সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ১১:৫৩ অপরাহ্ন
শিরোনাম :
ভাঙ্গুড়ায় গ্রাহকের সঞ্চয়ের টাকা নিয়ে উধাও এনজিও সরকারি ভাঙ্গুড়া ইউনিয়ন স্কুলে ভর্তি অনিয়ম ! ভুগছেন শিক্ষার্থী-অভিভাবক! অধ্যক্ষকে শোকজ ডোনাল্ড লুর হাই প্রোফাইল সফর- অংশগ্রহণমূলক আগামী সংসদ নির্বাচন দেখতে চায় যুক্তরাষ্ট্র দেশের উন্নয়নে দিশেহারা হয়ে বিএনপি আবোল তাবল বকছে,খালেদা জিয়ার কথায় দেশ চলবে এটা বিএনপির দু:স্বপ্ন – এমপি মকবুল ভাঙ্গুড়ায় তীব্র শীতে এক কৃষকের মৃত্যু আজ ১০০ মহাসড়ক উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী প্রার্থিতা জমা নেয়ার পর হঠাৎ নির্বাচন বন্ধ করে দিলেন প্রধান শিক্ষক বিএনপির সংসদ সদস্যরা জমা দিলেন পদত্যাগপত্র ভাঙ্গুড়ায় মেয়াদোত্তীর্ণ কোভিড-১৯ টিকা পুশ নিয়ে জটিলতা! অধিদপ্তরের মেয়াদ বৃদ্ধি মন খারাপ করে বিশ্বকাপে রোনাল্ডো

৭৬ জন নিয়োগ দেবে ডিপিডিসি

অনলাইন ডেস্ক:
  • আপডেটের সময় : শনিবার, ১০ এপ্রিল, ২০২১
  • ৩৬৬ সময় দর্শন

ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড (ডিপিডিসি) ২টি পদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। কমপ্লেইন সুপারভাইজার ও সুইচ বোর্ড অ্যাটেনডেন্ট পদে মোট ৭৬ জন নিয়োগ পাবেন ডিপিডিসিতে। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম: কমপ্লেইন সুপারভাইজার

পদসংখ্যা: ১৩

শিক্ষাগত যোগ্যতা: স্নাতক বা সমমান পাস

বেতন ও অন্যান্য ভাতাদি: মাসিক মূল বেতন ২৭,০০০ টাকা। ঢাকায় নিয়োগপ্রাপ্তরা বেতনের ৬০ শতাংশ এবং নারায়ণগঞ্জ ও গাজীপুর সিটি করপোরেশন এলাকায় নিয়োগপ্রাপ্তরা বেতনের ৫০ শতাংশ বাড়িভাড়া পাবেন। এ ছাড়া মাসিক ৩,৫০০ টাকা যাতায়াত ভাড়া ও মূল বেতনের ১০ শতাংশ হারে অথবা ন্যূনতম ২,০০০ টাকা চিকিৎসা ভাতাও পাবেন এ নিয়োগ পাওয়া ব্যক্তিরা। এ ছাড়া বছরে দুটি উৎসব বোনাস, বাংলা নববর্ষ ভাতা, কন্ট্রিবিউটরি প্রভিডেন্ট ফান্ড, গ্রুপ ইনস্যুরেন্স, ছুটি নগদায়ন সুবিধাসহ কোম্পানির প্রচলিত নিয়মে নির্ধারিত অন্যান্য সুবিধা, চাকরি শেষে গ্র্যাচুইটি ও কোম্পানির বিধি অনুযায়ী সংশ্লিষ্ট সুবিধাও পাবেন নিয়োগপ্রাপ্তরা।

পদের নাম: সুইচ বোর্ড অ্যাটেনডেন্ট

পদসংখ্যা: ৬৩

শিক্ষাগত যোগ্যতা: বিজ্ঞান বিভাগে এইচএসসি বা সমমান পাস

বেতন ও অন্যান্য ভাতাদি: মাসিক মূল বেতন ২৫,০০০ টাকা। ঢাকায় নিয়োগপ্রাপ্তরা বেতনের ৬০ শতাংশ এবং নারায়ণগঞ্জ ও গাজীপুর সিটি করপোরেশন এলাকায় নিয়োগপ্রাপ্তরা বেতনের ৫০ শতাংশ বাড়িভাড়া পাবেন। এ ছাড়া মাসিক ৩,০০০ টাকা যাতায়াত ভাড়া ও মূল বেতনের ১০ শতাংশ হারে অথবা ন্যূনতম ২,০০০ টাকা চিকিৎসা ভাতা মিলবে এ পদে চাকরি পেলে। তা ছাড়া বছরে দুটি উৎসব বোনাস, বাংলা নববর্ষ ভাতা, কন্ট্রিবিউটরি প্রভিডেন্ট ফান্ড, গ্রুপ ইনস্যুরেন্স, ছুটি নগদায়ন সুবিধাসহ কোম্পানির প্রচলিত নিয়মে নির্ধারিত অন্যান্য সুবিধা, চাকরি শেষে গ্র্যাচুইটি ও কোম্পানির বিধি অনুযায়ী সংশ্লিষ্ট সুবিধা পাবেন নিয়োগ পাওয়া ব্যক্তিরা।

আবেদনের প্রক্রিয়া
আগ্রহী প্রার্থীরা ডিপিডিসির ওয়েবসাইটের www.dpdc.org.bd মাধ্যমে আবেদনপত্র পাঠাতে পারবেন।

আবেদন ফি: ১০০০ টাকা।

চাকরির ধরন: চুক্তিভিত্তিক। তিন বছর পরপর ৬০ বছর পর্যন্ত কার্য সন্তুষ্টির ভিত্তিতে চাকরি নবায়ন করা হবে। নিয়োগের প্রথম বছর প্রবেশনারি হিসেবে বিবেচিত হবেন।

আবেদনের শেষ তারিখ: ১৩ এপ্রিল, ২০২১।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর
২০২০© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ*
ডিজাইন - রায়তা-হোস্ট সহযোগিতায় : SmartiTHost
smartit-ddnnewsbd