শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:০১ অপরাহ্ন
শিরোনাম :
উপজেলায় এমপি মন্ত্রীর সন্তান-স্বজনরা প্রার্থী হলে ব্যবস্থা উপজেলা নির্বাচনে মন্ত্রী–সংসদ সদস্যদের হস্তক্ষেপ বন্ধে কঠোর নির্দেশনা : ওবায়দুল কাদের স্বাধীনতা সংগ্রামের এক অবিস্মরণীয় দিন ১৮ এপ্রিল। হোসেন আলী ভারতে স্বাধীন বাংলার পতাকা উড়ান আজ ভাঙ্গুড়ায় দুগ্ধজাত ক্ষুদ্র শিল্পের সফল উদ্যোক্তা কলেজ ছাত্র অপু ঘোষ ভাঙ্গুড়ায় নতুন ইউএনও’র যোগদান- জ্ঞানের নিষ্প্রভ বাতিঘর কি আবার আলোকিত হবে ? বুয়েটকে জঙ্গিবাদের আখড়া বানানো যাবে না: পররাষ্ট্রমন্ত্রী ভাঙ্গুড়ায় জনপ্রিয় হয়ে উঠেছে অনলাইন গরুর হাট ! মাসে কেনাবেচা ৬ কোটি টাকা ভাঙ্গুড়ায় জনপ্রিয় হয়ে উঠেছে অনলাইন গরুর হাট ! মাসে কেনাবেচা ৬ কোটি টাকা ভাঙ্গুড়ায় জনপ্রিয় হয়ে উঠেছে অনলাইন গরুর হাট ! মাসে কেনাবেচা ৬ কোটি টাকা ভাঙ্গুড়া প্রাণি সম্পদ অফিসের নানা জনপ্রিয় কর্মসুচী !

ভাঙ্গুড়ায় ইউএনও’র ফোন ক্লোন করে প্রতারণা চেষ্টার অভিযোগ,থানায় জিডি

প্রতিবেদকের নাম :
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২৭ মে, ২০২১
  • ২৫৭ সময় দর্শন

ভাঙ্গুড়া(পাবনা):প্রতিনিধি:

উপজেলা নির্বাহী অফিসারের সরকারি মোবাইল নম্বর ক্লোন করে প্রতারণা চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি বৃহস্পতিবার (২৭ মে) পাবনার ভাঙ্গুড়া উপজেলায় সংঘটিত হয়। ঘটনার রাতেই উপজেলা নির্বাহী অফিসার ভাঙ্গুড়া থানায় একটি জিডি করেছেন।

জানাগেছে, ভাঙ্গুড়া উপজেলা নির্বাহী অফিসার পরিচয় দিয়ে তার সরকারি ফোন থেকে কয়েকটি শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণের নিকট ল্যাপটপ বরাদ্দের কথা বলে চাঁদা দাবি করা হয়। এজন্য এয়ারটেলের একটি বিকাশ নম্বর ( ০১৬৩৭-৬৮৮০৮৫) সরবরাহ করা হয়। এরকম প্রথম ফোনটি পান ভাঙ্গুড়া বিএম কলেজের অধ্যক্ষ বদরুল আলম। তার কাছে নয় হাজার টাকা বিকাশ চাওয়া হয়। পরে দিয়ারপাড়া দাখিল মাদ্রাসা ও দহপাড়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের নিকটও একই ভাবে ফোন দিয়ে বিকাশে টাকা পেমেন্ট দিতে বলা হয়। বিষয়টি সন্দেহের সৃষ্টি করায় প্রতিষ্ঠানের প্রধানগণ ইউএনও’র সাথে যোগাযোগ করে জানতে পারেন তিনি কাউকেই ফোন দেননি। এছাড়া ল্যাপটপ দেওয়ার কোন ম্যাসেজও তার কাছে নেই।

অধ্যক্ষ মো: বদরুল আলম বলেন, ফোনটি পাওয়ার সঙ্গে সঙ্গে ইউএনও মহোদয়কে বিষয়টি জানাই এবং তার সাথে কথা বলে নিশ্চিত হই এটা প্রতারক চক্রের কাজ।

ভাঙ্গুড়া থানার অফিসার ইনচার্জ মুহম্মদ আনোয়ার হোসেন ঘটনার সত্যতা ¯^ীকার করে বলেন,প্রতারকরা ইউএনও’র ফোন ক্লোন করে এমন ঘটনা ঘটিয়ে থাকতে পারেন। তবে ইউএনও রাতেই থানায় এ ব্যাপারে একটি জিডি করেছেন। পুলিশ ফোনটি ট্র্যাকিং করার চেষ্টা চালাচ্ছে।

উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ আশরাফুজ্জামান বলেন, শিক্ষা প্রতিষ্ঠানের কয়েকজন প্রধান ওই ফোন পাওয়ার পর আমার কন্ঠ নয় বুঝতে পেরে তাদের সন্দেহ হয়। এর পরই তারা ফোন দিয়ে আমাকে বিষয়টি জানান। তবে কেউই প্রতারকদের ফাঁদে পা দেননি। তিনি এ ব্যাপারে উপজেলার সংশ্লিষ্ট সকলকে এই প্রতারক চক্র থেকে সাবধান থাকার পরামর্শ দেন।।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
২০২০© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ*
ডিজাইন - রায়তা-হোস্ট সহযোগিতায় : SmartiTHost
smartit-ddnnewsbd