শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৫০ অপরাহ্ন
শিরোনাম :
উপজেলায় এমপি মন্ত্রীর সন্তান-স্বজনরা প্রার্থী হলে ব্যবস্থা উপজেলা নির্বাচনে মন্ত্রী–সংসদ সদস্যদের হস্তক্ষেপ বন্ধে কঠোর নির্দেশনা : ওবায়দুল কাদের স্বাধীনতা সংগ্রামের এক অবিস্মরণীয় দিন ১৮ এপ্রিল। হোসেন আলী ভারতে স্বাধীন বাংলার পতাকা উড়ান আজ ভাঙ্গুড়ায় দুগ্ধজাত ক্ষুদ্র শিল্পের সফল উদ্যোক্তা কলেজ ছাত্র অপু ঘোষ ভাঙ্গুড়ায় নতুন ইউএনও’র যোগদান- জ্ঞানের নিষ্প্রভ বাতিঘর কি আবার আলোকিত হবে ? বুয়েটকে জঙ্গিবাদের আখড়া বানানো যাবে না: পররাষ্ট্রমন্ত্রী ভাঙ্গুড়ায় জনপ্রিয় হয়ে উঠেছে অনলাইন গরুর হাট ! মাসে কেনাবেচা ৬ কোটি টাকা ভাঙ্গুড়ায় জনপ্রিয় হয়ে উঠেছে অনলাইন গরুর হাট ! মাসে কেনাবেচা ৬ কোটি টাকা ভাঙ্গুড়ায় জনপ্রিয় হয়ে উঠেছে অনলাইন গরুর হাট ! মাসে কেনাবেচা ৬ কোটি টাকা ভাঙ্গুড়া প্রাণি সম্পদ অফিসের নানা জনপ্রিয় কর্মসুচী !

টাঙ্গাইলে সাংবাদিককে ডেকে নিয়ে নির্যাতন

অনলাইন ডেস্ক:
  • আপডেটের সময় : রবিবার, ৭ ফেব্রুয়ারি, ২০২১
  • ১২৮ সময় দর্শন

টাঙ্গাইলে সংবাদ সংগ্রহের কথা বলে এক সাংবাদিককে ডেকে নিয়ে পিটিয়ে আহত করার ঘটনা ঘটেছে। রোববার সকালে বাসাইল উপজেলার কাউলজানী এলাকায় এ ঘটনা ঘটে।

আহত সাংবাদিক এ কে বিজয় অনলাইন নিউজ পোর্টাল ‘বাংলা ট্রিবিউন’র জেলা প্রতিনিধি এবং স্থানীয় অনলাইন ‘বাসাইল সংবাদ’ এর সম্পাদক। বিজয় বর্তমানে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন।

বিজয় জানান, কাউলজানী ইউনিয়ন পরিষদ সংলগ্ন পরিষদের জমিতে একটি পরিবার জোড় করে ঘর তুলেছে। ঘরটি এলাকাবাসী ভেঙে দিবে এমন একটি সংবাদ সংগ্রহের জন্য ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান চৌধুরী মুঠোফোনে আমাকে ডেকে নেন ঘটনাস্থলে।

জমি নিয়ে পরিষদ ও ওই পরিবারের সাথে দীর্ঘদিন ধরে বিবাদ চলছিল। ঘরটি ভেঙে দেয়ার সময় চেয়ারম্যানের উপস্থিতিতে তার লোকজন ও পরিবারের পক্ষের লোকজন মুুুখোমুখি অবস্থান নেয়। এসময় ঘরটি ভাঙার দৃৃৃৃশ্যের ছবি তুলতে গেলে চেয়ারম্যানের লোকজন আমার উপর হামলা করে পিটিয়ে গুরুতর আহত করে। তবে মাথায় হেলমেট থাকায় বড় ধরনের দুর্ঘটনার হাত থেকে বেচে যাই।

এসময় ঘটনাস্থলের কাছে পুলিশ থাকলেও হামলার পর এসে বিজয়কে উদ্ধার করে বাসাইল উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে প্রেরণ করে বলেও জানান বিজয়। পরে উন্নত চিকিৎসার জন্য বিজয়কে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়। এ ঘটনায় মামলা করার প্রস্তুতি নিয়েছেন বিজয়।

কাউলজানী উনিয়ন পরিষদের চেয়ারম্যান হাবিবুর রহমান চৌধুরী হবি বলেন, সাংবাদিক বিজয় আমার পূর্ব পরিচিত। ওই পরিবারটি ইউনিয়ন পরিষদের জায়গার গাছ কেটে সেখানে ঘর তোলার চেষ্টা করে। তখন আমিসহ স্থানীয়রা তাদের বাধা দেই। পরে আমি সাংবাদিক বিজয়কে ডেকে আনি। তিনি সেখানে এসে ছবি তুলছিলেন। কিন্তু ওই সময় কিছু লোক তার গায়ে হাত তুলেছে। এজন্য আমি ভীষণ দুঃখিত।

এ বিষয়ে ঘটনাস্থলে থাকা বাসাইল থানার এসআই বিল্লাল বলেন, সেখানে দুই পক্ষের মধ্যে উত্তেজনার সৃষ্টি হয়। আমরা তিনজন বাইরে ছিলাম। এর মধ্যে ওই হামলার ঘটনা ঘটে। পরে আমরা তাকে উদ্ধার করি।

এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন টাঙ্গাইল প্রেস ক্লাব সভাপতি এডভোকেট জাফর আহমেদ ও সাধারণ সম্পাদক কাজী জাকেরুল মওলা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
২০২০© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ*
ডিজাইন - রায়তা-হোস্ট সহযোগিতায় : SmartiTHost
smartit-ddnnewsbd