বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:০৯ অপরাহ্ন
শিরোনাম :
ভাঙ্গুড়ায় প্রাণি সম্পদ বিভাগের জমকালো অনুষ্ঠানের মাধ্যমে সমাপনী ঘটলো সেবা সপ্তাহের ভাঙ্গুড়ায় ৭ দিন ব্যাপি বই মেলা জমে উঠেছে উপজেলায় এমপি মন্ত্রীর সন্তান-স্বজনরা প্রার্থী হলে ব্যবস্থা উপজেলা নির্বাচনে মন্ত্রী–সংসদ সদস্যদের হস্তক্ষেপ বন্ধে কঠোর নির্দেশনা : ওবায়দুল কাদের স্বাধীনতা সংগ্রামের এক অবিস্মরণীয় দিন ১৮ এপ্রিল। হোসেন আলী ভারতে স্বাধীন বাংলার পতাকা উড়ান আজ ভাঙ্গুড়ায় দুগ্ধজাত ক্ষুদ্র শিল্পের সফল উদ্যোক্তা কলেজ ছাত্র অপু ঘোষ ভাঙ্গুড়ায় নতুন ইউএনও’র যোগদান- জ্ঞানের নিষ্প্রভ বাতিঘর কি আবার আলোকিত হবে ? বুয়েটকে জঙ্গিবাদের আখড়া বানানো যাবে না: পররাষ্ট্রমন্ত্রী ভাঙ্গুড়ায় জনপ্রিয় হয়ে উঠেছে অনলাইন গরুর হাট ! মাসে কেনাবেচা ৬ কোটি টাকা ভাঙ্গুড়ায় জনপ্রিয় হয়ে উঠেছে অনলাইন গরুর হাট ! মাসে কেনাবেচা ৬ কোটি টাকা

ভালুকায় ট্রাকচাপায় র‌্যাব সদস্যের মৃত্যু

প্রতিবেদকের নাম :
  • আপডেটের সময় : রবিবার, ১৪ ফেব্রুয়ারি, ২০২১
  • ৩২৫ সময় দর্শন

অনলাইন ডেস্ক: ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ময়মনসিংহের ভালুকার সীডষ্টোর নামকস্থানে ট্রাকের চাপায় মোটরসাইকেল আরোহী এক র‌্যাব সদস্য নিহত হয়েছেন। নিহতের র‌্যাব সদস্যের নাম মো. ইদ্রিস মোল্লা (৩০)।

নিহত ইদ্রিস মানিকগঞ্জের ঘিওর উপজেলার কেল্লাই গ্রামের ইমান মোল্লার ছেলে।

ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাঈন উদ্দিন জানান, রোববার সকালে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের গাজীপুর এলাকায় অবৈধ মালামাল বহন করে ময়মনসিংহের দিকে যাচ্ছে একটি ট্রাক। এমন খবর আসে গাজীপুর র‌্যাবের কাছে। পোড়াবাড়ী র‌্যাব-১ এর ক্যাম্পের সামনে চেকপোস্ট বসিয়ে ট্রাকটি আটকের চেষ্টা করে র‌্যাব। কিন্তু চালক গতিরোধক ভেঙ্গে ট্রাক নিয়ে পালানোর চেষ্টা করে।

এ সময় ট্রাকটিকে আটকের জন্য র‌্যাব-১ এর কনস্টেবল ইদ্রিস মোল্লা ও সিনিয়র ডিএডি গোলাম মোস্তফা মোটরসাইকেল যোগে ধাওয়া করতে থাকে। ট্রাকটি বাগেরবাজার পর্যন্ত পৌছানোর পরই ট্রাকের পিছন থেকে একটি গাঁজাভর্তি বস্তা ফেলে দেয়। এ সময় র‌্যাবের সিনিয়র ডিএডি বস্তাটি উদ্ধার করার জন্য মোটরবাইক থেকে নেমে পড়েন।

পরে র‌্যাব সদস্য ইদ্রিস মোল্লা একাই মোটরসাইকেল নিয়ে ট্রাকটিকে থামানোর চেষ্টা করে। পরে র‌্যাব সদস্য ভালুকার সীডস্টোর এলাকায় কোকাকোলা কোম্পানীর সামনে ট্রাকটির সামনে গিয়ে থামানোর চেষ্টা করে। এ সময় ট্রাক চালক মোটরসাইকেলসহ ট্রাকটিকে চাপা দেয়।

মারাত্নক আহত ইদ্রিস মোল্লাকে ভালুকা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে তার মৃত্যু হয়। পুলিশ ট্রাকটি আটক করলেও চালক ও হেলপারকে আটক করতে পারেনি। ট্রাকটি ভালুকা হাইওয়ে পুলিশ কার্যালয়ে রাখা হয়েছে। পরে জানা যায় ট্রাকটি অন্যান্য মালামালের সাথে বস্তায় করে গাঁজা বহন করছিল।

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
২০২০© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ*
ডিজাইন - রায়তা-হোস্ট সহযোগিতায় : SmartiTHost
smartit-ddnnewsbd