বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৪:২২ অপরাহ্ন
শিরোনাম :
স্বাধীনতা সংগ্রামের এক অবিস্মরণীয় দিন ১৮ এপ্রিল। হোসেন আলী ভারতে স্বাধীন বাংলার পতাকা উড়ান আজ ভাঙ্গুড়ায় দুগ্ধজাত ক্ষুদ্র শিল্পের সফল উদ্যোক্তা কলেজ ছাত্র অপু ঘোষ ভাঙ্গুড়ায় নতুন ইউএনও’র যোগদান- জ্ঞানের নিষ্প্রভ বাতিঘর কি আবার আলোকিত হবে ? বুয়েটকে জঙ্গিবাদের আখড়া বানানো যাবে না: পররাষ্ট্রমন্ত্রী ভাঙ্গুড়ায় জনপ্রিয় হয়ে উঠেছে অনলাইন গরুর হাট ! মাসে কেনাবেচা ৬ কোটি টাকা ভাঙ্গুড়ায় জনপ্রিয় হয়ে উঠেছে অনলাইন গরুর হাট ! মাসে কেনাবেচা ৬ কোটি টাকা ভাঙ্গুড়ায় জনপ্রিয় হয়ে উঠেছে অনলাইন গরুর হাট ! মাসে কেনাবেচা ৬ কোটি টাকা ভাঙ্গুড়া প্রাণি সম্পদ অফিসের নানা জনপ্রিয় কর্মসুচী ! পাবনা জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক তৌফিক আর নেই ভাঙ্গুড়ায় গোদোহন সহজিকরণে বিনামুল্যে মিল্কিং মেশিন বিতরণ 

চাটমোহরে আবারো প্রধানমন্ত্রীর উপহারের ঘর দেওয়ার আশ্বাসে ২০ হাজার টাকা নেয়ার অভিযোগ সেই ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে

নিজস্ব প্রতিনিধি:
  • আপডেটের সময় : শুক্রবার, ২৬ ফেব্রুয়ারি, ২০২১
  • ২০৫ সময় দর্শন

পাবনার চাটমোহরে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উপহারের ঘর দেওয়ার আশ্বাসে অসহায় এতিম ব্যক্তির নিকট থেকে ২০ হাজার টাকা নেওয়ার অভিযোগ উঠেছে।বৃহস্পতিবার(২৫ফেব্রুয়ারি)উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবরে ভুক্তভুগীর স্বাক্ষরিত একটি লিখিত অভিযোগ জমা দিয়েছেন।অভিযুক্ত চেয়ারম্যানের নাম এ,এইচ,এম কামরুজ্জামান খোকন। তিনি উপজেলার ২ নং নিমাইচড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি।

 

অভিযোগ সূত্রে জানা যায়, ভুক্তভুগী রিপন হোসেন চাটমোহর উপজেলাধীন নিমাইচড়া ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের চিনাভাতকুর গ্রামের মৃত ইয়াকুব আলীর ছেলে। সে গত ২০১৯ সালের শুরুর দিকে নিমাইচড়া ইউপি চেয়ারম্যান এ,এইচ,এম কামরুজ্জামান খোকন এর নিকট সরকারি ঘর বরাদ্ধ চাইলে তিনি বলেন সরকারি ঘর পেতে ২০ হাজার টাকা লাগবে। পরে সে ধার দেনা করে চেয়ারম্যানকে ২০ হাজার টাকা প্রদান করেন। কিন্তু দীর্ঘদিন অতিবাহিত হলেও ইউপি চেয়ারম্যান এ,এইচ,এম কামরুজ্জামান খোকন তাকে ঘর দেয়নি আবার তার প্রদানকৃত টাকা ফেরতও দিচ্ছে না। উল্টো তাকে ভয় ভীতি দেখাচ্ছে এবং টাকা আর ফেরত দিতে পারবেনা বলে জানায় চেয়ারম্যান। অভিযোগে ভুক্তভুগী রিপন হোসেন আরোও বলেন, আমাকে ছোট রেখে আমার পিতা মারা জায়। আমি একজন এতিম মানুষ।

 

এ ব্যাপারে নিমাইচড়া ইউপি চেয়ারম্যান এইচএম মো: কামরুজ্জামান খোকন তার বিরুদ্ধে অভিযোগ অস্বীকার করে বলেন, এটা আমার বিরুদ্ধে চক্রান্ত, আমি কারো কাছ থেকে কোন টাকা-পয়সা নেইনি।

 

এ ব্যাপারে চাটমোহর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: সৈকত ইসলাম বলেন, সরকারি ঘর দেওয়ার কথা বলে নিমাইচড়া ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে টাকা নেয়ার অভিযোগ পেয়েছি, তদন্তসাপেক্ষ আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
২০২০© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ*
ডিজাইন - রায়তা-হোস্ট সহযোগিতায় : SmartiTHost
smartit-ddnnewsbd