বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০৪:৩১ পূর্বাহ্ন

টিএসসির মোদিবিরোধী মিছিলে হামলার প্রতিবাদ

অনলাইন ডেস্ক:
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২৫ মার্চ, ২০২১
  • ৪৩ সময় দর্শন

মঙ্গলবার (২৩ মার্চ) বিকালে টিএসসি’তে মোদিবিরোধী মিছিল ও কুশপুত্তলিকা দাহের প্রতিবাদী কর্মসূচি পালন করতে গেলে সরকার দলীয় ছাত্রসংগঠনের সন্ত্রাসীরা দফায় দফায় ছাত্রজোটের নেতাকর্মীদের ওপর হামলা চালায়।

হামলায় সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্টের নেতা প্রগতি তমা বর্মন সহ ২০-২৫ জন নেতাকর্মী আহত হন। বাংলাদেশ ছাত্রলীগ সরকার দলীয় ছাত্রসংগঠনের সন্ত্রাসীদের এই ন্যাক্কারজনক বর্বর হামলার প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছে।

জাতীয় সমাজতান্ত্রিক দলের (জেএসডি) ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ-এর আহ্বায়ক তৌফিক উজ জামান পীরাচা এক বিবৃতিতে ন্যাক্কার জনক এই হামলার প্রতিবাদ ও নিন্দা  জানিয়ে বলেন, বিরুদ্ধ মতপথের অনুসারী হলেই যেকোন আন্দোলনে হামলা ও নিষ্ঠুর নির্যাতন চালানো সরকার দলীয় ছাত্র সংগঠন এর ধারাবাহিক ন্যাক্কারজনক আচরণের অংশ হয়ে দাঁড়িয়েছে। এ অবস্থা চলতে দেয়া যায় না।

বিবৃতিতে আরও বলেন, পেটোয়া মাস্তান বাহিনী দিয়ে আক্রমণ করে ছাত্রসমাজের আকাঙ্ক্ষাকে দমন করা যাবে না।এই সন্ত্রাসীদের গণ-বিস্ফোরণের মধ্যদিয়ে উৎখাত করতে হবে, ভয়-ভীতির কারাগার থেকে শিক্ষাপ্রতিষ্ঠানসহ সারাদেশ কে মুক্ত করতে হবে।

তিনি এই হামলার বিরুদ্ধে সকল ছাত্র সমাজকে সোচ্চার হওয়ার আহ্বান জানান। একই সাথে শিক্ষাপ্রতিষ্ঠান ও সারাদেশ জুড়ে চলমান ভয়-ভীতি প্রদর্শনের বিরুদ্ধে সম্মিলিত প্রতিরোধ গড়ে তোলার আহ্বান জানান।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
২০২০© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ*
ডিজাইন - রায়তা-হোস্ট সহযোগিতায় : SmartiTHost
smartit-ddnnewsbd