বাস্থ্য সচেতনতা বৃদ্ধি ও করোনা ভাইরাস বিস্তার রোধে করোনার টিকা নিশ্চিত করণে ও টিকা গ্রহণের জন্য জনসাধারণকে উদ্বুদ্ধকরণের লক্ষ্যে পৌরসভার ৬টি পয়েন্টে ফ্রি রেজিষ্ট্রেশন সেবা চালু করা হয়।

মেয়র গোলাম হাসনাইন রাসেল বলেন, অনেক সাধারণ মানুষ আছে যারা টিকা নিতে আগ্রহী কিন্তু নিজে নিজে রেজিষ্ট্রেশন করতে পারেন না তাদের সহযোগিতা কথা চিস্তা করে এই রেজিষ্ট্রেশন বুথ চালু করা হলো।

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
২০২০© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ*
ডিজাইন - রায়তা-হোস্ট সহযোগিতায় : SmartiTHost
smartit-ddnnewsbd