বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম :
ভাঙ্গুড়ায় প্রাণি সম্পদ বিভাগের জমকালো অনুষ্ঠানের মাধ্যমে সমাপনী ঘটলো সেবা সপ্তাহের ভাঙ্গুড়ায় ৭ দিন ব্যাপি বই মেলা জমে উঠেছে উপজেলায় এমপি মন্ত্রীর সন্তান-স্বজনরা প্রার্থী হলে ব্যবস্থা উপজেলা নির্বাচনে মন্ত্রী–সংসদ সদস্যদের হস্তক্ষেপ বন্ধে কঠোর নির্দেশনা : ওবায়দুল কাদের স্বাধীনতা সংগ্রামের এক অবিস্মরণীয় দিন ১৮ এপ্রিল। হোসেন আলী ভারতে স্বাধীন বাংলার পতাকা উড়ান আজ ভাঙ্গুড়ায় দুগ্ধজাত ক্ষুদ্র শিল্পের সফল উদ্যোক্তা কলেজ ছাত্র অপু ঘোষ ভাঙ্গুড়ায় নতুন ইউএনও’র যোগদান- জ্ঞানের নিষ্প্রভ বাতিঘর কি আবার আলোকিত হবে ? বুয়েটকে জঙ্গিবাদের আখড়া বানানো যাবে না: পররাষ্ট্রমন্ত্রী ভাঙ্গুড়ায় জনপ্রিয় হয়ে উঠেছে অনলাইন গরুর হাট ! মাসে কেনাবেচা ৬ কোটি টাকা ভাঙ্গুড়ায় জনপ্রিয় হয়ে উঠেছে অনলাইন গরুর হাট ! মাসে কেনাবেচা ৬ কোটি টাকা

আটঘরিয়ার মাজপাড়ায় ব্রীজ কালভাট ভেঙ্গে মরণ ফাঁদ

নিজস্ব প্রতিবেদকঃ
  • আপডেটের সময় : রবিবার, ১৪ মার্চ, ২০২১
  • ৯৫ সময় দর্শন

পাবনার আটঘরিয়া উপজেরা মাজপাড়া ইউনিয়নের রামচন্দ্রপুর থেকে মথুরানগন সড়কের সাইদুলের বাড়ীর সামনে একটি ব্রীজ কালভাট ভেঙ্গে মরণ ফা*দে পরিণত হয়েছে। এতে জনদূভোর্গ চরম আকার ধারণ করেছে। প্রায় এক থেকে দেড়মাস ধরে এই ব্রীজ কালভাটটি ভেঙ্গে পড়ে থাকায় এলাকার সাধারন মানুষ ও পথচারিদের চলাচলের চরম অসুবিধার সৃষ্টি হয়েছে। বিষয়টি প্রশাসনের নজরে না আসায় এলাকার সাধারন মানুষ ও এই সড়ক দিয়ে যাতাযাতরত মানুষ ক্ষোভে ফুসে উঠেছে।

সরজমিনে দেখা গেছে, দীর্ঘ প্রায় দেড়মাস ধরে এই ব্রীজটি ভেঙ্গে পড়ে আছে। দিনে ও রাতের আধারে চলাচলরত মানুষ প্রতিনিয়তই দূর্ঘটনার শিকার হচ্ছে। এই সড়ক দিয়ে অটোরিকসা, করিমন, নছিমন, মাইক্রোবাস, ভান, ভটভটি, ট্রাক সহ বিভিন্ন যানবাহন চলাচল করে। কিন্তু কালভাট ভেঙ্গে যাওয়ায় বর্তমানে ঝুঁকি নিয়ে চলতে হচ্ছে পথচারিদের। তবে এলাকার সাধারন কৃষক যানবহনে ফসল তুলতে পারছে না এই সকড় দিয়ে। ফলে কষ্ট করে মাথায় নিয়ে ফসল ঘরে তুলছে হচ্ছে কৃষকের।

এলাকাবাসি জানান, মাজপাড়া ইউনিয়ন হচ্ছে সবজি ও মাছের জন্য ব্যাপক সুনাম আছে এই এলাকায়। ফলে তারা সময় মত সবজি ও মাছ বাজারে পৌছাতে না পারায় ন্যায্য মূল্য থেকে বঞ্চিত হচ্ছে। তবে এলাকাবাসির দাবি দ্রুত ব্রীজ কালভাটটি মেরামতের জোর দাবি জানান।

ভ্যানচালক ইয়াছিন, আব্দুল কুদ্দুস, রকিবুল, শরিফ, মতালেব হোসেন এর মত দশ থেকে পনেরজন জানান, মাটি বোঝাই শ্যালোগাড়ী (কুত্তিগাড়ী) নিয়ে যাওয়ার কারনে এই ব্রীজ কালভাটটি ভেঙ্গে মরণ ফাঁদে পরিণত হয়েছে। আর অল্প সামান্য টুকু ভাঙ্গা বাকি আছে। এইটুকু ভেঙ্গে পড়লেই এই রাস্তা দিয়ে চলাচল একেবারেই বন্ধ হয়ে যাবে। বিষয়টি সংশ্লিষ্টি কতৃপক্ষের সু-দৃষ্টি কামনা করেছেন। যাতে দ্রুত ব্রীজ কালভাটটি মেরামত করলে সাধারন মানুষ ও পথচারিরা নির্বিঘ্নে চলাচল করতে পারে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
২০২০© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ*
ডিজাইন - রায়তা-হোস্ট সহযোগিতায় : SmartiTHost
smartit-ddnnewsbd