বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম :
সর্বজনীন পেনশন স্কিম- ভাঙ্গুড়ায় ৪ মাসে একাউন্ট ওপেন হয়েছে মাত্র ১৪২ ভাঙ্গুড়ায় প্রাণি সম্পদ বিভাগের জমকালো অনুষ্ঠানের মাধ্যমে সমাপনী ঘটলো সেবা সপ্তাহের ভাঙ্গুড়ায় ৭ দিন ব্যাপি বই মেলা জমে উঠেছে উপজেলায় এমপি মন্ত্রীর সন্তান-স্বজনরা প্রার্থী হলে ব্যবস্থা উপজেলা নির্বাচনে মন্ত্রী–সংসদ সদস্যদের হস্তক্ষেপ বন্ধে কঠোর নির্দেশনা : ওবায়দুল কাদের স্বাধীনতা সংগ্রামের এক অবিস্মরণীয় দিন ১৮ এপ্রিল। হোসেন আলী ভারতে স্বাধীন বাংলার পতাকা উড়ান আজ ভাঙ্গুড়ায় দুগ্ধজাত ক্ষুদ্র শিল্পের সফল উদ্যোক্তা কলেজ ছাত্র অপু ঘোষ ভাঙ্গুড়ায় নতুন ইউএনও’র যোগদান- জ্ঞানের নিষ্প্রভ বাতিঘর কি আবার আলোকিত হবে ? বুয়েটকে জঙ্গিবাদের আখড়া বানানো যাবে না: পররাষ্ট্রমন্ত্রী ভাঙ্গুড়ায় জনপ্রিয় হয়ে উঠেছে অনলাইন গরুর হাট ! মাসে কেনাবেচা ৬ কোটি টাকা

পাবনায় প্রথম দিনের লকডাউন ঢিলেঢালা মাঠে নেমেছে প্রশাসন কঠোর অবস্থানের ঘোষনা

নিজস্ব প্রতিবেদকঃ
  • আপডেটের সময় : সোমবার, ৫ এপ্রিল, ২০২১
  • ২২৩ সময় দর্শন
সারা দেশব্যাপী লকডাউনের প্রথম দিনে পাবনায় তেমন কোন প্রভাব পরেনি। শহর জুড়ে যানজট লক্ষ্য  করা গেছে।  ছোট গণ পরিবহনসহ সল্প কিছু দূরপাল্লার বাস চলতে দেখো গেছে হাইওয়েতে। শহর এবং বাজার গুলোতে সাধারন মানুষের উপচেপড়া ভীড় দেখা গেছে লকডাউনের প্রথম দিনে।
করোনার এই মহামাড়ি প্রতিরোধের জন্য আজ দুপুরের দিকে জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসন যৌথ ভাবে মাঠে নামে। প্রথম দিনের লকডাউন এর বিষয়ে শহরে গুরুত্বপূর্ন স্থানে অভিযান করে। প্রথম দিনের লকডাউন কার্যক্রমে সাধারণ মানুষসহ বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানের ব্যবসায়ীদের সরকারের দেয়া লকডাউন ও স্বাস্থ্য বিধি মেনে চলার জন্য অনুরোধ ও সতর্কতা করেন। আগামী কাল থেকে এই আইন অমান্যকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহনের কথা জানান।
এদিকে লকডাউন পরিস্থিতির কারনে প্রতিদিনের খেটে খাওয়া সাধারন মানুষ পরেছে বেশি বিপাকে। অপরদিকে কর্মসংস্থানসহ জেলার বিভিন্ন প্রান্তে যাতায়াত করা সাধারণ মানুষও পরেছে বেশ বিপাকে। করোনার জন্য এই সময়ে হঠাৎ করে লকডাউন দেয়ায় সরকারের সাহায্য সহযোগিতা প্রত্যাশা করেছেন নিম্ন আয়ের মানুষ । পেটের দায়ে তাদের মাঠে নামতে হচ্ছে বলে জানান তারা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
২০২০© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ*
ডিজাইন - রায়তা-হোস্ট সহযোগিতায় : SmartiTHost
smartit-ddnnewsbd