বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ১২:১৪ অপরাহ্ন

রাণীশংকৈলে সরকারি গৃহ প্রদান উপলক্ষে মতবিনিময় সভা ও প্রেস ব্রিফিং

প্রতিবেদকের নাম :
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২১ জানুয়ারি, ২০২১
  • ৩৩ সময় দর্শন
ai
মাহাবুব আলম রাণীশংকৈল ( ঠাকুরগাঁও) প্রতিনিধি :মুজিববর্ষে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান উপলক্ষে ২১ জানুয়ারি বৃহস্পতিবার দুপুরে  উপজেলা প্রশাসনের আয়োজনে মত বিনিময় ও প্রেস ব্রিফিং সভা অনুষ্ঠিত হয় ।
এ উপলক্ষে এ দিন উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার সোহেল সুলতান জুলকার নাইন কবির স্টিভ’র  সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না । বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান সোহেল রানা ও মহিলা ভাইস চেয়ারম্যান শেফালি বেগম, উপজেলা সহকারী কমিশনার ভূমি প্রীতম সাহা , উপজেলা কৃষি কর্মকর্তা  কৃষিবিদ সঞ্জয় দেবনাথ প্রমুখ ।
এছাড়াও অনুষ্ঠানে বিভিন্ন দপ্তরের কর্মকর্তা প্রেস ক্লাব সভাপতি-সম্পাদকবৃন্দ সহ অন্যান্য প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন ।
প্রসঙ্গত: আগামী ২৩ জানুয়ারি  প্রধান মন্ত্রী শেখ হাসিনা কর্তিক রাণীশংকৈল উপজেলায় ৩০ টি গৃহসহ   সারাদেশে মোট ৬৯ হাজার ৯ শত ৪ জন ভূমিহীন ও গৃহহীন পরিবারকে একযোগে ভিডিও কনফারেন্সের মাধ্যমে জমি ও গৃহ প্রদান  হবে ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
২০২০© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ*
ডিজাইন - রায়তা-হোস্ট সহযোগিতায় : SmartiTHost
smartit-ddnnewsbd