বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:৫৮ অপরাহ্ন
শিরোনাম :
সর্বজনীন পেনশন স্কিম- ভাঙ্গুড়ায় ৪ মাসে একাউন্ট ওপেন হয়েছে মাত্র ১৪২ ভাঙ্গুড়ায় প্রাণি সম্পদ বিভাগের জমকালো অনুষ্ঠানের মাধ্যমে সমাপনী ঘটলো সেবা সপ্তাহের ভাঙ্গুড়ায় ৭ দিন ব্যাপি বই মেলা জমে উঠেছে উপজেলায় এমপি মন্ত্রীর সন্তান-স্বজনরা প্রার্থী হলে ব্যবস্থা উপজেলা নির্বাচনে মন্ত্রী–সংসদ সদস্যদের হস্তক্ষেপ বন্ধে কঠোর নির্দেশনা : ওবায়দুল কাদের স্বাধীনতা সংগ্রামের এক অবিস্মরণীয় দিন ১৮ এপ্রিল। হোসেন আলী ভারতে স্বাধীন বাংলার পতাকা উড়ান আজ ভাঙ্গুড়ায় দুগ্ধজাত ক্ষুদ্র শিল্পের সফল উদ্যোক্তা কলেজ ছাত্র অপু ঘোষ ভাঙ্গুড়ায় নতুন ইউএনও’র যোগদান- জ্ঞানের নিষ্প্রভ বাতিঘর কি আবার আলোকিত হবে ? বুয়েটকে জঙ্গিবাদের আখড়া বানানো যাবে না: পররাষ্ট্রমন্ত্রী ভাঙ্গুড়ায় জনপ্রিয় হয়ে উঠেছে অনলাইন গরুর হাট ! মাসে কেনাবেচা ৬ কোটি টাকা

ভাঙ্গুড়ায় চলনবিলের আলো পত্রিকার ১১তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

নিজস্ব  প্রতিবেদকঃ
  • আপডেটের সময় : মঙ্গলবার, ১৩ এপ্রিল, ২০২১
  • ১৮৬ সময় দর্শন

দেশ,মাটি ও মানুষের কল্যাণে কথা বলে এই স্লোগানকে সামনে রেখে পাবনার চাটমোহরের হান্ডিয়াল থেকে প্রকাশিত সাপ্তাহিক ও অনলাইন চলনবিলের আলো পত্রিকার ১১তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে। গত ২০১০ সালের ১৪ই এপ্রিল সাপ্তাহিক চলনবিলের আলো পত্রিকার ১ম সংখ্যা বের হয়। সেই থেকে পত্রিকাটি হাটি হাটি করে একযুগে পদার্পন করেছে।

এ উপলক্ষে মঙ্গলবার বিকেলে স্বাস্থ্য বিধি মেনে “চলনবিলের আলো ভাঙ্গুড়া অফিসের আয়োজনে ভাঙ্গুড়া প্রেসক্লাব মিলনায়তনে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

পত্রিকার প্রকাশক ও সম্পাদক মোঃ রফিকুল ইসলাম রনির সভাপতিত্বে ও নির্বাহী সম্পাদক রায়হান আলীর পরিচালনায় প্রধান অতিথির হিসেবে উপস্থিত থেকে কেক কাটেন ভাঙ্গুড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো. বাকি বিল্লাহ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভাঙ্গুড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহম্মদ আনোয়ার হোসেন, ভাঙ্গুড়া প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি ও অনলাইন ডিডিএননিউজবিডিডটকম এর প্রকাশক ও সম্পাদক প্রভাষক গিয়াস উদ্দিন, যুবলীগ নেতা ইবনুল হাসান শাকিল, উপজেলা ছাত্রলীগের সভাপতি ইমরান হাসান আরিফ, এসআই নাজমুল হাসান ও ডিএসবি রাশেদুল ইসলাম।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ভাঙ্গুড়া রিপোর্টার ইউনিটির সভাপতি আব্দুল খালেক, সাধারণ সম্পাদক মঈনুল হক, প্রেসক্লাবের যুগ্ন সাধারণ সম্পাদক আবুল হাসান সিদ্দিকী হেলাল, দৈনিক আমাদের সময়ের প্রতিনিধি আব্দুর রহিম, দৈনিক খোলা কাগজের প্রতিনিধি মানিক হোসেন, দৈনিক বিজনেস বাংলাদেশের প্রতিনিধি মিনু রহমান, পাবনার আলোর চাটমোহর প্রতিনিধি জাহিদ হাসান, পত্রিকার ব্যবস্থাপনা সম্পাদক মোঃ সোহেল রানা জয় ও বার্তা সম্পাদক মোঃ সিরাজুল ইসলাম আপন প্রমুখ।

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
২০২০© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ*
ডিজাইন - রায়তা-হোস্ট সহযোগিতায় : SmartiTHost
smartit-ddnnewsbd