বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম :
সর্বজনীন পেনশন স্কিম- ভাঙ্গুড়ায় ৪ মাসে একাউন্ট ওপেন হয়েছে মাত্র ১৪২ ভাঙ্গুড়ায় প্রাণি সম্পদ বিভাগের জমকালো অনুষ্ঠানের মাধ্যমে সমাপনী ঘটলো সেবা সপ্তাহের ভাঙ্গুড়ায় ৭ দিন ব্যাপি বই মেলা জমে উঠেছে উপজেলায় এমপি মন্ত্রীর সন্তান-স্বজনরা প্রার্থী হলে ব্যবস্থা উপজেলা নির্বাচনে মন্ত্রী–সংসদ সদস্যদের হস্তক্ষেপ বন্ধে কঠোর নির্দেশনা : ওবায়দুল কাদের স্বাধীনতা সংগ্রামের এক অবিস্মরণীয় দিন ১৮ এপ্রিল। হোসেন আলী ভারতে স্বাধীন বাংলার পতাকা উড়ান আজ ভাঙ্গুড়ায় দুগ্ধজাত ক্ষুদ্র শিল্পের সফল উদ্যোক্তা কলেজ ছাত্র অপু ঘোষ ভাঙ্গুড়ায় নতুন ইউএনও’র যোগদান- জ্ঞানের নিষ্প্রভ বাতিঘর কি আবার আলোকিত হবে ? বুয়েটকে জঙ্গিবাদের আখড়া বানানো যাবে না: পররাষ্ট্রমন্ত্রী ভাঙ্গুড়ায় জনপ্রিয় হয়ে উঠেছে অনলাইন গরুর হাট ! মাসে কেনাবেচা ৬ কোটি টাকা

ভাঙ্গুড়া পৌরসভার মেয়র রাসেল করোনায় আক্রান্ত

নিজস্ব প্রতিবেদক :
  • আপডেটের সময় : সোমবার, ১২ এপ্রিল, ২০২১
  • ৩৪৪ সময় দর্শন

পাবনার ভাঙ্গুড়া পৌরসভার মেয়র গোলাম হাসনাইন রাসেল করোনায় আক্রান্ত হয়েছেন। সোমবার ( ১২ এপ্রিল) ল্যাব টেস্টে নমুনা পরীক্ষা করা হলে তার করোনা পজেটিভ আসে। এর আগে গত ১০ ফ্রেরুয়ারি তিনি করোনার প্রথম ডোজ টিকা গ্রহণ করেন। 

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. হালিমা খানম সাংবাদিকদের বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা যায়, গত মাসের শেষের দিকে সরকারি কাজে ঢাকায় গিয়ে ৫ দিন অবস্থান করেন মেয়র রাসেল। সেখান থেকে সর্দি কাশি নিয়ে বাড়ি ফেরেন তিনি। পরে বৃহস্পতিবার তিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা দেন।

সোমবার সিরাজগঞ্জ এম মনসুর আলী মেডিকেল কলেজ হাসপাতালের ল্যাব পরীক্ষায় তার করোনা পজিটিভ পাওয়া যায়।

বিষয়টি নিশ্চিত হতে পুনরায় সোমবার নমুনা সংগ্রহ করে পাবনা পাঠানো হলে সেখানকার ফলাফলও পজিটিভ আসে।

উল্লেখ্য,গত বছর করোনা শুরু হওয়ার পর থেকেই মেয়র রাসেল পৌরসভাসহ উপজেলার বিভিন্ন এলাকায় ওয়াটার ট্যাংক স্থাপন করে সাবান ও পানি দিয়ে হাত ধোয়ার ব্যবস্থা করেন। পৌর সভা এলাকার সড়কের প্রবেশমুখে জীবানুনাশক ট্যানেল স্থাপন, অসহায়দের মাঝে খাবার বিতরণ, নগদ অর্থ প্রদানসহ নানারকম মানবিক কার্যক্রম পালনসহ সাধারণ মানুষকে সচেতন করেন তিনি।

এবারও থেমে নেই তার গনমুখী কার্যক্রম। পবিত্র মাহে রমজান উপলক্ষে মেয়র তার নিজস্ব তহবিলে নগদ ১৫০০/ টাকা ও ১৫কেজি করে চাউল বিতরন করেছেন।

এদিকে তার দ্রুত সুস্থতা কামনা করে বিভিন্ন মহল ও ব্যক্তি মহান আল্লাহর নিকট তার জন্য দোয়া করেছেন। ডিডিএননিউজের সম্পাদক মনডলীর সভাপতি অধ্যাপক মাহবুব উল আলম ও সম্পাদক প্রভাষক গিয়াস উদ্দিন তার দ্রুত সুস্থতা ও দীর্ঘ জীবন কমনা করেছেন।

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
২০২০© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ*
ডিজাইন - রায়তা-হোস্ট সহযোগিতায় : SmartiTHost
smartit-ddnnewsbd