বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:১৩ পূর্বাহ্ন
শিরোনাম :
সর্বজনীন পেনশন স্কিম- ভাঙ্গুড়ায় ৪ মাসে একাউন্ট ওপেন হয়েছে মাত্র ১৪২ ভাঙ্গুড়ায় প্রাণি সম্পদ বিভাগের জমকালো অনুষ্ঠানের মাধ্যমে সমাপনী ঘটলো সেবা সপ্তাহের ভাঙ্গুড়ায় ৭ দিন ব্যাপি বই মেলা জমে উঠেছে উপজেলায় এমপি মন্ত্রীর সন্তান-স্বজনরা প্রার্থী হলে ব্যবস্থা উপজেলা নির্বাচনে মন্ত্রী–সংসদ সদস্যদের হস্তক্ষেপ বন্ধে কঠোর নির্দেশনা : ওবায়দুল কাদের স্বাধীনতা সংগ্রামের এক অবিস্মরণীয় দিন ১৮ এপ্রিল। হোসেন আলী ভারতে স্বাধীন বাংলার পতাকা উড়ান আজ ভাঙ্গুড়ায় দুগ্ধজাত ক্ষুদ্র শিল্পের সফল উদ্যোক্তা কলেজ ছাত্র অপু ঘোষ ভাঙ্গুড়ায় নতুন ইউএনও’র যোগদান- জ্ঞানের নিষ্প্রভ বাতিঘর কি আবার আলোকিত হবে ? বুয়েটকে জঙ্গিবাদের আখড়া বানানো যাবে না: পররাষ্ট্রমন্ত্রী ভাঙ্গুড়ায় জনপ্রিয় হয়ে উঠেছে অনলাইন গরুর হাট ! মাসে কেনাবেচা ৬ কোটি টাকা

ভাঙ্গুড়া পৌরসভার শীতার্থ মানুষের মাঝে কম্বল বিতরণ করলেন মেয়র রাসেল

প্রতিবেদকের নাম :
  • আপডেটের সময় : রবিবার, ৩১ জানুয়ারি, ২০২১
  • ২৩২ সময় দর্শন

ভাঙ্গুড়া প্রতিনিধি: পাবনার ভাঙ্গুড়া পৌরসভার শীতার্থ অসহায়,দুস্থ ও গরীব বাসিন্দাদের মাঝে রবিবার কম্বল বিতরণ করেছেন মেয়র গোলাম হাসনাইন রাসেল। এ উপলক্ষ্যে পৌরসভা কার্যালয়ে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উপজেলা ছাত্রলীগের সভাপতি ইমরান হাসান আরিফ এর সঞ্চালনায় এতে বক্তব্য দেন পৌরসভার সাবেক মেয়র ওসমান গণি প্রামাণিক,উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আজিদা পারভিন পাখি,উপজেলা ভাইস চেয়ারম্যান গোলাম হাফিজ রনজু,উপজেলা আওয়ামীলীগের সিনিয়র ভাইস চেয়ারম্যান জাকির হোসেন প্রমুখ।

মেয়র গোলাম হাসনাইন রাসেল তার বক্তব্যে বলেন,আল্লাহর অশেষ মেহেরবানীতে দ্বিতীয় মেয়াদে আবার পৌরসভার মেয়র নির্বাচিত হয়েছি। জাতির জনকের সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিটি সহযোগিতা আমি নিষ্ঠার সাথে পৌরনাগরিকদের কাছে পৌঁছে দেব ইনশাল্লাহ। তিনি বলেন,আওয়ামীলীগ সরকার জনগণের কল্যানের জন্য কাজ করে যাচ্ছেন। দলের মনোনীত একজন প্রার্থী হিসাবে আমি পৌসভার সকল নাগরিক সেবা নিশ্চিত করবো ইনশাল্লাহ।

অনুষ্ঠানে পৌরসভার কাউন্সিলর,কর্মকর্তা-কর্মচারী,শুশিল সমাজের সদস্য ও গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
২০২০© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ*
ডিজাইন - রায়তা-হোস্ট সহযোগিতায় : SmartiTHost
smartit-ddnnewsbd