শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:০৩ পূর্বাহ্ন
শিরোনাম :
উপজেলায় এমপি মন্ত্রীর সন্তান-স্বজনরা প্রার্থী হলে ব্যবস্থা উপজেলা নির্বাচনে মন্ত্রী–সংসদ সদস্যদের হস্তক্ষেপ বন্ধে কঠোর নির্দেশনা : ওবায়দুল কাদের স্বাধীনতা সংগ্রামের এক অবিস্মরণীয় দিন ১৮ এপ্রিল। হোসেন আলী ভারতে স্বাধীন বাংলার পতাকা উড়ান আজ ভাঙ্গুড়ায় দুগ্ধজাত ক্ষুদ্র শিল্পের সফল উদ্যোক্তা কলেজ ছাত্র অপু ঘোষ ভাঙ্গুড়ায় নতুন ইউএনও’র যোগদান- জ্ঞানের নিষ্প্রভ বাতিঘর কি আবার আলোকিত হবে ? বুয়েটকে জঙ্গিবাদের আখড়া বানানো যাবে না: পররাষ্ট্রমন্ত্রী ভাঙ্গুড়ায় জনপ্রিয় হয়ে উঠেছে অনলাইন গরুর হাট ! মাসে কেনাবেচা ৬ কোটি টাকা ভাঙ্গুড়ায় জনপ্রিয় হয়ে উঠেছে অনলাইন গরুর হাট ! মাসে কেনাবেচা ৬ কোটি টাকা ভাঙ্গুড়ায় জনপ্রিয় হয়ে উঠেছে অনলাইন গরুর হাট ! মাসে কেনাবেচা ৬ কোটি টাকা ভাঙ্গুড়া প্রাণি সম্পদ অফিসের নানা জনপ্রিয় কর্মসুচী !

টানা ছয়দিন মৃত্যু নেই ছয় বিভাগে

অনলাইন ডেস্ক:
  • আপডেটের সময় : মঙ্গলবার, ২ মার্চ, ২০২১
  • ১৮৭ সময় দর্শন

দেশে গত টানা ছয়দিনে ঢাকা-চট্টগ্রাম ছাড়া অবশিষ্ট ছয়টি বিভাগে করোনাভাইরাসে একজনেরও মৃত্যু হয়নি।

গত ২৫ ফেব্রুয়ারি থেকে ২ মার্চ পর্যন্ত ঢাকা বিভাগে ২৫ জন ও চট্টগ্রাম বিভাগে ১৯ জনসহ মোট ৪৪ জনের মৃত্যু হয়। তাদের মধ্যে পুরুষ ২৭ জন ও নারী ১৭ জন।

স্বাস্থ্য অধিদফতরের নিয়মিত প্রেস ব্রিফিংয়ে প্রাপ্ত তথ্য বিশ্লেষণ করে এ তথ্য জানা গেছে।

পরিসংখ্যানে দেখা গেছে, গত ২৫ ফেব্রুয়ারি মোট পাঁচজনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে ঢাকায় দুজন ও চট্টগ্রামে তিনজন।

২৬ ফেব্রুয়ারি মৃত ১১ জনের মধ্যে ঢাকায় সাতজন ও চট্টগ্রামে চারজন। এছাড়া ২৭ ফেব্রুয়ারি মৃত পাঁচজনের মধ্যে ঢাকায় চারজন এবং চট্টগ্রামে একজন এবং ২৮ ফেব্রুয়ারি মৃত আটজনের মধ্যে ঢাকায় পাঁচজন ও চট্টগ্রামে তিনজন মারা যায়।

১ মার্চ মৃত মোট আটজনের মধ্যে ঢাকায় চারজন ও চট্টগ্রামে চারজন এবং ২ মার্চ মৃত সাতজনের মধ্যে ঢাকায় তিনজন ও চট্টগ্রাম বিভাগে চারজন রয়েছে।

মঙ্গলবার (২ মার্চ) স্বাস্থ্য অধিদফতরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক ডা. নাসিমা সুলতানা স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ২৪ ঘণ্টায় ৫৮৫ জনের শরীরে করোনা শনাক্ত হয়। এ নিয়ে দেশে মোট করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়াল ৫ লাখ ৪৬ হাজার ৮০১ জন ।

এদিকে রাজধানীসহ দেশের বিভিন্ন হাসপাতাল ও বাড়িতে উপসর্গবিহীন রোগীসহ গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ৮৭৩ জন। এ পর্যন্ত মোট সুস্থ হয়েছেন ৪ লাখ ৯৭ হাজার ৭৯৭ জন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
২০২০© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ*
ডিজাইন - রায়তা-হোস্ট সহযোগিতায় : SmartiTHost
smartit-ddnnewsbd