শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৪৬ অপরাহ্ন
শিরোনাম :
উপজেলায় এমপি মন্ত্রীর সন্তান-স্বজনরা প্রার্থী হলে ব্যবস্থা উপজেলা নির্বাচনে মন্ত্রী–সংসদ সদস্যদের হস্তক্ষেপ বন্ধে কঠোর নির্দেশনা : ওবায়দুল কাদের স্বাধীনতা সংগ্রামের এক অবিস্মরণীয় দিন ১৮ এপ্রিল। হোসেন আলী ভারতে স্বাধীন বাংলার পতাকা উড়ান আজ ভাঙ্গুড়ায় দুগ্ধজাত ক্ষুদ্র শিল্পের সফল উদ্যোক্তা কলেজ ছাত্র অপু ঘোষ ভাঙ্গুড়ায় নতুন ইউএনও’র যোগদান- জ্ঞানের নিষ্প্রভ বাতিঘর কি আবার আলোকিত হবে ? বুয়েটকে জঙ্গিবাদের আখড়া বানানো যাবে না: পররাষ্ট্রমন্ত্রী ভাঙ্গুড়ায় জনপ্রিয় হয়ে উঠেছে অনলাইন গরুর হাট ! মাসে কেনাবেচা ৬ কোটি টাকা ভাঙ্গুড়ায় জনপ্রিয় হয়ে উঠেছে অনলাইন গরুর হাট ! মাসে কেনাবেচা ৬ কোটি টাকা ভাঙ্গুড়ায় জনপ্রিয় হয়ে উঠেছে অনলাইন গরুর হাট ! মাসে কেনাবেচা ৬ কোটি টাকা ভাঙ্গুড়া প্রাণি সম্পদ অফিসের নানা জনপ্রিয় কর্মসুচী !

“মানবিক ভাঙ্গুড়া”র প্রথম প্রতিষ্ঠা বার্ষিকীতে এতিমদের মাঝে ইফতার বিতরণ

নিজস্ব  প্রতিবেদকঃ
  • আপডেটের সময় : সোমবার, ৩ মে, ২০২১
  • ২৮৫ সময় দর্শন
২রা মে ২০২১ “মানবিক ভাঙ্গুড়া” প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী। এতিমখানায় কোরআন তেলওয়াত ও ইফতার এর মধ্য দিয়ে দিনটি উদযাপন করে একটি অরাজনৈতিক সংগঠন “মানবিক ভাঙ্গুড়া”।
এসময় উপস্থিত ছিলেন “মানবিক ভাঙ্গুড়া”র সন্মানিত সভাপতি মোঃ মেহেদী হাসান মামুন, সাধারণ সম্পাদক সজল আহমেদ পাভেল, সিঃ সহ-সভাপতি মেহেদী হাসান বাধন, সহ-সভাপতি রাজিবুল ইসলাম সাদ্দাম, কোষাধ্যক্ষ সালমান কবির, যুগ্ন-সাধারণ সম্পাদক নাসির উদ্দীন নয়ন, সাংগঠনিক সম্পাদক মোঃ রাসেল শেখ, বি এম সানাউল্লাহ ও মোঃ আলামিন হোসাইন, ত্রাণ সম্পাদক সাব্বির হোসেন, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক কাওছার আহমেদ, ছাত্র বিষয়ক সম্পাদক গোলাম রাব্বি, সহ-ত্রাণ সম্পাদক গোলাম নবী শুভ, সহ পাঠাগার সম্পাদক ইয়ানুর ইসলাম, সহ বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আবু সালেক তিব্র , সহ ছাত্র বিষয়ক সম্পাদক রাসেল আহমেদ, কার্যনির্বাহী সদস্য সাদিকুর রহমান সাদিক, রাতুল ইসলাম সহ সকল কার্যনির্বাহী সদস্য গণ।
সংগঠনটির সন্মানিত সভাপতি মোঃ মেহেদী হাসান মামুনের সাথে কথা বলে জানা যায় সংগঠনের লক্ষ্য ও উদ্দেশ্যের মধ্যে রয়েছে, শুভ বুদ্ধি সম্পন্ন জনগণকে বিশেষ তরুণ ও ছাত্র সমাজকে সংগঠিত করা, সামাজিক ও মানুষের উন্নয়নের লক্ষ্যে সংগঠনটি কাজ করা, এলাকার দরিদ্র মেধাবী/অশিক্ষিত ছেলে/মেয়েদের প্রাথমিক শিক্ষার ব্যবস্থা করা, শিশুদের বাধ্যতামূলক শিক্ষার ব্যবস্থা করা এবং দরিদ্র শিক্ষার্থীদের মধ্যে বিনামূল্যে শিক্ষা উপকরন বিতরন করা, বাল্যবিবাহ প্রতিহত করা এবং যৌতুক প্রথা বন্ধ করা, শীতার্থদের মধ্যে শীত বস্ত্র বিতরন ও হত দরিদ্রদের মধ্যে ঈদে নতুন জামা কাপড় বিতরণ করা, মাদকাশক্তি ও অপরাধ মূলক কাজ থেকে বিরত থাকা এবং অন্যকে বিরত থাকার জন্য উৎসাহিত করা, ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা, অন্যায় অত্যাচার ও অবিচারের বিরুদ্ধে রুখে দাঁড়ানো, ক্ষোভ আক্রোশ প্রতিহিংসার বদলে পরস্পরের প্রতি মমত্ববোধ সৃষ্টির বিষয়ে পরামর্শ দেওয়া, বৃক্ষ রোপনে উৎসাহী করা (গাছ লাগান পরিবেশ বাচাঁন) বাস্তবায়িত করা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
২০২০© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ*
ডিজাইন - রায়তা-হোস্ট সহযোগিতায় : SmartiTHost
smartit-ddnnewsbd