শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:৪৪ অপরাহ্ন
শিরোনাম :
উপজেলায় এমপি মন্ত্রীর সন্তান-স্বজনরা প্রার্থী হলে ব্যবস্থা উপজেলা নির্বাচনে মন্ত্রী–সংসদ সদস্যদের হস্তক্ষেপ বন্ধে কঠোর নির্দেশনা : ওবায়দুল কাদের স্বাধীনতা সংগ্রামের এক অবিস্মরণীয় দিন ১৮ এপ্রিল। হোসেন আলী ভারতে স্বাধীন বাংলার পতাকা উড়ান আজ ভাঙ্গুড়ায় দুগ্ধজাত ক্ষুদ্র শিল্পের সফল উদ্যোক্তা কলেজ ছাত্র অপু ঘোষ ভাঙ্গুড়ায় নতুন ইউএনও’র যোগদান- জ্ঞানের নিষ্প্রভ বাতিঘর কি আবার আলোকিত হবে ? বুয়েটকে জঙ্গিবাদের আখড়া বানানো যাবে না: পররাষ্ট্রমন্ত্রী ভাঙ্গুড়ায় জনপ্রিয় হয়ে উঠেছে অনলাইন গরুর হাট ! মাসে কেনাবেচা ৬ কোটি টাকা ভাঙ্গুড়ায় জনপ্রিয় হয়ে উঠেছে অনলাইন গরুর হাট ! মাসে কেনাবেচা ৬ কোটি টাকা ভাঙ্গুড়ায় জনপ্রিয় হয়ে উঠেছে অনলাইন গরুর হাট ! মাসে কেনাবেচা ৬ কোটি টাকা ভাঙ্গুড়া প্রাণি সম্পদ অফিসের নানা জনপ্রিয় কর্মসুচী !

সিল্কের শাড়িতে দুর্দান্ত দেখানোর উপায়

অনলাইন ডেস্ক:
  • আপডেটের সময় : বুধবার, ১০ ফেব্রুয়ারি, ২০২১
  • ২৯৫ সময় দর্শন

 সিল্কের শাড়ি সব নারীরই পছন্দের। ক্যাজুয়াল লুক থেকে শুরু করে জাকজমক বেশেও সিল্ক শাড়ি দারুণ মানিয়ে যায়। শীত মানেই অনেক উৎসব আর অনুষ্ঠান। সেই সঙ্গে শুরু হয় ভ্যালেন্টাইন উইক। এসময় শাড়িতে ভরসা!

আসছে পয়লা ফাল্গুন ও ভালোবাসা দিবসে অনেকেই শাড়ি পরতে পছন্দ করেন। এসময় চাইলেই সিল্ক শাড়িতে নিজেকে দুর্দান্ত করে তুলতে পারেন।

শুধু মাথায় রাখতে হবে কয়েকটি বিষয়। যা মানলে আপনি সবার চেয়ে আলাদা লুক ক্রিয়েট করতে পারবেন। চলুন তবে জেনে নেওয়া যাক, কীভাবে পরবেন সিল্কের শাড়ি-

১. সিল্কের শাড়ির সঙ্গে কখনো ভারি গয়না পরবেন না। দেখতে ভালো লাগবে না। সবচেয়ে ভালো হয় হালকা ঘরানার জুয়েলারি পরলে।

২. বিয়ের অনুষ্ঠানে গেলে ভারি একটি দুল পরতে পারেন। অথবা ভারি একটি গলার হারের সঙ্গে ছোট্ট একটি দুল পরবেন। সিল্কের শাড়ির সঙ্গে চোকার স্টাইলের গয়না বেশ মানিয়ে যায়।

৩. স্টাইলিশ লুক পেতে সিল্কের শাড়ির সঙ্গে বেল্ট পরুন। এজন্য চওড়া বেল্ট বেছে নিন। এর সঙ্গে একটু লম্বা ঘরানার ব্লাউজ পরলে দারুণ দেখাবে। শাড়ির আঁচল একেবারে চিকন করে ভাঁজ করে নিন।

৪. প্যান্টসহ সিল্কের শাড়ি পরতে পারেন। ফ্যাশনে এখন ভিন্নমাত্রা যোগ করেছে নতুন এ লুক। এক্ষেত্রে শাড়ির কুচি শুধু একদিকেই থাকে। আরেক পাশে যেন প্যান্ট দেখা যায় এমনভাবে পরতে হবে শাড়ি।

৫. চাইলে সিল্কের শাড়ির আঁচল সামনে দিয়েও পরতে পারেন। এক্ষেত্রে একটু গর্জিয়াস শাড়ি বেছে নেওয়া উচিত। একরঙা সিল্কের শাড়ি এভাবে পরলে ভালো দেখাবে না।

৬. যেহেতু এখন শীতকাল, তাই জ্যাকেটসহও পরতে পারেন সিল্কের শাড়ি। এর সঙ্গে একেবারেই হালকা জুয়েলারি পরবেন। মেকআপও বেশি ভারি যেন না হয়, সেদিকে খেয়াল রাখুন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
২০২০© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ*
ডিজাইন - রায়তা-হোস্ট সহযোগিতায় : SmartiTHost
smartit-ddnnewsbd