বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০১:৪১ অপরাহ্ন
শিরোনাম :
ভাঙ্গুড়ায় প্রাণি সম্পদ বিভাগের জমকালো অনুষ্ঠানের মাধ্যমে সমাপনী ঘটলো সেবা সপ্তাহের ভাঙ্গুড়ায় ৭ দিন ব্যাপি বই মেলা জমে উঠেছে উপজেলায় এমপি মন্ত্রীর সন্তান-স্বজনরা প্রার্থী হলে ব্যবস্থা উপজেলা নির্বাচনে মন্ত্রী–সংসদ সদস্যদের হস্তক্ষেপ বন্ধে কঠোর নির্দেশনা : ওবায়দুল কাদের স্বাধীনতা সংগ্রামের এক অবিস্মরণীয় দিন ১৮ এপ্রিল। হোসেন আলী ভারতে স্বাধীন বাংলার পতাকা উড়ান আজ ভাঙ্গুড়ায় দুগ্ধজাত ক্ষুদ্র শিল্পের সফল উদ্যোক্তা কলেজ ছাত্র অপু ঘোষ ভাঙ্গুড়ায় নতুন ইউএনও’র যোগদান- জ্ঞানের নিষ্প্রভ বাতিঘর কি আবার আলোকিত হবে ? বুয়েটকে জঙ্গিবাদের আখড়া বানানো যাবে না: পররাষ্ট্রমন্ত্রী ভাঙ্গুড়ায় জনপ্রিয় হয়ে উঠেছে অনলাইন গরুর হাট ! মাসে কেনাবেচা ৬ কোটি টাকা ভাঙ্গুড়ায় জনপ্রিয় হয়ে উঠেছে অনলাইন গরুর হাট ! মাসে কেনাবেচা ৬ কোটি টাকা

মাস্কের সঙ্গে খুলে এলো নকল দাড়ি, খেলেন গণধোলাই

প্রতিবেদকের নাম :
  • আপডেটের সময় : মঙ্গলবার, ১৬ ফেব্রুয়ারি, ২০২১
  • ১৬৬ সময় দর্শন

অনলাইন ডেস্ক: মাহফিলে এক ভুয়া হুজুরকে গণধোলাই দিয়েছে উপস্থিত জনতা। সাতক্ষীরা সদর উপজেলার ফিংড়ী ইউনিয়নের বালথি ঈদগাহের পাশে অবস্থিত আবুল ফারহা সিদ্দিকিয়া হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানা ময়দানে ২৫তম বার্ষিক ওয়াজ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মাহফিলের দ্বিতীয় দিনে গত শুক্রবার প্রধান বক্তা হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেওয়ার কথা ছিল আলহাজ হাফেজ মাওলানা মো. আবুল কালাম আজাদের।

নির্ধারিত সময়ে যথারীতি এক জন হুজুর আসেন এবং মাওলানা আবুল কালাম আজাদ বলে নিজের পরিচয় দেন। মুখে মাস্ক থাকায় তাকে চেনা যাচ্ছিল না।

কিন্তু মাহফিলে আগত লোকজনের সন্দেহ হলে তারা তার প্রকৃত পরিচয় জানতে চান। একপর্যায়ে হুজুরের মুখের মাস্ক খুলতে বলেন তারা, কিন্তু তিনি মাস্ক খুলতে রাজি হন না।

এসময় পাশে থাকা ফিংড়ী ইউপি চেয়ারম্যান মো. সামছুর রহমান হুজুরের মুখের মাস্ক ধরে টান দিলে মাস্ক খুলে আসে এবং সেই সঙ্গে ভুয়া হুজুরের জারিজুরি ফাঁস হয়ে যায়।

মাস্কের সঙ্গে খুলে আসে হুজুরের মুখের নকল দাড়িও। দেখা যায়, মাওলানা আবুল কালাম আজাদ নয়, তার জায়গায় অচেনা এক লোক বসে আছে। এতে উপস্থিত জনতা ক্ষিপ্ত হয়ে সেই ভুয়া হুজুরকে গণধোলাই দেয়।

মাহফিলে আগত এক জনের কাছ থেকে জানা যায়, সেই ভুয়া হুজুরের নাম মো. মজিবুর রহমান, যিনি এফডিসির একজন মেকাপ ম্যান। যদিও দাবি করা হয় যে, তিনি এক জন হাফেজ।

 

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
২০২০© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ*
ডিজাইন - রায়তা-হোস্ট সহযোগিতায় : SmartiTHost
smartit-ddnnewsbd