বুধবার, ২০ জানুয়ারী ২০২১, ০২:৫৮ অপরাহ্ন

৪৮ বছরে পা রাখলেন বলিউডের অভিনেতা হৃতিক

প্রতিবেদকের নাম :
  • আপডেটের সময় : সোমবার, ১১ জানুয়ারি, ২০২১
  • ১৯ সময় দর্শন

সংবাদ ডেস্ক: বলিউডে পা রেখেছিলেন বাবার মতো পরিচালক হওয়ার স্বপ্ন নিয়ে। কাজও করেছিলেন বাবা রাকেশ রোশনের সহকারী হিসেবে। কিন্তু স্বপ্ন পথ বদলে নিলো ‘কাহো না পেয়ার হ্যায়’ সিনেমার হাত ধরে।

হঠাৎ সিদ্ধান্ত নিলেন তরুণ দর্শকের জন্য রোমান্টিক প্রেমের একটি সিনেমা বানাবেন। তার জন্য যখন মনের মতো কোনো নায়ক খুঁজে পাচ্ছিলেন না রাকেশ, তখন পুত্রকেই বেছে নিলেন তিনি বলিউডে তখনকার নতুন মুখ অ্যামিশা প্যাটেলের বিপরীতে। সেই ছবি ইতিহাস হয়ে আছে।

গানে-গল্পে আর সংলাপে দর্শকের মন জয় করে নিয়েছিলো ‘কাহো না পেয়ার হ্যায়’ সিনেমা। হয়েছিলো ২০০০ সালের সেরা সুপারহিট সিনেমা। সেই শুরু যাত্রার। আজও মুগ্ধ জাদুকরের মতো তিনি অভিনয় দিয়ে বশ করে রেখেছেন দেশ-বিদেশের কোটি দর্শক।

উপহার দিয়েছেন ‘যোধা আকবর’, ‘গুজারিশ’, ‘কাভি খুশি কাভি গাম’, ‘ধুম ২’, ‘ব্যাং ব্যাং’, ‘কাবিল’, ‘মাহেঞ্জোদারো’, ‘সুপার ৩০’, ‘ওয়ার’র মতো সিনেমা। সেইসঙ্গে তার হাত ধরেই হিন্দি সিনেমা প্রথম সুপারহিরোর দেখা পেয়েছিলো, যে চরিত্রটির নাম ‘কৃষ’।

তিনি বলিউডের ‘গ্রিক গড’খ্যাত তারকা হৃতিক রোশনের কথা। দেখতে দেখতে জীবনের ৪৭ বছর শেষ করে ৪৮তম বসন্তের অপেক্ষায় এ নায়ক। আজ রোববার (১০ জানুয়ারি) ৪৮ বছরে পা দিয়েছেন তিনি।

জন্মদিনে বরাবরের মতো এবারেও পরিবারের সদস্য, প্রিয়জন, বন্ধু ও সহকর্মী-ভক্তদের ভালোবাসা আর শুভেচ্ছায় ভাসছেন হৃতিক রোশন। সে তালিকায় যোগ দিয়েছেন তার প্রাক্তন স্ত্রী সুজান খানও।

সুজান ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করে হৃতিককে শুভেচ্ছা জানিয়ে ক্যাপশনে লিখেছেন, ‘শুভ জন্মদিন হৃ… তোমার জীবন সবসময় উষ্ণ থাকুক, সুন্দর হোক। ২০২১ সাল তোমার জন্য অর্থবহ হোক।’

এর আগে ২০১৪ সালে হৃতিক-সুজানের বিচ্ছেদ হয়। কিন্তু দু’জনের কেউই পারস্পরিক তিক্ততা প্রকাশ করেননি। দুজনই তাদের ছেলেদের কথা ভেবে ভালো বন্ধুত্ব বজায় রেখেছেন।

এদিকে নতুন করে ‘কৃষ ৪’ ছবির কাজ শুরুর অপেক্ষায় রয়েছেন হৃতিক। সবকিছু ঠিক থাকলে যশরাজ ফিল্মসের ব্যানারে ‘ওয়ার ২’ সিনেমাও আসবে চলতি বছরেই।

আর বন্ধু প্রীতি জিনতার প্রযোজনায় ডিজনি+হটস্টারের জন্য একটি বিগ বাজেটের সিনেমাতেও কাজ করার কথা হৃতিকের।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
২০২০© এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ*
ডিজাইন - রায়তা-হোস্ট সহযোগিতায় : SmartiTHost
smartit-ddnnewsbd