শনিবার, ০৬ মার্চ ২০২১, ০৫:১৪ অপরাহ্ন

ভাঙ্গুড়ায় সরকারি রাস্তা কেটে পুকুর খননের অভিযোগ

প্রতিবেদকের নাম :
  • আপডেটের সময় : বুধবার, ২৭ জানুয়ারি, ২০২১
  • ৯৮ সময় দর্শন

ভাঙ্গুড়া(পাবনা)প্রতিনিধি : পাবনার ভাঙ্গুড়ায় সরকারি রাস্তার মাটি কেটে বিক্রি করে পুকুর খনন করার অভিযোগ উঠেছে সোহেল খান (৩৮) নামে এক সাবেক যুবদলের সভাপতির বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে উপজেলার খানমরিচ ইউনিয়নের গোবিন্দপুর গ্রামে। সোহেল একই গ্রামের মৃত. আব্দুল হামিদ খানের ছেলে ও ৯নং ওয়ার্ডের সাবেক যুবদলের সভাপতি। এ ঘটনায় বুধবার সকালে গ্রামবাসীর পক্ষে হাজী মোঃ বাহেজ উদ্দিন,রোস্তম আলী,আনিছুর রহমানসহ ২৬জন ব্যক্তি উপজেলা নির্বাহী অফিসার বরাবর একটি লিখিত অভিযোগ করেছেন। এদিকে সরকারি রাস্তা কেটে পুকুর খনন করায় গ্রামবাসীর রবিশস্য আনা-নেওয়াসহ চলাচলে চরম দুর্ভোগের শিকার হচ্ছে।
জানা গেছে,গোবিন্দপুর গ্রামের সাধারণ মানুষের চলাচলের একমাত্র এই রাস্তা দিয়ে মাঠের ফসল বহনসহ এলাকার কমলমতি শিক্ষার্থীরা শিক্ষা প্রতিষ্ঠানে যাতায়াত করে থাকে। গত ২৩ জানুয়ারি রাতের আধারে সোহেল এক্সেভেটর (ভেকু) মেশিন দিয়ে ওই সরকারি রাস্তার মাটি কেটে পুকুর খনন করে এবং সেই মাটি এলাকার বিভিন্নস্থানে বিক্রি করে।
এ ব্যাপারে সাবেক যুবদলের সভাপতি সোহেল খান বলেন,রাস্তা বাদ দিয়ে পুকুর খনন করা হয়েছে। তবে খননের সময় বরং রাস্তার ধারে মাটি দেয়া হয়েছে।
এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সৈয়দ আশরাফুজ্জামান অভিযোগপ্রাপ্তি স্বীকার করে বলেন,সরকারি রাস্তা কেটে কেউই পুকুর খনন করতে পারবে না। এটি সম্প‚র্ণ বেআইনী। তবে বিষয়টি তদন্ত করে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলে তিনি জানান।

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
২০২০© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ*
ডিজাইন - রায়তা-হোস্ট সহযোগিতায় : SmartiTHost
smartit-ddnnewsbd