শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:১৪ পূর্বাহ্ন
শিরোনাম :
উপজেলায় এমপি মন্ত্রীর সন্তান-স্বজনরা প্রার্থী হলে ব্যবস্থা উপজেলা নির্বাচনে মন্ত্রী–সংসদ সদস্যদের হস্তক্ষেপ বন্ধে কঠোর নির্দেশনা : ওবায়দুল কাদের স্বাধীনতা সংগ্রামের এক অবিস্মরণীয় দিন ১৮ এপ্রিল। হোসেন আলী ভারতে স্বাধীন বাংলার পতাকা উড়ান আজ ভাঙ্গুড়ায় দুগ্ধজাত ক্ষুদ্র শিল্পের সফল উদ্যোক্তা কলেজ ছাত্র অপু ঘোষ ভাঙ্গুড়ায় নতুন ইউএনও’র যোগদান- জ্ঞানের নিষ্প্রভ বাতিঘর কি আবার আলোকিত হবে ? বুয়েটকে জঙ্গিবাদের আখড়া বানানো যাবে না: পররাষ্ট্রমন্ত্রী ভাঙ্গুড়ায় জনপ্রিয় হয়ে উঠেছে অনলাইন গরুর হাট ! মাসে কেনাবেচা ৬ কোটি টাকা ভাঙ্গুড়ায় জনপ্রিয় হয়ে উঠেছে অনলাইন গরুর হাট ! মাসে কেনাবেচা ৬ কোটি টাকা ভাঙ্গুড়ায় জনপ্রিয় হয়ে উঠেছে অনলাইন গরুর হাট ! মাসে কেনাবেচা ৬ কোটি টাকা ভাঙ্গুড়া প্রাণি সম্পদ অফিসের নানা জনপ্রিয় কর্মসুচী !

ভাঙ্গুড়ায় কাউন্সিলর প্রার্থীর কর্মীদেও উপর হামলার অভিযোগ

প্রতিবেদকের নাম :
  • আপডেটের সময় : বুধবার, ১৩ জানুয়ারি, ২০২১
  • ৫৯৯ সময় দর্শন

ভাঙ্গুড়া(পাবনা)প্রতিনিধি: পাবনার ভাঙ্গুড়া পৌরসভা নির্বাচনে ৮নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মোঃ আসাদুজ্জামানের কর্মীদের ওপর হামলার অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার প্রয় রাত ১০টার দিকে পৌরসভার ৮নং ওয়ার্ডের রেলপাড়া মহল্লায় এঘটনা ঘটে। জানা গেছে, কাউন্সিলর প্রার্থী আসাদুজ্জামানের নির্বাচনী প্রচারণা শেষে বাড়ি ফিরছিলেন তার ৩ কর্মী সুজন,রোকন ও মজনু। এ সময় অপর কাউন্সিলর প্রার্থী মোজ্জামেল হক বিশু ও তার ভাই নুরুজ্জামান তাদের ওপর হামলা চালিয়ে মারধর করে নির্বাচনী পোষ্টার ছিড়ে চলে যায়। ঘটনার পর এলাকাবাসি আহত অবস্থায় সুজন হোসেন (৩৫)কে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করেন। আহত সুজন পৌরসভার চৌবাড়িয়া মধ্যেপাড়া মহল্লার মুক্তিযোদ্ধা লুৎফর রহমানের ছেলে। অপর দুজন প্রাথমিক চিকিৎসা শেষে বাড়ি চলে যান।

 

বুধবার দুপুরে কাউন্সিলর প্রার্থী আসাদুজ্জামান বাদি হয়ে উপজেলা নির্বাহী অফিসার ও ভাঙ্গুড়া থানায় একটি লিখিত অভিযোগ করেন। অভিযুক্ত কাউন্সিলর প্রার্থী মোজ্জামেল হক বিশু বলেন,আমি এ বিষয়ে অবগত নই। আমার বিরুদ্ধে অপপ্রচার চালানো হচ্ছে। উপজেলা রিটানিং ও উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ আশরাফুজ্জামান বলেন,বিষয়টির ব্যবস্থা নিতে উপজেলা নির্বাচন অফিসার ও ওসি সাহেবকে নির্দেশ প্রদান করা হয়েছে। ভাঙ্গুড়া থানার ওসি মুহম্মদ আনোয়ার হোসেন অভিযোগপ্রাপ্তি স্বীকার করে বলেন,বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
২০২০© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ*
ডিজাইন - রায়তা-হোস্ট সহযোগিতায় : SmartiTHost
smartit-ddnnewsbd